Advertisement

Subhashree Ganguly: কবে আসছে শুভশ্রীর দ্বিতীয় সন্তান? জানালেন মাসি দেবশ্রী

Subhashree Ganguly: কিছুদিন আগেই দ্বিতীয় সন্তানের বাবা হয়েছেন জিৎ। মা-বাবা হয়েছেন গৌরব ও ঋদ্ধিমাও। টলিউডে এখন শুধুই সুখবর আর সুখবর। তবে এই ভালো খবর আসার দিন শেষ হয়নি এখনও। পরিচালক-বিধায়ক রাজ চক্রবর্তী ও অভিনেত্রী শুভশ্রী চক্রবর্তী দ্বিতীয়বার অভিভাবক হওয়ার সুখ ভোগ করতে চলেছেন খুব শীঘ্রই। ইউভানের পর দ্বিতীয় সন্তানের মা হবেন শুভশ্রী।

শুভশ্রী গঙ্গোপাধ্যায়
Aajtak Bangla
  • কলকাতা,
  • 25 Nov 2023,
  • अपडेटेड 11:20 AM IST
  • পরিচালক-বিধায়ক রাজ চক্রবর্তী ও অভিনেত্রী শুভশ্রী চক্রবর্তী দ্বিতীয়বার অভিভাবক হওয়ার সুখ ভোগ করতে চলেছেন খুব শীঘ্রই।

কিছুদিন আগেই দ্বিতীয় সন্তানের বাবা হয়েছেন জিৎ। মা-বাবা হয়েছেন গৌরব ও ঋদ্ধিমাও। টলিউডে এখন শুধুই সুখবর আর সুখবর। তবে এই ভালো খবর আসার দিন শেষ হয়নি এখনও। পরিচালক-বিধায়ক রাজ চক্রবর্তী ও অভিনেত্রী শুভশ্রী চক্রবর্তী দ্বিতীয়বার অভিভাবক হওয়ার সুখ ভোগ করতে চলেছেন খুব শীঘ্রই। ইউভানের পর দ্বিতীয় সন্তানের মা হবেন শুভশ্রী। চলতি বছরের জুন মাসেই এই খবরটি ঘোষণা করেছিলেন তাঁরা। চক্রবর্তী পরিবারের পাশাপাশি গঙ্গোপাধ্যায় পরিবারেও এখন খুশির আবহাওয়া। দ্বিতীয়বার মাসি হতে চলেছেন শুভশ্রীর দিদি দেবশ্রী। তিনি জানালেন কবে তাঁর কোলে বোনঝি বা বোনপো আসছে। 

দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন শুভশ্রী, স্বাভাবিকভাবেই দারুণ এক্সাইটেড গোটা পরিবার। সকলেই এখন দিন গুনছেন। ক্লাইম্যাক্স যে কোনও সময় হতে পারে। শুভশ্রীর দিদি তথা অভিনেত্রী দেবশ্রী গঙ্গোপাধ্যায়ও দারুণ খুশি। আবার মাসি হতে চলেছেন তো তিনি। এক সংবাদমাধ্যমকে দেবশ্রী বলেন, একদমই সময় আসন্ন। ন'মাস চলছে। ভীষণভাবে অপেক্ষা করছেন তাঁরা পুচকির জন্য। মনে হচ্ছে খালি কখন ওকে দেখব, একবার কোলে নেব। মাসি দেবশ্রীর মতো শুভশ্রীর মাও দারুণভাবে উত্তেজিত তাঁর দ্বিতীয় নাতি বা নাতনির জন্য। বর্ধমানের বাড়িতে চলেছে নতুন অতিথিকে আনার জোরদার প্রস্তুতি। সবকিছু যেন সুস্থভাবে সম্পন্ন হয়, এটাই সকলের কাম্য। 

কিছুদিন আগেই নমাসের সাধের অনুষ্ঠান হয় শুভশ্রীর। সেখানে তাঁকে পঞ্চব্যাঞ্জন খাওয়ানো হয়েছিল। অভিনেত্রী সেজেছিলেন সাদা রঙের ঢাকাই শাড়িতে। কিন্তু কবে আসবে শুভশ্রীর কোলে দ্বিতীয় সন্তান? এ বিষয়টি খোলসা করেন দেবশ্রী। তিনি জানিয়েছেন যে আর বেশিদিনের অপেক্ষা নয়। ডিসেম্বরের মাঝামাঝি সময়েই শুভশ্রী দ্বিতীয় সন্তানের মা হবেন। রাজের পরিবারে এই বছর সব উৎসবের আমেজই যেন দ্বিগুণ ছিল। কারণ বাবা হতে চলেছেন তিনি। 

Advertisement

প্রেগন্যান্সির গোটা জার্নিতে শুভশ্রীকে দেখা গিয়েছে চনমনে ও স্বতঃস্ফূর্ত থাকতে। তিনি জিম, যোগাসন সবই করেছেন। এই নিয়ে তাঁকে যথেষ্ট ট্রোল-সমালোচনার মুখে পড়তে হয়েছিল। তবে এইসব বিষয়কে কেয়ার না করেই তিনি সুস্থ থাকার মন্ত্র বেছে নিয়েছেন। মেটারনিটি যোগাসন থেকে জিম সবই করেছেন তিনি। এমনকী ডেলিভারির আগে শ্যুটও করেন শুভশ্রী। তিনি এই মুহূর্তে মাতৃত্বকালীন সময়ের শেষদিনগুলো চুটিয়ে উপভোগ করছেন। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement