Advertisement

Subhashree Ganguly: প্রেগন্যান্ট, তাতে কী? ইউভানের সঙ্গে জমিয়ে নাচ শুভশ্রীর, VIDEO

Subhashree Ganguly: গত মাসে শেষের দিকে টলিউড অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় ঘোষণা করেছিলেন তাঁর দ্বিতীয়বার মা হওয়ার কথা। রাজ ও শুভশ্রীর জীবনে দ্বিতীয় সন্তান আসার খবর শুনে সকলেই চমকে গিয়েছিলেন। এখন তিন মাসের অর্ন্তঃসত্ত্বা শুভশ্রী। তবে এই অবস্থাতেও কাজ থামিয়ে রাখেননি অভিনেত্রী।

শুভশ্রী গঙ্গোপাধ্যায়
Aajtak Bangla
  • কলকাতা,
  • 11 Jul 2023,
  • अपडेटेड 1:16 PM IST
  • গত মাসে শেষের দিকে টলিউড অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় ঘোষণা করেছিলেন তাঁর দ্বিতীয়বার মা হওয়ার কথা।
  • রাজ ও শুভশ্রীর জীবনে দ্বিতীয় সন্তান আসার খবর শুনে সকলেই চমকে গিয়েছিলেন।
  • এখন তিন মাসের অর্ন্তঃসত্ত্বা শুভশ্রী। তবে এই অবস্থাতেও কাজ থামিয়ে রাখেননি অভিনেত্রী।

গত মাসে শেষের দিকে টলিউড অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় ঘোষণা করেছিলেন তাঁর দ্বিতীয়বার মা হওয়ার কথা। রাজ ও শুভশ্রীর জীবনে দ্বিতীয় সন্তান আসার খবর শুনে সকলেই চমকে গিয়েছিলেন। এখন তিন মাসের অর্ন্তঃসত্ত্বা শুভশ্রী। তবে এই অবস্থাতেও কাজ থামিয়ে রাখেননি অভিনেত্রী। মা হওয়ার কথা ঘোষণা করার পরই স্বামী রাজ ও বন্ধু শ্রাবন্তীকে সঙ্গে নিয়ে পুরীর জগন্নাথ দর্শনে যান তিনি। ফিরে এসেও একের পর এক ফটোশ্যুটে চমক লাগাচ্ছেন শুভশ্রী। আর তারই মাঝে ইউভানকে সঙ্গে নিয়ে বাড়িতেই মস্তি করতে দেখা গেল উড বি মম-কে। 

শুভশ্রী এখন নতুন করে কোনও ছবির কাজে হাত দেননি। তাই হাতে রয়েছে এখন অঢেল সময়। আর ইউভানকে সময় দেবেন না এমন কথা তো শুভশ্রী ভাবতেই পারেন না। প্রেগন্যান্সিতেও দারুণ ফিট শুভশ্রী। ছেলে ইউভান ও তার বন্ধুর সঙ্গে বাড়িতেই জমিয়ে নাচ করলেন। আর সেই ভিডিও ক্যাপচার করেন রাজ চক্রবর্তী। তিনি এই ভিডিও পোস্ট করে লেখেন ফান। চোখে মুখে প্রেগন্যান্সি গ্লো একেবারে স্পষ্ট। ঘরের মধ্যে ইউভান আর তার বন্ধুর সঙ্গে জমিয়ে নাচ করছেন শুভশ্রী। ভিডিও শেয়ার করতেই লাভ ইমোজিতে ভরিয়ে দিয়েছেন ভক্তরা। 

একরত্তি ইউভানের নাচ দেখে নেট পাড়া দারুণ খুশি। ইউভান আর তার মা সকলের মন জয় করে নিয়েছেন। তবে শুধু ইউভানের সঙ্গে নাচই নয়, ফটোশ্যুটেও সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলছেন অভিনেত্রী।  হাই স্লিট ড্রেসে প্রেগন্যান্সিতে বোল্ড অ্যান্ড বিউটিফুল শুভশ্রী গঙ্গোপাধ্য়ায়। রোজই শুভশ্রী তাঁর নিত্য নতুন ফটোশ্যুট দিয়ে সকলকে তাক লাগিয়ে দিচ্ছেন। 

প্রসঙ্গত, প্রথমবার মা হওয়ার সময়ও কখনও নিজেকে গুটিয়ে রাখেননি শুভশ্রী। ফটোশ্যুট থেকে শুরু করে বাড়িতে নানান মেজাজে সকলের কাছে ধরা দিয়েছিলেন ছিলেন তিনি। বরং প্রেগন্যান্সির ফার্স্ট স্টেজ থেকেই বোল্ড ফটোশ্যুটে মাত দিচ্ছেন রাজ ঘরণী। প্রেগন্যান্সির জন্য সৃজিত মুখোপাধ্যায়ের দশম অবতার থেকেও সরে দাঁড়িয়েছেন শুভশ্রী। এখন শুধুই বিশ্রাম আর নতুন অতিথি আসার অপেক্ষায় দিন গুনবেন শুভশ্রী।  

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement