Advertisement

Sohini Sarkar-Ranojoy Bishnu: দার্জিলিঙে বিছুটি পাতা দিয়ে প্রপোজ, কীভাবে প্রেম শুরু সোহিনী-রণজয়ের?

Sohini Sarkar-Ranojoy Bishnu: তাঁদের রিলেশনশিপ স্ট্যাটাস এই মুহূর্তে কী তা জানা নেই কারো। তাঁদের ভাঙা সম্পর্ক জোড়া লেগেছে কিনা সে বিষয়ে দুজনের কেউই মুখ খুলতে নারাজ। তবে একসময় যে তাঁদের ভালোবাসার চর্চা গোটা টলিউড জুড়ে ছিল সে কথা স্বীকার না করে উপায় নেই। কথা হচ্ছে সোহিনী সরকার ও রণজয় বিষ্ণুকে নিয়ে। দুজনেই টলিউডের অতি পরিচিত মুখ।

কীভাবে শুরু হল রণজয় ও সোহিনীর সম্পর্ক
Aajtak Bangla
  • কলকাতা,
  • 10 Apr 2023,
  • अपडेटेड 6:00 PM IST
  • তাঁদের রিলেশনশিপ স্ট্যাটাস এই মুহূর্তে কী তা জানা নেই কারো।
  • তাঁদের ভাঙা সম্পর্ক জোড়া লেগেছে কিনা সে বিষয়ে দুজনের কেউই মুখ খুলতে নারাজ।
  • তবে একসময় যে তাঁদের ভালোবাসার চর্চা গোটা টলিউড জুড়ে ছিল সে কথা স্বীকার না করে উপায় নেই

তাঁদের রিলেশনশিপ স্ট্যাটাস এই মুহূর্তে কী তা জানা নেই কারো। তাঁদের ভাঙা সম্পর্ক জোড়া লেগেছে কিনা সে বিষয়ে দুজনের কেউই মুখ খুলতে নারাজ। তবে একসময় যে তাঁদের ভালোবাসার চর্চা গোটা টলিউড জুড়ে ছিল সে কথা স্বীকার না করে উপায় নেই। কথা হচ্ছে সোহিনী সরকার ও রণজয় বিষ্ণুকে নিয়ে। দুজনেই টলিউডের অতি পরিচিত মুখ। আর তাঁদের সম্পর্কের সমীকরণ যে একসময় দারুণ ছিল তা বলাই বাহুল্য। এর মাঝে যদিও রণজয় ও সোহিনীর মধ্যে বয়ে গিয়েছে বহু ঝড়। তবে কীভাবে শুরু হল তাঁদের ভালোবাসা জানেন কী। 

সম্পর্ক জোরালো হয় লকডাউনের সময়
লকডাউনের সময় থেকেই রণজয় ও সোহিনীর প্রেমের সম্পর্ক গাঢ় হয়। প্রায় তিন বছর ধরে তাঁর লিভ ইন করতেন। অবশ্য সেটাকে সেমি লিভ ইন বলাই ভালো। কারণ কখনও রণজয় সোহিনীর বাড়িতে চলে আসতেন আবার সোহিনী কখনও চলে আসতেন রণজয়ের বাড়িতে। দুই পরিবারের পক্ষ থেকেও এ নিয়ে কখনও কোনও আপত্তি তোলা হয়নি। 

আরও পড়ুন: Sohini- Ranojoy: সম্পর্কে ইতি সোহিনী- রণজয়ের? নায়িকার পোস্ট ঘিরে জল্পনা

কবে থেকে আলাপ-প্রেম
রণজয়-সোহিনী প্রথম একসঙ্গে কাজ করেন ‘জাজমেন্ট ডে’ সিরিজে। তারপর অনেক ফটোশ্যুট একসঙ্গে করেছেন। তবে বন্ধুত্বের শুরু ২০১৩ সাল থেকে। আর প্রথম প্রেমের প্রস্তাব দেন রণজয়। সোহিনী এ প্রসঙ্গে এক পুরনো সাক্ষাৎকারে জানিয়েছিলেন, ‘দার্জিলিংয়ের রাস্তায় রণজয় বিছুটি পাতা দিয়ে আমায় প্রপোজ করেছিল।’ দার্জিলিংয়েই নাকি প্রেমে পড়েন সোহিনী-রণজয়। 

কেয়ারিং রণজয়
সোহিনীর কথায় রণজয় খুবই কেয়ারিং। জানা যায়, শ্য়ুটিং চলাকালীন সোহিনী অসুস্থ হয়ে পড়েছিলেন। তাঁর পুরো দায়িত্ব একা কাঁধে তুলে নিয়েছিলেন রণজয়। সোহিনী সেই সময় বলেছিলেন, ‘পড়ে গিয়েছিলাম আমি। নার্ভের সমস্যা দেখা দেওয়ায় অ্যাম্বুল্যান্সে করে শ্যুটিংয়ে পৌঁছতাম। রণ তখন যে ভাবে সাহায্যের হাত বাড়িয়েছিল, আমার পাশে ছিল, তার পর ওকে না ভালবেসে পারিনি,’। তবে দু’জনকে এক সূত্রে বাঁধতে রণর কেয়ারিং স্বভাবের সঙ্গে দার্জিলিংয়ের রোম্যান্টিকতাও মিশেছিল। 

Advertisement

আরও পড়ুন: Sohini-Ranojoy: রঙে মাখামাখি সোহিনী-রণজয়, তিক্ততা ভুলে দোলের 'আদর'

অনির্বাণ-সোহিনীর প্রেম
এর আগে সোহিনী অবশ্য প্রেমে পড়েছিলেন অনির্বাণ ভট্টাচার্যের। ‘ভূমিকন্যা’র সময়ে অনির্বাণ ভট্টাচার্যের সঙ্গে তাঁর গাঢ় প্রেম ছিল বলেই শোনা গিয়েছিল। অপরদিকে রণজয়ও একাধিক সম্পর্কে জড়িয়েছেন। লিভ ইনও করেছেন। দুজনেই দুজনের সব কিছু জানার পর তারপর একে-অপরের প্রেমে পড়েছেন। রণজয় ও সোহিনী নিজেদের সম্পর্ক নিয়ে যথেষ্ট সিরিয়াস ছিলেন। এমনকী বিয়ের পরিকল্পনাও ছিল তাঁদের। 

 

আরও পড়ুন: Ranojoy: চোখে জল, বিষণ্ণ মুখে রণজয়! সোশ্যাল মিডিয়ায় ভেঙে পড়লেন অভিনেতা

বিচ্ছেদ ঘটে সোহিনী-রণজয়ের
কিন্তু এরপর সোহিনী ও রণজয়ের সম্পর্কে আচমকাই চিড় ধরে। কেন তাঁরা আলাদা হয়ে যান সেটা আজও স্পষ্ট নয়। তাঁদের বিচ্ছেদের খবর সামনে আসতেই অনেকেই অবাক হয়ে যান। তবে সম্প্রতি ফের তাঁদের একসঙ্গে দেখা গিয়েছে। এ বছরের বইমেলাতে তাঁদের একসঙ্গে পাশাপাশি বসে থাকতে দেখা যায়। কথাও বলেন একে-অপরের সঙ্গে। শুধু তাই নয়, তাঁদের দুজনের বন্ধু অঙ্কিতা ও প্রান্তিকের এক পার্টিতেও রণজয় ও সোহিনীকে দেখা যায়। দোলের সময়ও তাঁদের দুজনকে দেখা গিয়েছে রঙ খেলতে। তবে তাঁদের ভাঙা সম্পর্ক আদৌও জোড়া লাগল কিনা বা তাঁদের সম্পর্ক আবার নতুন করে শুরু হল কিনা সে বিষয়ে এখনই কিছু বলতে নারাজ সোহিনী ও রণজয়।  

  

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement