Advertisement

Kanchan-Sreemoyee Marriage: বিয়ে সারতেই হানিমুনে কাঞ্চন-শ্রীময়ী? VIRAL ছবি ঘিরে জোর চর্চা

Kanchan-Sreemoyee Marriage: ভ্যালেন্টাইন্স ডে-এর বিয়ে হয়েছে কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজের। রবিবার সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই সকলেই অবাক বনে যান। যদিও কাঞ্চন ও শ্রীময়ীর বিয়ে নিয়ে গুঞ্জন বহু আগে থেকেই চলছিল। তাঁদের সামাজিক বিয়ে ৬ মার্চ হবে তবে তার আগেই আইনি বিয়ে সেরে ফেলেন বিধায়ক-অভিনেতা কাঞ্চন ও তাঁর দীর্ঘদিনের প্রেমিকা শ্রীময়ী।

কাঞ্চন-শ্রীময়ী
Aajtak Bangla
  • কলকাতা,
  • 20 Feb 2024,
  • अपडेटेड 2:09 PM IST
  • ভ্যালেন্টাইন্স ডে-এর বিয়ে হয়েছে কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজের।

ভ্যালেন্টাইন্স ডে-এর বিয়ে হয়েছে কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজের। রবিবার সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই সকলেই অবাক বনে যান। যদিও কাঞ্চন ও শ্রীময়ীর বিয়ে নিয়ে গুঞ্জন বহু আগে থেকেই চলছিল। তাঁদের সামাজিক বিয়ে ৬ মার্চ হবে তবে তার আগেই আইনি বিয়ে সেরে ফেলেন বিধায়ক-অভিনেতা কাঞ্চন ও তাঁর দীর্ঘদিনের প্রেমিকা শ্রীময়ী। আর তার পরপরই ভাইরাল হয়েছে বেশ কিছু ছবি। যেখানে দেখা গিয়েছে, পাহাড়ের কোলে একান্তে সময় কাটাচ্ছেন শ্রীময়ী ও কাঞ্চন। আর এই ছবি দেখার পরই নেটিজেনরা বলতে শুরু করেছেন যে বিয়ের পরপরই কি হানিমুনে চলে গেলেন নবদম্পতি? 

না, এটা একেবারেই হানিমুনের ছবি নয়। এই ছবিগুলো শেয়ার করেছেন শ্রীময়ীর দিদি। বিয়ের আগেই কাঞ্চনকে সঙ্গে নিয়ে শ্রীময়ীর পরিবার গিয়েছিল ঘুরতে। এটা সেই ঘুরতে যাওয়ারই ছবি। শ্রীময়ীর দিদি সেই ছবিগুলো পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, এবার আরও অনেকবেশি গোটা পৃথিবী এবার ঘুরে দেখ। পারিবারিক ছবিতে হাসিমুখে পোজ দিতে দেখা গিয়েছে শ্রীময়ী ও কাঞ্চনকে। নববধূকে দেখা গিয়েছে রেয়ন সবুজ রঙের ক্রপ টপে। এতদিন এইসব ছবি আড়ালেই রাখা ছিল। কাঞ্চন ও শ্রীময়ীর আইনি বিয়ে সারার পরই এক এক করে সব ছবি বাইরে আসছে। যা দেখে বোঝা যাচ্ছে যে বিয়ের আগে এদিক-সেদিক ভালই ঘুরে বেডিয়েছেন চর্চিত এই জুটি। 

৬ মার্চ সামাজিক বিয়ের পর হানিমুনে যাওয়ার কোনও পরিকল্পনাই নেই কাঞ্চন ও শ্রীময়ী। শ্রীময়ীর দুটো মেগা সিরিয়ালের কাজ শুরু হয়েছে সেই নিয়েই বিশাল ব্যস্ত অভিনেত্রী। তিনি ছুটি পাননি। অপরদিকে সামনেই লোকসভা নির্বাচন। আর ভোট নিয়ে যে ব্যস্ত থাকবেন উত্তরপাড়ার বিধায়ক কাঞ্চন সেটা আর বলার অপেক্ষা রাখে না। তবে শ্রীময়ী জানিয়েছেন যে পুজোর ছুটির পর তাঁরা হানিমুনে যাবেন এবং সেক্ষেত্রে পাহাড়ে কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা রয়েছে তাঁদের। গত ১০ জানুয়ারি কাঞ্চন ও পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের আইনত ডিভোর্স হওয়ার একমাসের মাথাতেই শ্রীময়ীর সঙ্গে আইনতভাবে বিয়ে করেন কাঞ্চন। তবে সামাজিক মতে বিয়ে ৬ মার্চ হবে। 

Advertisement

একই দিনে হচ্ছে শ্রীময়ী-কাঞ্চনের রিসেপশনও। এই বিষয়ে শ্রীময়ী জানান, 'আমরা তো ভ্যেনুটাই সেভাবে খুঁজে পাচ্ছি না। তবে ইচ্ছে রয়েছে মধ্য কলকাতার কোনও এক পাঁচতারা হোটেলেই হবে অনুষ্ঠান। খুব ইচ্ছে ছিল বিয়ে আর রিসেপশন দুটো আলাদাভাবেই করব। কিন্তু, ভ্যেনুর জন্য একইদিনে সবটা করতে হচ্ছে। প্রসঙ্গত, বেশ কয়েক বছর ধরে কাঞ্চন ও শ্রীময়ীর প্রেমচর্চা নিয়ে জল্পনা ছিল তুঙ্গে। তবে সব জল্পনার অবসান করে প্রেম দিবসের দিনই বিয়ে করে নিলেন কাঞ্চন-শ্রীময়ী। 
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement