Advertisement

Srabanti Chatterjee: ১০ কেজি ওজন ঝরেছে, খুশিতে ফুচকা খেলেন শ্রাবন্তী, VIDEO ভাইরাল

Srabanti Chatterjee: টলিউড বা গ্ল্যাম ওয়ার্ল্ডের সঙ্গে যাঁরা যুক্ত, তাঁদেরকে অনেক কিছুর সঙ্গেই সম্পর্ক বিচ্ছিন্ন করে নিতে হয়। কারণ এই পেশায় থাকতে হলে অভিনেতা-অভিনেত্রীদের কঠোর ডায়েট ও শরীরচর্চা করা অত্যন্ত জরুরি। কিন্তু তাও মাঝে মাঝে সেলেব সত্ত্বা ছেড়ে ভেতরের মানুষটার ইচ্ছা শোনাটাও খুব জরুরি।

শ্রাবন্তী চট্টোপাধ্যায়
Aajtak Bangla
  • কলকাতা,
  • 20 Sep 2023,
  • अपडेटेड 2:21 PM IST
  • সাধারণ মানুষ হোক বা সেলিব্রিটি, ফুচকার লোভ সংবরণ করাটা কিন্তু, খুবই মুশকিল।
  • টলিউডের নায়িকা শ্রাবন্তী সেইসবের ধার ধারেন না। ফুচকা খেতে যখন ইচ্ছা করেছে তখন মন-প্রাণ খুলে তিনি ফুচকা খাবেন।

টলিউড বা গ্ল্যাম ওয়ার্ল্ডের সঙ্গে যাঁরা যুক্ত, তাঁদেরকে অনেক কিছুর সঙ্গেই সম্পর্ক বিচ্ছিন্ন করে নিতে হয়। কারণ এই পেশায় থাকতে হলে অভিনেতা-অভিনেত্রীদের কঠোর ডায়েট ও শরীরচর্চা করা অত্যন্ত জরুরি। কিন্তু তাও মাঝে মাঝে সেলেব সত্ত্বা ছেড়ে ভেতরের মানুষটার ইচ্ছা শোনাটাও খুব জরুরি। আর তার ওপর সেটা যদি হয় ফুচকার হাতছানি, তাহলে সেই লোভ সামলানো একেবারে কঠিন বিষয়। আসলে সাধারণ মানুষ হোক বা সেলিব্রিটি, ফুচকার লোভ সংবরণ করাটা কিন্তু, খুবই মুশকিল। আর যখন আপনি কোনও সেলেব মানুষ হন, তখন যেখানে সেখানে তো দাঁড়িয়ে ফুচকা খাওয়া যায় না। কিন্তু টলিউডের নায়িকা শ্রাবন্তী সেইসবের ধার ধারেন না। ফুচকা খেতে যখন ইচ্ছা করেছে তখন মন-প্রাণ খুলে তিনি ফুচকা খাবেন। 

শ্রাবন্তী তাঁর ইনস্টাগ্রাম পেজে একটি ভিডিও শেয়ার করেছেন, যেখানে দেখা গিয়েছে অভিনেত্রী ডায়েট ভুলে একের-পর এক ফুচকা খেয়ে চলেছেন। রাস্তার ধারে শাল পাতায় ফুচকা নিয়ে কপাকপ মুখে পুড়লেন অভিনেত্রী। বেশ ঝাল ঝাল করে আলুমাখা দিয়ে ফুচকা খেলেন অভিনেত্রী। ইনস্টায় সেই ভিডিয়ো শেয়ার করে ক্যাপশনে লেখেন, 'ওয়ান ফুচকা আ থাউস্যান্ড সেনসেশনস।' যার অর্থ একটা ফুচকাতেই যেন হাজারটার অনুভূতি।

শ্রাবন্তী তাঁর আগামী ছবি দেবী চৌধুরাণীর জন্য ইতিমধ্যেই ১০ কেজি ওজন ঝরিয়ে ফেলেছেন। আর তারই মাঝে ফুচকা খেয়ে ফেললেন তিনি। অভিনেত্রীর এই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় দারুণভাবে ভাইরাল। নেটিজেনরাও শ্রাবন্তীর ফুচকা খাওয়া উপভোগ করছেন। কেউ কেউ আবার নায়িকাকে শুধু লঙ্কা দিয়ে আলু মেখে ফুচকা খেতে বলছেন। 

প্রসঙ্গত, এই প্রথমবার বাড়িতেই গণেশজির পুজো করেছেন অভিনেত্রী। নিজের হাতে কুমোরটুলি থেকে গিয়ে বিঘ্নহর্তার মূর্তি নিয়ে এসেছেন তিনি। ভোগও রান্না করেছেন শ্রাবন্তী একেবারে নিজের হাতে। বাড়ির গণেশ পুজোর ছবি-ভিডিও সবই শেয়ার করেন তিনি সোশ্যাল মিডিয়া পেজে। এই মুহূর্তে নতুন ছবি দেবী চৌধুরানী নিয়ে খুবই ব্যস্ত রয়েছেন। ঘোড়সওয়ারের জন্য সোহাগ সেনের কাছে ওয়ার্কশপও করছেন শ্রবান্তী চট্টোপাধ্যায়। এছাড়াও জিতু কমলের সঙ্গেও নতুন দুটি ছবিতে দেখা যাবে অভিনেত্রীকে।  

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement