Advertisement

Srijit Mukherjee: ডেঙ্গিতে আক্রান্ত সৃজিত, প্লেটলেট পরীক্ষার পর ভর্তি হতে পারেন হাসপাতালেও

Srijit Mukherjee: আবারও অসুস্থ পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। পরীক্ষা করানোর পর তাঁর ডেঙ্গি ধরা পড়েছে। দুর্গেশগড়-এর পরিচালক নিজেই এই কথা ঘোষণা করেছেন ফেসবুকে। তাঁর শরীরে যে ডেঙ্গির থাবা পড়েছে, তা একপ্রকার স্পষ্ট করেই জানিয়ে দিয়েছেন পরিচালক।

সৃজিত মুখোপাধ্যায় অসুস্থ
Aajtak Bangla
  • কলকাতা,
  • 20 Aug 2023,
  • अपडेटेड 12:48 PM IST
  • আবারও অসুস্থ পরিচালক সৃজিত মুখোপাধ্যায়।
  • পরীক্ষা করানোর পর তাঁর ডেঙ্গি ধরা পড়েছে।

আবারও অসুস্থ পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। পরীক্ষা করানোর পর তাঁর ডেঙ্গি ধরা পড়েছে। দুর্গেশগড়-এর পরিচালক নিজেই এই কথা ঘোষণা করেছেন ফেসবুকে। তাঁর শরীরে যে ডেঙ্গির থাবা পড়েছে, তা একপ্রকার স্পষ্ট করেই জানিয়ে দিয়েছেন পরিচালক। 

সৃজিত তাঁর পোস্টে তাঁর সিনেমা অটোগ্রাফ-এর গান চল রাস্তায় সাজি ট্রামলাইন-এর আদলে নিজের ডেঙ্গি হওয়ার কথা জানিয়েছেন। পরিচালক লিখেছেন, "জল রাস্তায় হয় ডেঙ্গি, আর কমে যায় তাই প্লেটলেট"। সঙ্গে 'কনফার্ম' শব্দটি যোগ করেছেন তিনি। পরিচালকের এই পোস্টে স্বাভাবিকভাবেই উদ্বেগ প্রকাশ করেছেন তাঁর অনুরাগীরা। সৃজিতের এই পোস্টে অপর্ণা সেন কমেন্ট করে লিখেছেন, টেক কেয়ার রিজু। আমারও ডেঙ্গু হয়েছিল। আমি জানি এটা কতটা দুর্বল করতে পারে। তুমি কি নার্সিংহোমে ভর্তি হয়েছ? সৃজিত পালটা জবাব দেন, "এখনও নয়। কাল একবার প্লেটলেটটা দেখে পরশু স্ট্যুটকেশটা প্যাক করব ভাবছি।" অপর্ণা সেন লেখেন, "আমি নিশ্চিত তুমি ঠিক থাকবে। তোমার মাও একজন চিকিৎসক। তবুও যেখানে প্লেটলেটের বিষয় রয়েছে সেখানে সতর্ক থাকাই ভালো।" অপর্ণা সেনের দেখানো দিশা যে ঠিক তা মেনে নিয়েছেন সৃজিত।

সৃজিতের এই পোস্টে তাঁর বন্ধু শ্রীজাত মজা করতে ভোলেননি। এর আগেও সৃজিতের একটি পোস্ট ঘিরে ভক্তদের মধ্যে জল্পনা শুরু হয়েছিল। সেই সময় সৃজিত-পত্নী মিথিলা জানিয়েছিলেন যে পরিচালকের জ্বর হয়েছে। উল্লেখ্য, এই মুহূর্তে দর্শকরা মুখিয়ে রয়েছেন সৃজিত মুখোপাধ্যায়ের ছবি 'দশম অবতার'-এর জন্য। ছবির শ্যুটিং প্রায় শেষ। কিছু আউটডোর শ্যুট বাকি রয়েছে। সম্প্রতি এই জন্য উত্তরবঙ্গেও যাওয়ার কথা ছিল সৃজিত মুখোপাধ্যায়ের। কিন্তু, এরই মাঝে জ্বরে আক্রান্ত হয়ে পড়েন তিনি। চিকিৎসকরা তাঁকে এই পরিস্থিতিতে বাইরে না বার হওয়ার পরামর্শ দিয়েছিলেন। আপাতত বাড়িতেই চিকিৎসাধীন রয়েছেন পরিচালক, জানা যাচ্ছে এমনটাই। 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement