Advertisement

Soumitrisha Kundu: TMC-তে যোগ দিচ্ছেন টিভি-র 'মিঠাই'? রাজের সঙ্গে সৌমিতৃষার ভোটপ্রচারে ইঙ্গিত

Soumitrisha Kundu: এখন বেশ কিছুদিন ধরেই চর্চায় রয়েছেন সৌমিতৃষা কুণ্ডু। আদৃত ও কৌশাম্বীর বিয়ের খবর ঘোষণা হওয়ার পর থেকেই সৌমিতৃষাকে নিয়ে আরও চর্চা শুরু হয়। তিনি আদৃত-কৌশাম্বীর বিয়েতে যাবেন কিনা তা নিয়ে আলোচনা শুরু হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। যদিও সৌমিতৃষা কয়েকটি ইঙ্গিতপূর্ণ পোস্ট দিয়ে বুঝিয়ে দিয়েছেন যে তাঁকে নিয়ে হওয়া এই চর্চা-আলোচনা তিনি বেশ তারিয়ে তারিয়ে উপভোগ করছেন।

সৌমিতৃষা কুণ্ডু
Aajtak Bangla
  • কলকাতা,
  • 13 May 2024,
  • अपडेटेड 10:30 AM IST
  • এখন বেশ কিছুদিন ধরেই চর্চায় রয়েছেন সৌমিতৃষা কুণ্ডু। আদৃত ও কৌশাম্বীর বিয়ের খবর ঘোষণা হওয়ার পর থেকেই সৌমিতৃষাকে নিয়ে আরও চর্চা শুরু হয়।

এখন বেশ কিছুদিন ধরেই চর্চায় রয়েছেন সৌমিতৃষা কুণ্ডু। আদৃত ও কৌশাম্বীর বিয়ের খবর ঘোষণা হওয়ার পর থেকেই সৌমিতৃষাকে নিয়ে আরও চর্চা শুরু হয়। তিনি আদৃত-কৌশাম্বীর বিয়েতে যাবেন কিনা তা নিয়ে আলোচনা শুরু হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। যদিও সৌমিতৃষা কয়েকটি ইঙ্গিতপূর্ণ পোস্ট দিয়ে বুঝিয়ে দিয়েছেন যে তাঁকে নিয়ে হওয়া এই চর্চা-আলোচনা তিনি বেশ তারিয়ে তারিয়ে উপভোগ করছেন। আর এরই মাঝে ফের তাঁকে নিয়ে আলোচনাকে আরও উস্কে দিলেন তিনি। রবিবারের প্রচারে বিধায়ক-পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে প্রচারে দেখা গেল মিঠাই রানিকে। আর সেই ভিডিও সোশ্যালে দেখা যেতেই নেটিজেনরা জানতে চাইলেন তাহলে কি নায়িকা এবার তৃণমূলে যোগ দিচ্ছেন?

সৌমিতৃষার ফ্যানক্লাবের পক্ষ থেকে একটি ভিডিও সামনে এসেছে। যেখানে রাজ চক্রবর্তীর ইলেকশন র‍্যালিতে সামিল হয়েছেন মিঠাই রানি। হুড খোলা গাড়িতে রাজের পাশে দাঁড়িয়ে আছেন সৌমিতৃষা। ব্যারাকপুরের বিধায়ক রাজের গায়ে সাদা পাজামা-পাঞ্জাবি। আর সৌমিতৃষা পরেছিলেন লাল পোশাক। সোমিতৃষাকে দেখে উচ্ছ্বসিত জনতা, ফুল ছুঁড়ছেন তাঁর দিকে। এই প্রথবার নির্বাচনের প্রচারে গিয়েছেন নায়িকা। সকলের ভালোবাসা পেয়ে আপ্লুত সৌমিতৃষা। ভিডিওতে দেখা গিয়েছে, এক মহিলা এগিয়ে এসে জল-মিষ্টিও খাওয়ান তাঁকে। সৌমিতৃষা নিজেও তাঁর ইনস্টাগ্রামের স্টোরিতে এই ভিডিও শেয়ার করেছেন। আর এই ভিডিও সামনে আসতেই নেটিজেনরা প্রশ্ন করতে শুরু করে দিয়েছেন তাহলে কি এবার রাজনীতির ময়দানে পা রাখবেন সৌমিতৃষা?

প্রসঙ্গত, পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে সৌমিতৃষার বহুদিনের পরিচয়। দেবের নায়িকাকে এর আগেও রাজের অফিসে দু-একবার দেখা গিয়েছিল। এমনকী এই বছর সরস্বতী পুজোতেও রাজের অফিসে এসেছিলেন সৌমিতৃষা। আর রাজের সঙ্গে ভাল সম্পর্ক থাকার কারণেই তাঁর অনুরোধে পার্থ ভৌমিকের প্রচারে আসেন মিঠাই রানি। তবে এখনই তাঁর রাজনীতিতে আসার কোনও ইচ্ছে নেই। মিঠাই সিরিয়ালের পর এখন সম্পূর্ণভাবে বড়পর্দায় নিজেকে প্রমাণ করার জন্য উঠেপড়ে লেগেছেন তিনি। দেবের পর এবার সৌরভ দাসের নায়িকা হিসাবে দেখা যাবে সৌমিতৃষাকে। 

Advertisement

৯মে বিয়ের ছাদনাতলায় যান আদৃত রায় আর কৌশাম্বি চক্রবর্তী। বিয়ে আর রিসেপশন, দুদিনই ছিল মিঠাই পরিবারের উজ্জ্বল উপস্থিতি। তবে সেই ভিড়ে ছিলেন না সৌমিতৃষা। মিঠাই ধারাবাহিক চলার সময়তেও বারবার আসত দুজনের ঝামেলার খবর। বোঝা গেল, ধারাবাহিক শেষ হওয়ার পরও তা খতম হয়নি। প্রসঘ্গত, গত বছর প্রথমবার ভোট দেন সৈমিতৃষা। সেই সময় জানিয়েছিলেন যে তিনি তাঁর পছন্দের দলকে ভোট দিতে পেরে খুবই খুশি ছিলেন। সৌমিতৃষার পছন্দের দল যে তৃণমূল কংগ্রেস তা নতুন করে বলার অপেক্ষা রাখে না। এর আগেও একাধিকবার ঘাসফুলের মঞ্চে দেখা গিয়েছে তাঁকে। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement