Advertisement

Solanki-Soham: ইনস্টায় আলাদা ছবি, তবু ধরাই পড়ে গেলেন শোলাঙ্কি-সোহম, কী ব্যাপার?

Solanki-Soham: টলিউডে এখন আগাম বসন্তের ছোঁয়া। বিচ্ছেদের মাঝেও প্রেমের ফুল ফুটছে এদিকে-সেদিকে। কিছু খোলাখুলি আবার কিছু আড়ালে-গোপনে। তবে ওই যে কথায় আছে না প্রেমের কথা চাইলেও লোকানো যায় না। এই প্রেমটাও খানিকটা সেরকমই। চুপি চুপি যে তাঁরা প্রেম সাগরে ডুব দিয়েছেন এই খবর সকলেরই জানা।

শোলাঙ্কি-সোহম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 01 Nov 2023,
  • अपडेटेड 12:57 PM IST
  • টলিউডে এখন আগাম বসন্তের ছোঁয়া। বিচ্ছেদের মাঝেও প্রেমের ফুল ফুটছে এদিকে-সেদিকে।

টলিউডে এখন আগাম বসন্তের ছোঁয়া। বিচ্ছেদের মাঝেও প্রেমের ফুল ফুটছে এদিকে-সেদিকে। কিছু খোলাখুলি আবার কিছু আড়ালে-গোপনে। তবে ওই যে কথায় আছে না প্রেমের কথা চাইলেও লোকানো যায় না। এই প্রেমটাও খানিকটা সেরকমই। চুপি চুপি যে তাঁরা প্রেম সাগরে ডুব দিয়েছেন এই খবর সকলেরই জানা। এবার সেটা খানিকটা স্পষ্ট হল। টেলিভিশনের জনপ্রিয় মুখ শোলাঙ্কি রায় ও টলিউড তথা বলিউডের পরিচিত মুখ সোহম মজুমদারের সম্পর্কের খবর ক্রমশঃ প্রকাশ্যে আসতে শুরু করে দিয়েছে। 

শোলাঙ্কি বেশ কিছুদিন মুম্বইতেই ছিলেন। তার খবর আগেই পাওয়া গিয়েছিল। আর অভিনেত্রী যে মুম্বইতে গিয়ে সোহমের সঙ্গেই থাকেন, সে খবরও এতদিনে সকলেই জেনে গিয়েছেন। শোলাঙ্কি রায় আর সোহম মজুমদার যে চুপি চুপি প্রেম করছেন সেটা কানাঘুষোয় শোনা যাচ্ছে। কিন্তু দুই অভিনেতার কেউই সেই সম্পর্কে এখনও সিলমোহর দেননি। যদিও শোলাঙ্কি ও সোহম নিজেদেরকে খুব ভালো বন্ধু বলেই জানিয়েছেন। কিন্তু প্রেমের গুঞ্জন তো চাপা থাকে না। 

সোহম এখন মুম্বইতেই থাকেন আর শোলাঙ্কিও কাজ থেকে অবসর পেলেই মুম্বইতে উড়ে যান সোহমের সঙ্গে দেখা করতে। সম্প্রতি শোলাঙ্কি একটি ছবি পোস্ট করেছেন, যেখানে তাঁকে দেখা গিয়েছে একটা ক্যাফেতে বসে থাকতে, তাঁর সামনে গরম ধোঁয়া ওঠা কফি। শোলাঙ্কি এই ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, রোদ, ল্যাটে ও ভালোবাসা। অপরদিকে সোহমও একটি ক্যাফেতে বসে ছবি পোস্ট করেছেন। নেটিজেনরা কফি শপের পারিপার্শ্বিক অবস্থা ও কফি কাপ দেখে আন্দাজ করেছেন যে তাঁরা হয়ত একই ক্যাফেতে বসে আছেন। 

সোহমের পোস্ট করা ছবিটি দেখা যাচ্ছে তিনি একটি সাদা টিশার্ট পরে কফি কাফ হাতে হাসছেন। পড়ন্ত বেলায় রোদ এসে পড়েছে তাঁর মুখে। তিনি এই ছবি পোস্ট করে লেখেন, 'ভালোবাসা উপচে পড়ছে।' দুজনের এই পোস্ট দেখে মনে হচ্ছে, শোলাঙ্কি-সোহমের প্রেম বেশ মাখো মাখো হয়ে গিয়েছে। এর আগেও শোলাঙ্কি ও সোহমকে একে-অপরকে নিয়ে পোস্ট করতে দেখা গিয়েছে। 

Advertisement

সম্প্রতি মুম্বই থেকে ফিরেছেন শোলাঙ্কি। সেই পোস্টও শেয়ার করেন অভিনেত্রী। সেখানে ফ্লাইট থেকে শুরু করে কলকাতার রাস্তা ও নিজের বাড়ির কিছু ঝলক শেয়ার করেন অভিনেত্রী। সঙ্গে নিজের কিছু সেলফিও দিয়েছেন। সব মিলিয়ে শোলাঙ্কি-সোহমের প্রেম জমে উঠছে। তবে এ বিষয়ে কেউই এখনও কোনও মন্তব্য করেননি।  

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement