Advertisement

Anupam Roy: 'এখনও নট আউট', গিটার ছেড়ে ব্যাট ধরলেন অমুপম, VIDEO VIRAL

Anupam Roy: গানের জগতে আলাদা করে পরিচয় দেওয়ার দরকার নেই অনুপম রায়ের। তাঁর গলার যাদুতে মজে আপামর বাঙালি। নতুন প্রজন্মের আইকন অনুপম রায়ের গান যেন তাঁদের বেঁচে থাকার রসদ জোগায়। রোম্যান্স থেকে বিরহ অথবা জীবনে চলার পথে মোটিভেশন, সব মেজাজের গানই রয়েছে গায়কের ঝুলিতে। তবে বেশ কয়েক মাস ধরে অনুপম শিরোনামে রয়েছেন।

অনুপম রায়
Aajtak Bangla
  • কলকাতা,
  • 18 Mar 2024,
  • अपडेटेड 10:07 AM IST
  • গানের জগতে আলাদা করে পরিচয় দেওয়ার দরকার নেই অনুপম রায়ের। তাঁর গলার যাদুতে মজে আপামর বাঙালি।

গানের জগতে আলাদা করে পরিচয় দেওয়ার দরকার নেই অনুপম রায়ের। তাঁর গলার যাদুতে মজে আপামর বাঙালি। নতুন প্রজন্মের আইকন অনুপম রায়ের গান যেন তাঁদের বেঁচে থাকার রসদ জোগায়। রোম্যান্স থেকে বিরহ অথবা জীবনে চলার পথে মোটিভেশন, সব মেজাজের গানই রয়েছে গায়কের ঝুলিতে। তবে বেশ কয়েক মাস ধরে অনুপম শিরোনামে রয়েছেন। গায়কের প্রাক্তন পিয়া ও পরমব্রতর বিয়েই হোক অথবা নিজের নতুন জীবনে প্রবেশ, সব মিলিয়ে এই কয়েক মাস ধরে অনুপমের জীবন যেন রোলার কোস্টার হয়ে ছিল। তারই মাঝে প্লেব্যাক, লাইভ কনসার্ট এসব তো ছিলই। তাই একটু সময় পেতেই একেবারে অন্য ধরনের কাজে নিজেকে ব্যস্ত করে রাখলেন অনুপম। আর গায়কের ভক্তরাও জানতে পারলেন তাঁর আর এক প্রতিভার কথা। 

ছেলে মানেই নয় ফুটবল আর নয় তো ক্রিকেট, এই দুটোর একটার প্রতি টান থাকবেই। ছোটবেলায় বন্ধুদের সঙ্গে ক্রিকেট বা ফুটবল খেলা হত জমিয়ে। বড় হওয়ার পরও ছেলেদের কাজের চাপে সেভাবে খেলাধূলো আর হয়ে ওঠে না। তবে মাঝে মাঝে রিফ্রেশমেন্টের জন্য ক্রিকেট বা ফুটবল খেলা ভাল। আর অনুমও করলেন ঠিক তাই। নিজের কাজ থেকে একটু সময় বের করে অনুপম ক্রিকেট খেলায় মন দিলেন। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছেন গায়ক। 

ভিডিওতে দেখা গিয়েছে, নীল রঙের টি-শার্ট ও ক্যাজুয়াল প্যান্ট পরে হাতে ব্যাট নিয়ে মাঠে নেমে পড়েছেন অনুপম। একের পর এক ছক্কা মারছেন গায়ক। তাঁকে আটকাতে পারছেন না কেউ। এই ভিডিও পোস্ট করে অনুপম লিখেছেন, এখনও নট আউট। মানে গায়ককে তখনও কেউ আউট করতে পারেননি। ক্রিকেট ব্যাট হাতে অনুপমের মুখে দেখা গেল তাঁর সেই চেনা হাসি। তবে তাঁর খেলা দেখে এটা বোঝা গেল যে গায়ক গানের পাশাপাশি ক্রিকেট খেলাটাও বেশ ভালই পারেন। 

Advertisement

চলতি মাসের গোড়াতেই অনুপম বিয়ে করেন তৃতীয়বার। টলিউডের গায়িকা প্রশ্মিতা পালের সঙ্গে ছিমছামভাবে আইনি বিয়ে সারেন। গত বছর থেকেই প্রশ্মিতা ও অনুপমের সম্পর্ক নিয়ে গুঞ্জন জোরদার ছিল। তবে সেই সময় তাঁরা মুখে কুলুপ এঁটেছিলেন। ফেব্রুয়ারির শেষে হঠাৎ করেই অনুপম ও প্রশ্মিতার বিয়ের খবর শোনার পর অনেকেই অবাক হন। প্রসঙ্গত, নভেম্বরেই বিয়ে করেন অনুপমের প্রাক্তন পিয়া। পরমব্রতর সঙ্গে তিনিও আইনি বিয়ে সেরে নেন। 

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement