Advertisement

Srabanti Chatterjee: 'দেবী চৌধুরাণী' শ্যুটিংয়ের আগে মা তারা শরণে শ্রাবন্তী, পুজো দিলেন তারাপীঠে

Srabanti Chatterjee: একদিকে যখন টলিউডে বিয়ের মরশুম শুরু হয়ে গিয়েছে ঠিক সেই সময় নিজের কেরিয়ার নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। দেবী চৌধুরাণী সিনেমার জন্য জোর কদমে চলছে মহড়া-প্রস্তুতি। আর এই ছবির শ্যুটিংয়ের আগেই তারাপীঠে মা কালীর আশীর্বাদ নিতে গেলেন শ্রাবন্তী। সোমবার সকালেই তারাপীঠে পৌঁছান অভিনেত্রী।

শ্রাবন্তী চট্টোপাধ্যায়
Aajtak Bangla
  • কলকাতা,
  • 28 Nov 2023,
  • अपडेटेड 12:29 PM IST
  • একদিকে যখন টলিউডে বিয়ের মরশুম শুরু হয়ে গিয়েছে ঠিক সেই সময় নিজের কেরিয়ার নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

একদিকে যখন টলিউডে বিয়ের মরশুম শুরু হয়ে গিয়েছে ঠিক সেই সময় নিজের কেরিয়ার নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। দেবী চৌধুরাণী সিনেমার জন্য জোর কদমে চলছে মহড়া-প্রস্তুতি। আর এই ছবির শ্যুটিংয়ের আগেই তারাপীঠে মা কালীর আশীর্বাদ নিতে গেলেন শ্রাবন্তী। সোমবার সকালেই তারাপীঠে পৌঁছান অভিনেত্রী। তবে তিনি একা নন, সঙ্গে রয়েছে তাঁর কাছের বন্ধুরা। 

একসময় শ্রাবন্তী পর্দায় মানেই সেই ছবি হিট হবেই। বক্সঅফিসে তাঁর অভিনীত একাধিক ছবি দারুণভাবে সফল হয়েছে। কিন্তু মাঝে ব্যক্তিগত কিছু বিষয় মাঝখানে চলে আসার কারণে তাঁর পেশাগত জীবনে একটু ছেদ পড়ে। এছাড়াও করোনাকালে শ্রাবন্তীর ওজনও বেশ খানিকটা বেড়ে গিয়েছিল।  একের পর এক ছবিতে অভিনয় করলেও সে অর্থে কোনও ছবিই সুপারহিট তকমা পায়নি। যদিও কৌশিক গঙ্গোপাধ্যায়ের কাবেরী অন্তর্ধান ছবিতে অভিনয় করে তিনি প্রশংসা কুড়িয়েছেন। এবার একেবারে নয়া অবতারে ফিরতে চলেছেন শ্রাবন্তী। তাও আবার দেবী চৌধুরাণী লুকসে। তাই শ্যুটিং শুরুর আগেই তারাপীঠে ঢুঁ মারলেন অভিনেত্রী। 

তারাপীঠ থেকে একাধিক ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। যেখানে তাঁকে লাল-সাদা শাড়িতে দেখা গিয়েছে। খুবই স্নিগ্ধ লাগছিল অভিনেত্রীকে। তারা মায়ের কাছে গিয়ে তাঁকে পুজো দিতেও দেখা গিয়েছে। একেবারে ঘরোয়া ইমেজে ধরা দিলেন গ্ল্যামার কুইন। নিষ্ঠাভরে মায়ের কাছে পুজো দিলেন। নিজেই মাতৃগর্ভ থেকে পুজো দেওয়ার সেইসব ছবি পোস্ট করেছেন শ্রাবন্তী। খুব শীঘ্রই 'দেবী চৌধুরানী' ছবির শ্যুটিং শুরু করবেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। আপাতত তাঁর সেই একটাই লক্ষ্য়। আর এবার শ্যুটিং শুরুর আগে শুভ কামনায় তারাপীঠে পুজো দিতে গিয়েছিলেন অভিনেত্রী। তবে পুজো দেওয়ার পাশাপাশি বন্ধুদের সঙ্গে আড্ডা ও মজা করতেও দেখা গিয়েছে তাঁকে। 

Advertisement

এদিন শ্রাবন্তীর সঙ্গে দেখা গিয়েছে তাঁর কাছের বন্ধু সঞ্চারী চক্রবর্তীকে। তারাপীঠের হোটের থেকে সঞ্চারীর সঙ্গে একটি ছবিও পোস্ট করেছেন শ্রাবন্তী। সঞ্চারী ও শ্রাবন্তী বহুদিনের বন্ধু। তাঁরা একসঙ্গে অনেক জায়গাতেই ঘুরতে যান। ইতিমধ্যেই দেবী চৌধুরানীর পোস্টারে রুদ্রমূর্তিতে দেখা গিয়েছে শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। এবার পর্দায় তাঁকে এই রূপে দেখার অপেক্ষায় রয়েছেন দর্শক। তারাপীঠ থেকে ফিরে এসেই দেবী চৌধুরাণী ছবির শ্যুটিং শুরু হবে। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement