Advertisement

Arijit Singh: মুখ ভর্তি রং, স্কুটিতে ঘুরে জিয়াগঞ্জে চুটিয়ে দোল খেললেন অরিজিত্‍, VIDEO VIRAL

Arijit Singh: দেশ থেকে বিদেশ, তাঁর কন্ঠের জাদুতে মুগ্ধ শ্রোতারা। তাঁর হিট গানের সংখ্যা গুনতে বসলে রাত থেকে দিন হয়ে যেতে পারে। টলিউড থেকে বলিউড অথবা যে কোনও আঞ্চলিক ভাষার গান, তাঁর গলায় এক আলাদা মাত্রা পায়। সেই অরিজিৎ সিং দোলের দিন জিয়াগঞ্জে কী করলেন, তা জানতে ইচ্ছুক তাঁর ভক্তরা।

অরিজিৎ সিং জিয়াগঞ্জে ছবি সৌজন্যে: The Arijitians
Aajtak Bangla
  • কলকাতা,
  • 26 Mar 2024,
  • अपडेटेड 10:14 AM IST
  • গায়ক কিন্তু একেবারে সাদামাটাভাবেই তাঁর দোল উপভোগ করেছেন

দেশ থেকে বিদেশ, তাঁর কন্ঠের জাদুতে মুগ্ধ শ্রোতারা। তাঁর হিট গানের সংখ্যা গুনতে বসলে রাত থেকে দিন হয়ে যেতে পারে। টলিউড থেকে বলিউড অথবা যে কোনও আঞ্চলিক ভাষার গান, তাঁর গলায় এক আলাদা মাত্রা পায়। সেই অরিজিৎ সিং দোলের দিন জিয়াগঞ্জে কী করলেন, তা জানতে ইচ্ছুক তাঁর ভক্তরা। সোমবার রঙের উৎসবে ভেসেছে গোটা দেশ। সাধারণ মানুষের পাশাপাশি তারকারাও দোলের রঙে নিজেদের রাঙিয়ে তুলেছেন। পিছিয়ে নেই অরিজিৎও, সারা মুখে আবির মেখে নিজের সেই পুরনো স্কুটি করেই ঘুরে বেড়িয়েছেন জিয়াগঞ্জে। 

হোলি পার্টিতে অরিজিৎ সিং-এর গান বাজবে না এটা তো হতেই পারে না। সোমবার একাধিক হোলি পার্টিতে শোনা গিয়েছে অরিজিৎ সিংয়ের পেপি গানগুলি। তবে গায়ক কিন্তু একেবারে সাদামাটাভাবেই তাঁর দোল উপভোগ করেছেন। অরিজিৎ প্রথম থেকেই নিজেকে প্রচার মাধ্যমের থেকে দূরে রাখতে পছন্দ করেন। আর দোলের দিনও একেবারে পাড়ার ছেলে হয়েই জিয়াগঞ্জে কাটালেন গায়ক। অরিজিতের ফ্যানপেজ থেকে কিছু ভিডিও পোস্ট করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা গিয়েছে, নিজের প্রিয় স্কুটিতে করে অরিজিৎ জিয়াগঞ্জের রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন। কচিকাঁচা, পাড়া-প্রতিবেশিদের সঙ্গে দোল খেললেন। সেলফিও তুললেন, পাড়ার ছেলেদের সঙ্গে গল্পও করলেন। কে বলবে ইনি অরিজিৎ সিং? যাঁর কন্ঠ মুগ্ধ করে সকলকে। 

এদিন অরিজিৎ সিংকে দেখা গেল সাদা রঙের কুর্তা-পাজামায়, মুখে নানা রঙের আবির। স্কুটি নিয়ে বেরোতেই প্রথমে ছেঁকে ধরে তাঁকে খুদেরা, রং লাগানোর অনুমতি মিলতেই অরিজিতের গালে আবিরও লাগায় তারা। কচিকাঁচাদের মধ্যে একজন সেলফি তোলার আবদারও করেন। কিন্তু সেলফি তুলতে চাননি অরিজিৎ। এভাবেই দোলের দিন জিয়াগঞ্জে ঘরের ছেলে হয়েই ধরা দিলেন অরিজিৎ। 

বেশ কিছু বছর আগে গায়ক তাঁর ছোটোবেলার দোলের স্মৃতি ভাগ করে নিয়েছিলেন সকলের সঙ্গে। প্রভাতফেরিতে নামসংকীর্তন করেই ছেলেবেলা থেকে দোলের উদযপানে মেতে উঠতেন অরিজিৎ। এরপর চলত, আবির খেলা, পিচকিরিতে গোলা রং ভরে হুল্লোড়। তিনি দোল উৎসব খুবই পছন্দ করেন। এই মুহূর্তে প্লেব্যাকের পাশাপাশি দেশ-বিদেশের কনসার্ট নিয়েও ব্যস্ত রয়েছেন তিনি। তবে শত ব্যস্ততার মাঝেও তিনি নিজের শিকড়কে ভোলেননি। তাই তো এত বড় গায়ক হওয়া সত্ত্বেও মুম্বই নয়, জিয়াগঞ্জেই থাকছেন তিনি। 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement