Advertisement

Subhashree Ganguly: মেয়েকে আপাতত গোপনেই রাখছেন শুভশ্রী, আলিয়া-অনুষ্কাদের পথে হাঁটছেন?

Subhashree Ganguly: ৩০ নভেম্বর দ্বিতীয়বার মা হয়েছেন টলিউড অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। মেয়ে ইয়ালিনির বয়স এখন সবে ১৪ দিন। শুভশ্রীর ভক্তেরা একরত্তির ছবি দেখার জন্য অপেক্ষা করে রয়েছেন বহুদিন ধরেই। তবে এবার একেবারে অন্য পন্থা নিয়েছেন রাজ-শুভশ্রী। বলিউডি কায়দা মেনে এখনই সকলের সামনে ইয়ালিনিকে নিয়ে আসতে চাইছেন না তারকা অভিভাবক।

রাজ-শুভশ্রী
Aajtak Bangla
  • কলকাতা,
  • 14 Dec 2023,
  • अपडेटेड 1:00 PM IST
  • ৩০ নভেম্বর দ্বিতীয়বার মা হয়েছেন টলিউড অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। মেয়ে ইয়ালিনির বয়স এখন সবে ১৪ দিন।

৩০ নভেম্বর দ্বিতীয়বার মা হয়েছেন টলিউড অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। মেয়ে ইয়ালিনির বয়স এখন সবে ১৪ দিন। শুভশ্রীর ভক্তেরা একরত্তির ছবি দেখার জন্য অপেক্ষা করে রয়েছেন বহুদিন ধরেই। তবে এবার একেবারে অন্য পন্থা নিয়েছেন রাজ-শুভশ্রী। বলিউডি কায়দা মেনে এখনই সকলের সামনে ইয়ালিনিকে নিয়ে আসতে চাইছেন না তারকা অভিভাবক। তাই জন্মের পর থেকেই ইয়ালিনিকে এখনও কেউ দেখেননি। 

যদিও তিন বছর আগে যখন রাজ-শুভশ্রীর ঘরে তাঁদের প্রথম সন্তান ইউভান এসেছিল, তার জন্মের পর থেকেই একাধিক ছবি রাজ ও শুভশ্রী দুজনেই শেয়ার করেছেন। আর এখন তো ইউভান রীতিমতো স্টারকিডের তকমাও পেয়ে গিয়েছেন। তবে ইয়ালিনির ক্ষেত্রে একেবারেই গোপনীয়তা বজায় রাখছেন রাজ ও শুভশ্রী দুজনেই। ইয়ালিনি জন্মের পর হাসপাতাল থেকে শুভশ্রী তাঁর সেলফি পোস্ট করলেও, সেখানে তাঁর মেয়েকে দেখা যায়নি। এমনকী বাড়ি আসার পরও ইয়ালিনিকে নিয়ে এখনও পর্যন্ত কোনও ছবি পোস্ট করেননি তারকা দম্পতি। 

এর আগে জিৎ-মোহনা ও ঋদ্ধিমা-গৌরবও একই পথে হেঁটেছেন। ঋদ্ধিমা-গৌরবও তাঁদের প্রথম সন্তান ধীর জন্মের পর থেকেই তার মুখ সোশ্যাল মিডিয়ায় কোথাও পোস্ট করেননি। বরং ধীরের মুখে ইমোজি বসিয়ে দেওয়া হয়েছে। অপরদিকে, জিৎ ও মোহনাও তাঁদের দ্বিতীয় সন্তান আসার খবর জানালেও তার নাম বা ছবি কোনওটাই প্রকাশ্যে আনেননি। এর আগে, নুসরত জাহানের প্রেগন্যান্সি নিয়ে কম বিতর্কের সৃষ্টি হয়নি। তাই ঈশান জন্মের পর থেকে এখনও পর্যন্ত তাঁর কোনও ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেননি নুসরত-যশ কেউই। শোনা যাচ্ছে, রাজ ও শুভশ্রীও তাঁদের মেয়ের ছবি এখনই সোশ্যাল মিডিয়াতে নিয়ে আসতে চাইছেন না। 

তবে একরত্তিকে বাড়িতে রেখেই শুভশ্রী এদিক-ওদিক ঘুরছেন। বহুদিন পর রাজের সঙ্গে মুভি নাইটেও গিয়েছিলেন অভিনেত্রী। দেখলেন রণবীর কাপুরের বহু চর্চিত ছবি অ্যানিমাল। সেই ছবিও সোশ্যালে শেয়ার করেছেন শুভশ্রী। তবে ইয়ালিনির ছবি এখনই সকলের সামনে আনছেন না এই দম্পতি। আলিয়া-রণবীর থেকে অনুষ্কা-বিরাট কেউই তাঁদের কন্যা সন্তানকে সোশ্যাল মিডিয়া বা পাপারাৎজির সামনে নিয়ে আসতে নারাজ। সেই পথকেই বেছে নিলেন টলিউডের জনপ্রিয় দম্পতি রাজ-শুভশ্রীও। অগত্যা অপেক্ষা করতে হবে ইয়ালিনিকে দেখার জন্য।   

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement