Advertisement

Srabanti Chatterjee: বিকিনিতে শ্রাবন্তী, গা ভেজাচ্ছেন ঝরনার জলে, গভীর জঙ্গলে ছবি তুলল কে?

Srabanti Chatterjee: টলিউডের চর্চিত অভিনেত্রীদের মধ্যে শ্রাবন্তীর নাম না নিলেই নয়। পেশাদার জীবনের চেয়ে অভিনেত্রী তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে বেশি চর্চায় থাকেন। এই সময় অভিনেত্রী এখন একেবারেই ছুটির মুডে রয়েছেন। কাজ থেকে বিরতি নিয়ে তিনি এখন একেবারেই ভ্যাকেশন কাটাচ্ছেন শহর থেকে দূরে।

Srabanti Chatterjee
Aajtak Bangla
  • কলকাতা,
  • 04 Nov 2023,
  • अपडेटेड 1:02 PM IST
  • টলিউডের চর্চিত অভিনেত্রীদের মধ্যে শ্রাবন্তীর নাম না নিলেই নয়। পেশাদার জীবনের চেয়ে অভিনেত্রী তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে বেশি চর্চায় থাকেন

টলিউডের চর্চিত অভিনেত্রীদের মধ্যে শ্রাবন্তীর নাম না নিলেই নয়। পেশাদার জীবনের চেয়ে অভিনেত্রী তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে বেশি চর্চায় থাকেন। এই সময় অভিনেত্রী এখন একেবারেই ছুটির মুডে রয়েছেন। কাজ থেকে বিরতি নিয়ে তিনি এখন একেবারেই ভ্যাকেশন কাটাচ্ছেন শহর থেকে দূরে। কিছুদিন আগেই শ্রাবন্তীর বিকিনি পরা ছবি নেট পাড়ায় আগুন ধরিয়েছিল। এবার জঙ্গলের মাঝে শ্রাবন্তীকে দেখে সোশ্যাল মিডিয়া জ্বলছে একেবারে দাবানলের মতো।

এ বছরের পুজোতেই যে শ্রাবন্তী কলকাতায় ছিলেন না তা একেবারে স্পষ্ট। সুইমিং পুলের ছবির পর এবার ফের আরও একটি ছবি পোস্ট করলেন নায়িকা। কালো বিকিনিতে পাহাড় বেয়ে নেমে জলে জলকেলি করতে দেখা গেল শ্রাবন্তীকে। জঙ্গল জলের মাঝে একেবারে অন্যরূপে-অন্যমুডে ধরা দিলেন অভিনেত্রী। যা দেখে উষ্ণতার পারদ চড়ছে নেট পাড়ায়। 

শ্রাবন্তী যে ছবিগুলি পোস্ট করেছেন সেখানে তাঁকে দেখা গিয়েছে কালো রঙের প্রিন্টেড বিকিনিতে। চোখে সানগ্লাস। নায়িকা ঝরনার ঝলে সিক্ত অবস্থায় রয়েছেন। তাঁর চারপাশে জঙ্গল। সোশ্যাল মিডিয়ায় এই ছবি পোস্ট করতেই লাইক-কমেন্টে বন্যা বয়ে গিয়েছে। অভিনেত্রীকে সবুজ গাছপালার মধ্যে হেঁটে পোজ দিতেও দেখা গিয়েছে। দু’হাত ভরে প্রকৃতির ঘ্রাণ নিয়ে সুন্দর মুহূর্তকে যেন আলিঙ্গণ করছেন অভিনেত্রী। ছবির ক্যাপশনে জীবনকে পুরোপুরি উপভোগ করার কথা উল্লেখ করেছেন শ্রাবন্তী। প্রসঙ্গত, পুজোর সময় তিনি ছেলে ঝিনুককে নিয়ে থাইল্যান্ডে গিয়েছিলেন। শোনা যাচ্ছে, সঙ্গে নাকি ছেলের প্রেমিকা দামিনীও ছিলেন। 

এর আগেও শ্রাবন্তীকে গোলাপি বিকিনিতে নেট দুনিয়ায় পারদ চড়াতে দেখা গিয়েছিল। সেই সময় তিনি তখন পুলে জলকেলি করছিলেন। সেই ছবি পোস্ট হতেই কমেন্টের বন্যা বয়ে গিয়েছিল। ডান্স বাংলা ডান্সে বিচারকের আসনে দেখা যাচ্ছে শ্রাবন্তীকে। এরপর দেবী চৌধুরাণী ছবিতে নাম ভূমিকায় দেখা যাবে অভিনেত্রীকে। সেটার জন্য জোর কদমে চলছে মহড়া-প্রশিক্ষণ। চলতি মাস থেকেই শ্যুটিং শুরু হওয়ার কথা রয়েছে।    

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement