Advertisement

Arijit Singh: একমুখ দাড়ি-এলোমেলো চুলে অরিজিতের ছবি VIRAL, কবে থেকে শুরু শো?

Arijit Singh: অসুস্থ অরিজিৎ সিং। আর যে কারণে অগাস্টের সব কনসার্ট পিছিয়ে দিলেন গায়ক। বৃহস্পতিবার রাতেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে গায়ক জানিয়েছেন যে মেডিক্যাল কিছু এমার্জেন্সির জন্য তিনি কোনও শো করতে পারবেন না।

অরিজিৎ সিং ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • দিল্লি,
  • 04 Aug 2024,
  • अपडेटेड 10:37 AM IST
  • এই পোস্টের মাধ্যমে অরিজিৎ সিং তাঁর নতুন কনসার্টের তারিখগুলো জানিয়েছেন।

অসুস্থ অরিজিৎ সিং। আর যে কারণে অগাস্টের সব কনসার্ট পিছিয়ে দিলেন গায়ক। বৃহস্পতিবার রাতেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে গায়ক জানিয়েছেন যে মেডিক্যাল কিছু এমার্জেন্সির জন্য তিনি কোনও শো করতে পারবেন না। আর এই পোস্ট পাওয়ার পরই অরিজিৎকে নিয়ে উদ্বিগ্ন হয়ে পড়েন তাঁর ভক্ত-অনুরাগীরা। আর এই উদ্বেগ আরও খানিকটা বেড়ে গিয়েছে অরিজিতের সাম্প্রতিক এক ছবির জন্য। 

অরিজিতের ফ্যানপেজ থেকে একটি ছবি পোস্ট করা হয়েছে। যেখানে গায়ককে দেখা গিয়েছে উস্কো-খুশকো চুল, মুখভর্তি দাড়ি। তবে এই ছবি সাম্প্রতিক কালের নাকি পুরনো ছবি তা জানতে চেয়েছেন ভক্তেরা। শুধু তাই নয়, গায়কের কী হয়েছে তা জানতেও আগ্রহী সকলে। প্রসঙ্গত, গত বৃহস্পতিবার নিজের অসুস্থতার খবর সোশ্যাল মিডিয়ায় জানান অরিজিৎ। সোশ্যাল মিডিয়া পোস্টে লেখেন, অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি যে, অসুস্থতার কারণে আগস্টের সমস্ত শো পিছিয়ে দিতে হচ্ছে আমাকে। আমি জানি, আপনারা সবাই এই শোগুলোর জন্য ভীষণভাবে অপেক্ষা রয়েছেন। কিন্তু আমি অন্তর থেকে ক্ষমা চাইছি এটার জন্য। আপনাদের এই এত ভালোবাসা এবং সমর্থনই কিন্তু আমার একমাত্র শক্তি। আমাকে বোঝার জন্য, এতটা নিঃশর্ত ভালোবাসা এবং ধৈর্য ধরার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাদের। চলুন, এই থমকে যাওয়াটাকে একটি প্রতিজ্ঞায় পরিণত করি, যেখানে আমাদের দেখা হওয়াটা আরও ম্যাজিক্যাল হয়ে উঠবে।

তবে এই পোস্টের মাধ্যমে অরিজিৎ সিং তাঁর নতুন কনসার্টের তারিখগুলো জানিয়েছেন। অগাস্টে ব্রিটেনের শো বাতিল করলেও সেপ্টেম্বরে সেই শো আবার করবেন গায়ক। আগামী মাসে লন্ডন, বামিংহাম, রটারডম ও ম্যাঞ্চেস্টারে তাঁর কনসার্ট রয়েছে, যা শুরু হবে ১৫ সেপ্টেম্বর থেকে এবং চলবে ২২ সেপ্টেম্বর পর্যন্ত। তবে আচমকা গায়কের অসুস্থতার কারণে শো বাতিলের ঘটনা এই প্রথমবার ঘটল। এমনিতে প্রচার মাধ্যমের আলো থেকে দূরে থাকেন গায়ক। একেবারে সাধাসিধে জীবনযাপন করতেই ভালোবাসেন তিনি। 

Advertisement

অরিজিৎ সিংয়ের গলায় বলিউড, টলিউডের বহু গান দেশ নয়, বিদেশেও কোটি কোটি মানুষের মন জয় করেছেন। বলিউডের একাধিক সিনেমার হিট টাইটেল ট্র্যাক তাঁর গাওয়া। বলিউডে তাঁর প্রতিপত্তি বাড়লেও তিনি থাকেন মুর্শিদাবাদে। সম্প্রতি বম্বে হাইকোর্ট নির্দেশ দিয়েছে এআই দিয়ে তৈরি করা যাবে না অরিজিৎ সিংয়ের কণ্ঠ। তা না হলে কড়া শাস্তি পেতে হবে। আদালতের নির্দেশ এআই টেকনোলজি ব্যবহার করে অরিজিৎ সিংয়ের কণ্ঠ থেকে শুরু করে কোনও কিছুই কোনও অনলাইন প্ল্যাটফর্মে বা কোনও বিজ্ঞাপনে ব্যবহার করা যাবে না।  

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement