Advertisement

Subhashree Ganguly: অন্ত্বঃসত্ত্বা তাতে কী? বেবি বাম্প নিয়েই জিম করছেন শুভশ্রী

Subhashree Ganguly: জুনের শেষের দিকেই শুভশ্রী ঘোষণা করেছিলেন যে তিনি মা হতে চলেছেন। ইউভান এবার বড় দাদাতে উত্তীর্ণ হতে চলেছেন। সেভাবে আর সিনেমার কাজ না করলেও টুকটাক কাজ অন্ত্বঃসত্ত্বা অবস্থাতেই চালিয়ে যাচ্ছেন অভিনেত্রী।

শুভশ্রী গঙ্গোপাধ্যায়
Aajtak Bangla
  • কলকাতা,
  • 26 Aug 2023,
  • अपडेटेड 1:26 PM IST
  • জুনের শেষের দিকেই শুভশ্রী ঘোষণা করেছিলেন যে তিনি মা হতে চলেছেন।
  • সেভাবে আর সিনেমার কাজ না করলেও টুকটাক কাজ অন্ত্বঃসত্ত্বা অবস্থাতেই চালিয়ে যাচ্ছেন অভিনেত্রী।

জুনের শেষের দিকেই শুভশ্রী ঘোষণা করেছিলেন যে তিনি মা হতে চলেছেন। ইউভান এবার বড় দাদাতে উত্তীর্ণ হতে চলেছেন। সেভাবে আর সিনেমার কাজ না করলেও টুকটাক কাজ অন্ত্বঃসত্ত্বা অবস্থাতেই চালিয়ে যাচ্ছেন অভিনেত্রী। এত দিন ‘ডান্স বাংলা ডান্স’-এর শুটিং করছিলেন। শেষ পর্বের শুটিং হয়ে গিয়েছে ইতিমধ্যেই। তাই বাড়িতেই পুরো সময়টা বিশ্রামের মধ্যেই কাটাবেন তিনি। ডিসেম্বরেই দ্বিতীয় সন্তানের মা হবেন শুভশ্রী। তাই এখন থেকেই শরীরচর্চার ওপরও জোর দিয়েছেন। তারই ঝলক অভিনেত্রী শেয়ার করলেন তাঁর সোশ্যাল মিডিয়া পেজে।  

গতবার যখন মা হয়েছিলেন শুভশ্রী তখন করোনা কাল ছিল। লকডাউনের সময় নানান বিষয় তাঁকে মাথায় রাখতে হয়েছিল। সেই সময় সংক্রমণ যাতে না হয় তাই খুব ভেবেচিন্তে বাড়ির বাইরে যেতেন শুভশ্রী। কিন্তু এখন সবটাই স্বাভাবিক হয়ে গিয়েছে। তাই নিজেকে যতটা পারছেন কাজের মধ্যে রাখার চেষ্টা করছেন শুভশ্রী। রিয়্যালিটি শো-এর বিচারকের ভূমিকায় থাকার পাশাপাশি নিজের প্রযোজনা সংস্থাও খুলে ফেলেছেন। সম্প্রতি শুভশ্রীর ইনস্টাগ্রাম স্টোরিতে দেখা গেল শরীরচর্চার এক ঝলক। ধূসর রঙের টি-শার্টের উপর থেকে বোঝা যাচ্ছে অভিনেত্রীর বেবি বাম্প। মুখে কোনও মেকআপ নেই। জিমে রয়েছেন তিনি বোঝাই যাচ্ছে। শরীরচর্চার মাঝেই সেলফি নিলেন শুভশ্রী। 

কিছুদিন আগেই এক সাক্ষাৎকারে শুভশ্রী জানিয়েছিলেন যে দ্বিতীয় সন্তান আসার পর তাঁর পরিবার সম্পূর্ণ হবে। অন্ত্বঃসত্ত্বা অবস্থাতেই চুটিয়ে কাজ করছেন অভিনেত্রী। রাজ চক্রবর্তী যদিও জানিয়েছেন যে ডিসেম্বরের সময়টা কাজ হালকা রাখা হলেও এখন শুভশ্রী যতটা পারছেন কাজের মধ্যেই থাকছেন। এখানে উল্লেখ্য, বলিউডে একাধিক নায়িকাকে অন্ত্বঃত্ত্বা অবস্থাতে শরীরচর্চা করতে দেখা গিয়েছে। সেই ট্রেন্ড এখন টলিউডেও দেখা যাচ্ছে। 

কিছুদিন আগেই রাজ-শুভশ্রী প্রযোজিত আবার প্রলয় ছবি মুক্তি পেয়েছে। এই মুহূর্তে নতুন কোনও ছবি সাইন করেননি অভিনেত্রী। সৃজিত মুখোপাধ্যায়ের দশম অবতার থেকেও সরে এসেছেন তিনি। শুভশ্রার জায়গায় এই ছবিতে এখন দেখা যাবে জয়া আহসানকে।  

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement