Advertisement

Subhashree Ganguly: সন্তানের জন্ম দেওয়ার পর ছবি শেয়ার শুভশ্রীর, গ্ল্যামার ঝরে পড়ছে যেন

Subhashree Ganguly: কিছুদিন আগেই সুখবর শুনিয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। রাজ-শুভশ্রীর জীবনে এসেছে দ্বিতীয় সন্তান। কন্যা সন্তানের জন্ম দিয়েছেন রাজ-ঘরনী। নাম ইয়ালিনি। রাজ-শুভশ্রীর পরিবারের খুদে সদস্যকে দেখার জন্য ভক্ত-অনুরাগীদের কৌতুহল কম নয়।

শুভশ্রী গঙ্গোপাধ্যায়
Aajtak Bangla
  • কলকাতা,
  • 03 Dec 2023,
  • अपडेटेड 6:02 PM IST
  • কিছুদিন আগেই সুখবর শুনিয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। রাজ-শুভশ্রীর জীবনে এসেছে দ্বিতীয় সন্তান।

কিছুদিন আগেই সুখবর শুনিয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। রাজ-শুভশ্রীর জীবনে এসেছে দ্বিতীয় সন্তান। কন্যা সন্তানের জন্ম দিয়েছেন রাজ-ঘরনী। নাম ইয়ালিনি। রাজ-শুভশ্রীর পরিবারের খুদে সদস্যকে দেখার জন্য ভক্ত-অনুরাগীদের কৌতুহল কম নয়। ইয়ালিনীর এক ঝলক দেখার জন্য অপেক্ষা করে রয়েছেন সকলে। আর এরই মাঝে হাসপাতাল থেকে প্রথমবার নিজের ছবি দিলেন সোশ্যাল মিডিয়াতে। 

বৃহস্পতিবার সকালেই রাজ সোস্যাল মিডিয়ায় শুভশ্রীর সঙ্গে ছবি শেয়ার করেন। সেই ছবি দেখে অনেকেরই মনে হয়েছিল যে শুভশ্রী হাসপাতালেই যাচ্ছে। আর সেই খবরই সত্যি হল যখন জানা গেল অভিনেত্রী জন্ম দিয়েছেন ফুটফুটে কন্যা সন্তানের। রাজ ও শুভশ্রী দুজনেই সোশ্যাল মিডিয়াতে সেই খবর শেয়ার করে নেন সকলের সঙ্গে। ইউভানের পর তাঁদের জীবনে নতুন সদস্যকে নিয়ে স্বাভাবিকভাবেই খুশির আবহ। এর আগে হাসপাতাল থেকে বাইরের দৃশ্য শেয়ার করেছিলেন শুভশ্রী। এবার নিজের ছবি শেয়ার করলেন তিনি।

দিনের পর দিন অপেক্ষা করে রয়েছেন সকলে। একবার সন্তানের মুখ দেখবেন বলে। তবে আপাতত রাজকন্যে রইলেন আড়ালেই। হাসপাতাল থেকে রবিবার শুভশ্রী একটি ছবি প্রকাশ্যে আনেন। যেখানে তাঁকে হাসপাতালের পোশাক পরে রয়েছেন। চোখে চশমা। একেবারে মেকআপহীন লুক তুলে ধরেন অভিনেত্রী। তবে শুভশ্রী নিজের ছবি দিলেও এখনই কন্যা ইয়ালিনিকে সকলের সামনে নিয়ে আসবেন না। নিজের ছবির পাশাপাশি আরও একটি বার্তা সকলের সঙ্গে ভাগ করে নেন শুভশ্রী। তিনি লেখেন, 'আমরা সত্যিই ভীষণ খুশি আমাদের পৃথিবীতে ছোট্ট একটি প্রাণের আগমনে। ভীষণ দুঃখিত সকলকে আলাদা করে ধন্যবাদ জানাতে না পারার জন্য। আপনাদের ভালোবাসা ও আশীর্বাদে আমরা আপ্লুত। অনেক ধন্যবাদ আমাদের সমস্ত শুভাকাঙ্খী ও ভালোবাসার মানুষদের। ভীষণই আনন্দিত।'

প্রসঙ্গত, ইউভান আসার তিন বছর পর রাজ-শুভশ্রী তাঁদের জীবনে ইয়ালিনিকে নিয়ে আসেন। এটা একেবারেই আগে থেকেই প্ল্যান করা ছিল, এমনটাই জানিয়েছিলেন রাজ। প্রসঙ্গত, শনিবারই শুভশ্রী তাঁর সোশ্যাল মিডিয়া পেজে ভিডিও শেয়ার করে ট্রোলারদের কড়াভাবে জবাব দিয়েছেন। অভিনেত্রীর এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন টলি পাড়ার অনেক সেলেবই। 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement