Advertisement

Sohini-Ranojay: জগদ্ধাত্রী পুজোতে সোহিনী-শোভন, হঠাৎই দেখা রণজয়ের সঙ্গে, তারপর?

Sohini-Ranojoy: টলিউড এখন প্রেমময়। নতুন সম্পর্ক আর বিয়ের মাঝে শোভন-সোহিনীর প্রেম নিয়ে টলিউডে এখন চর্চা তুঙ্গে। পুজোর আগেই তাঁদের প্রেমের খবর চাউর হয়ে গিয়েছিল। আর এখন তা খোলাখুলিভাবে সকলের সামনে চলে এসেছে।

টলিউড গসিপ
Aajtak Bangla
  • কলকাতা,
  • 28 Nov 2023,
  • अपडेटेड 6:55 PM IST
  • টলিউড এখন প্রেমময়। নতুন সম্পর্ক আর বিয়ের মাঝে শোভন-সোহিনীর প্রেম নিয়ে টলিউডে এখন চর্চা তুঙ্গে।

টলিউড এখন প্রেমময়। নতুন সম্পর্ক আর বিয়ের মাঝে শোভন-সোহিনীর প্রেম নিয়ে টলিউডে এখন চর্চা তুঙ্গে। পুজোর আগেই তাঁদের প্রেমের খবর চাউর হয়ে গিয়েছিল। আর এখন তা খোলাখুলিভাবে সকলের সামনে চলে এসেছে। সম্প্রতি সোহিনী ও শোভন যোগ দিয়েছিলেন জগদ্ধাত্রী পুজোতে। টিনসেল টাউনের মেকআপ আর্টিস্ট সৌরভ দাসের বাড়ির পুজোতে যোগ দেন তাঁরা। আর এখানেই এসেছিলেন সোহিনীর প্রাক্তন রণজয়ও। 

করোনার সময় থেকেই অভিনেতা রণজয় বিষ্ণু ও সোহিনীর সম্পর্ক শুরু হয়। তাঁরা সেই সময় লিভ-ইও করতেন। তাঁদের সম্পর্কের খবরে সরগরম ছিল টলিউড। কিন্তু গত বছর থেকেই তাঁদের সম্পর্কে চিড় ধরতে শুরু করে। যদিও সেই সময় কারণ সেভাবে জানা যায়নি। এর কয়েক মাস পরই ফের রণদীপ ও সোহিনীকে বেশ কিছু জায়গায় একসঙ্গে দেখা যেতে শুরু করলে অনেকেই ভাবতে শুরু করেন যে তাঁদের হয়ত প্যাচ আপ হয়ে গিয়েছে। সেই বিষয়টি নিশ্চিত হওয়ার আগেই সোহিনী ও রণজয়ের পাকাপাকি ব্রেকআপ হয়। কারণ হিসাবে উঠে আসে দুজনেই নাকি নতুন সম্পর্কে জড়িয়ে পড়েছেন। 

এর কিছুদিন পরই টলি পাড়ায় শোভন-সোহিনীর সম্পর্ক নিয়ে চর্চা তুঙ্গে ওঠে। যাইহোক এখন তাঁদের সম্পর্কের কথা সকলেই জানে। আর এরই মাঝে জগদ্ধাত্রী পুজোতে সোহিনী ও শোভনের সঙ্গে দেখা গেল রণজয়কেও। মেকআপ আর্টিস্ট সৌরভ দাস বেশ কিছু ছবি শেয়ার করেছেন। সেখানেই দেখা গেল সোহিনী, শোভন ও রণজয়কে। যদিও তাঁরা একসঙ্গে ছবি তোলেননি। তবে সৌরভ দাসের পোস্ট করা ছবি দেখে এটা স্পষ্ট যে তাঁরা তিনজনেই এই পুজোতে যোগ দিয়েছিলেন। 

নভেম্বরের গোড়াতেই সোহিনীকে বাহুডোরে নিয়ে শোভন পোস্ট করেছিলেন একটি ছবি। সঙ্গে লিখেছিলেন, “শেষ সব কিছু তোমার জন্য তোলা রইল।” তার কিছুক্ষণ পরই এই পোস্ট অবশ্য উড়িয়ে দেন শোভন। তবে ততক্ষণে যা ভাইরাল হওয়ার হয়ে গিয়েছে। প্রসঙ্গত, যিশু সেনগুপ্তের ২২ শ্রাবণ অনুষ্ঠানের সময় থেকেই সোহিনী ও শোভন কাছাকাছি আসতে শুরু করে। এরপর সোহিনীর জন্মদিনেও শোভনকে দেখা যায়। 

Advertisement

অপরদিকে, রণজয় বিষ্ণুর কোনও অভিনেত্রীর সঙ্গে সম্পর্কের কথা শোনা গেলেও এক সাক্ষাৎকারে অভিনেতা স্পষ্ট জানিয়ে দেন যে তিনি কারোর সঙ্গে এখন সম্পর্কে নেই। আপাতত নিজের কেরিয়ার নিয়েই ব্যস্ত আছেন অভিনেতা। হিন্দি সিরিয়ালের পাশাপাশি নতুন বাংলা সিরিয়ালেও অভিনয় করবেন বলে জানা যাচ্ছে। বিপরীতে রয়েছেন শ্বেতা ভট্টাচার্য।         

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement