Advertisement

Sohini-Shovan Boubhat: ঘরোয়াভাবেই বউভাত সোহিনী-শোভনের, কেমন সাজলেন নবদম্পতি?

Sohini-Shovan Boubhat: ১৫ জুলাই, সোমবার কলকাতা থেকে দূরে এক ফার্মহাউসে বিয়ে সারলেন সোহিনী সরকার ও শোভন গঙ্গোপাধ্যায়। বিয়ের দিন সোহিনী মেরুন রঙের বেনারসীতে সেজেছিলেন। পরিবারের সদস্য ও কাছের কিছু বন্ধুদের নিয়ে ছিমছামভাবেই বিয়ে সারেন তাঁরা।

সোহিনী-শোভনের বিয়ে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 17 Jul 2024,
  • अपडेटेड 6:05 PM IST
  • ১৫ জুলাই, সোমবার কলকাতা থেকে দূরে এক ফার্মহাউসে বিয়ে সারলেন সোহিনী সরকার ও শোভন গঙ্গোপাধ্যায়।

১৫ জুলাই, সোমবার কলকাতা থেকে দূরে এক ফার্মহাউসে বিয়ে সারলেন সোহিনী সরকার ও শোভন গঙ্গোপাধ্যায়। বিয়ের দিন সোহিনী মেরুন রঙের বেনারসীতে সেজেছিলেন। পরিবারের সদস্য ও কাছের কিছু বন্ধুদের নিয়ে ছিমছামভাবেই বিয়ে সারেন তাঁরা। মঙ্গলবারই ফার্মহাউস থেকে শোভনের বাড়ি বেলুড় গিয়েছেন সোহিনী। আর নিয়মমাফিক বুধবার ছিল সোহিনী ও শোভনের বউভাত। আর সেটাও একেবারে ঘরোয়াভাবে অনুষ্ঠিত হল। 

সোশ্যাল মিডিয়ায় সোহিনী ও শোভনের বউভাতের সাজের ছবি পোস্ট করা হয়েছে। যেখানে সোহিনীকে দেখা গিয়েছে পিঁয়াজ রঙের কাতান বেনারসীতে। সঙ্গে সাবেকি সোনার গয়না, কপালে ছোট্ট টিপ, চন্দনে সাজানো কলকা, চুল খোপা করা এবং ফুল দেওয়া। হালকা মেকআপে নববধূ সোহিনীকে দেখাচ্ছে দারুণ সুন্দর। আদ্যোপান্ত ট্র্যাডিশনাল মোডে ধরা দিলেন শোভন গঙ্গোপাধ্যায়। এদিনের অনুষ্ঠানের জন্য গায়ক বেছে নিয়েছিলেন সাদা ধুতি-পাঞ্জাবী এবং তার সঙ্গে মাল্টিকালার জ্যাকেট। ঘরোয়া বউভাতের মেনুতেও ছিল চমক। 

জানা গিয়েছে, একেবারে বাঙালি পদের সম্ভার ছিল মেনুতে। ভাত, ডাল, বেগুনি, পুঁইশাকের ছ্যাঁচড়া, ইলিশ সরষে, মাটন, চাটনি, পাপড় আর শেষপাতে দুই রকমের মিষ্টি। সন্দেশ এবং কমলাভোগ। মুখশুদ্ধির জন্য পান। ঘনিষ্ঠ আত্মীয়-স্বজনদের নিয়েই সোহিনীর ঘরোয়া ভাত-কাপড়ের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে শোভনের পরিবারের তরফে। বউভাতের এই ছবি পোস্ট করে সোহিনী ক্যাপশনে শোভনকে জানিয়ে দিলেন, আগলে রাখব। যত্নে থাকব। বিয়ের সাজে ছবি পোস্ট করে সোহিনী লিখেছিলেন, দেখা হওয়ার এক বছরে একই সাথে একই ঘরে।

একবছরের প্রেমেই পরিণতি পায় এই বছর। সোহিনী ও শোভন প্রথম থেকেই নিজেদের সম্পর্ক নিয়ে গোপনীয়তা বজায় রেখেছিলেন। অনেক পরে তাঁরা নিজেদের সম্পর্কে সিলমোহর দেন। তেমনি বিয়ে নিয়েও দুই পক্ষই মুখে কুলুপ এঁটেছিলেন। যদিও বিয়ের খবর চাপা ছিল না। রবিবার ছিল পুল পার্টি। বন্ধু-বান্ধবেরা মিলে পুলপার্টিতে দারুণ মজা করেন সোহিনী-শোভন। সোমবার আইনিভাবেই বিয়ে সারেন তাঁরা। তার পর হয় সিঁদুরদান ও মালাবদল। এদিনের নিমন্ত্রিতদের তালিকায় টলিউড তারকার সংখ্যা ছিল হাতেগোনা। 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement