Advertisement

Rupam Islam: ভক্তদের উপর রেগে লাল রূপম ইসলাম, করলেন গালিগালাজও; VIRAL VIDEO

Rupam Islam: বছরের শুরুটা একেবারেই ভাল যাচ্ছে না রূপম ইসলামের। বছরের প্রথমদিনের কনসার্টে সেই যে অশান্তি-ঝামেলা শুরু হয়েছে তার রেশ চলছে এখনও। গত ১৩ জানুয়ারি রূপম ও তাঁর ব্যান্ড ফসিলসের কনসার্ট ছিল কল্যাণীর সেন্ট্রাল পার্কে। আর সেখানেই শো-এর শেষে ভক্তদের উদ্দেশ্যে অশালীন ভাষা ব্যবহার করে রোষের মুখে রূপম ইসলাম।

রূপম ইসলাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 14 Jan 2024,
  • अपडेटेड 1:46 PM IST
  • বছরের শুরুটা একেবারেই ভাল যাচ্ছে না রূপম ইসলামের। বছরের প্রথমদিনের কনসার্টে সেই যে অশান্তি-ঝামেলা শুরু হয়েছে তার রেশ চলছে এখনও।

বছরের শুরুটা একেবারেই ভাল যাচ্ছে না রূপম ইসলামের। বছরের প্রথমদিনের কনসার্টে সেই যে অশান্তি-ঝামেলা শুরু হয়েছে তার রেশ চলছে এখনও। গত ১৩ জানুয়ারি রূপম ও তাঁর ব্যান্ড ফসিলসের কনসার্ট ছিল কল্যাণীর সেন্ট্রাল পার্কে। আর সেখানেই শো-এর শেষে ভক্তদের উদ্দেশ্যে অশালীন ভাষা ব্যবহার করে রোষের মুখে রূপম ইসলাম। আর এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইলাল হতেই ট্রোল শুরু হয়েছে গায়ককে নিয়ে। 

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে যে রূপম কনসার্টের পর বিশ্রাম নিতে যাচ্ছেন আর তাঁর পিছনে থাকা ভক্তরা শুধুমাত্র চাইছেন রূপম একটিবার ফিরে তাকালে তাঁরা ছবি বা সেলফি নেবেন। এরপরই দেখা গিয়েছে যে রূপম একটা বাড়ির গেটের মধ্যে ঢুকেই প্রথমে ভক্তদের উদ্দেশ্যে গালিগালাজ করেন এবং তারপরই রূপম বলেন যে তিনিও তো মানুষ তাঁকেও তো বাঁচতে হবে। গায়কের এহেনও রূপ ভক্তরা যে দেখবেন তা ভাবতে পারেননি কেউই। সাধারণত রূপম তাঁর সব ভক্তদেরই আবদার মিটিয়ে থাকেন। তবে কল্যাণীতে টানা ৯০ মিনিট কনসার্ট করার পর রূপম সত্যিই ক্লান্ত হয়ে পড়েছিলেন হয়ত। কিন্তু তা বলে এমন ব্যবহারও আশা করা যায় না এরকম গায়কের কাছ থেকে। 

সোশ্যাল মিডিয়ায় অনেকেই রূপমের এই ভিডিও পোস্ট করে লিখেছেন যে গায়ক নাকি নেশার ঘোরে ছিলেন। আবার অনেকের মতে শো করে হাঁপিয়ে যাওয়ার অজুহাত দেখিয়ে এভাবে খারাপ কথা বলা মোটেও ঠিক নয়। অনেকেই রূপমের সঙ্গে কুমার শানু, সোনু নিগম, সুনীধি চৌহানদের মতো শিল্পীদের তুলনা করেছেন। প্রসঙ্গত, কল্যাণীতে ফসিলসের শো খুব ভাল সাড়া পেয়েছে। তবে শেষ মুহূর্তে এসে তিক্ততা দিয়ে গেল রূপম। এর আগেও রূপমের একাধিক কনসার্টে সমস্যা দেখা গিয়েছিল। 

বছরের শুরুতেই মধ্যমগ্রাম চৌমাথায় রূপমের শো ঘিরে ব্যাপক বিশৃঙ্খলার সৃষ্টি হয়। ওপেন টু অল হওয়ার জন্য পিলপিল করে লোক ঢুকতে শুরু করলে রাস্তাতেই ভিড় জমে যানজটের সৃষ্টি হয়। এরপরই পুলিশকে লাঠিচার্জ করতে হয়। রূপমকে ২ টো গান গেয়েই মঞ্চ থেকে নেমে যেতে হয়েছিল। শুধু তাই নয়, প্রশাসনের পক্ষ থেকে কনসার্ট বন্ধ করে দেওয়া হয়। এই ঘটনার পর দমদম সঙ্গীতমেলাতেও একই সমস্যা দেখা দেয়। সেখানেও বিশৃঙ্খলা হওয়াতে পুলিশকে লাঠিচার্জ করতে হয়।  

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement