Advertisement

Raj-Subhashree: রাজকে লিপ-KISS, নতুন বছরকে স্বাগত শুভশ্রীর, কুকথা শুরু ইনস্টায়

Raj-Subhashree: টলিউডের পাওয়ার কাপল নামে পরিচিত রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়। হামেশাই তাঁরা কোনও না কোনও বিষয় নিয়ে চর্চায় থাকেন। ২০২৩ সালের জুনে শুভশ্রীর দ্বিতীয়বার মা হওয়ার খবর সামনে আসার পর থেকেই তাঁদের নিয়ে ফের চর্চা শুরু হয়ে যায়। এমনিতে শুভশ্রীকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রোল প্রায়দিনই হয়ে থাকে।

রাজ-শুভশ্রী
Aajtak Bangla
  • কলকাতা,
  • 01 Jan 2024,
  • अपडेटेड 12:20 PM IST
  • টলিউডের পাওয়ার কাপল নামে পরিচিত রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়। হামেশাই তাঁরা কোনও না কোনও বিষয় নিয়ে চর্চায় থাকেন।

টলিউডের পাওয়ার কাপল নামে পরিচিত রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়। হামেশাই তাঁরা কোনও না কোনও বিষয় নিয়ে চর্চায় থাকেন। ২০২৩ সালের জুনে শুভশ্রীর দ্বিতীয়বার মা হওয়ার খবর সামনে আসার পর থেকেই তাঁদের নিয়ে ফের চর্চা শুরু হয়ে যায়। এমনিতে শুভশ্রীকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রোল প্রায়দিনই হয়ে থাকে। তবে এইসবকিছুকে বিশেষ পাত্তা দিতে নারাজ রাজ দম্পতি। নভেম্বরের শেষে দ্বিতীয় সন্তান এসেছে তাঁদের জীবনে। তাই এই বছরটা রাজ-শুভশ্রীর কাছে কতটা বিশেষ তা আর নতুন করে বলার প্রয়োজন নেই। তাই নতুন বছরও শুরু করলেন একে-অপরের ঠোঁটে ঠোঁট ডুবিয়ে। আর তা নিয়েই হইচই পড়ে গিয়েছে নেট দুনিয়ায়। 

প্রকাশ্যে রাজ-শুভশ্রীর উষ্ণ চুম্বন এই প্রথমবার নয়। এর আগেও তাঁরা বহুবার এই কাণ্ড ঘটিয়েছেন। কখনও রাজের জন্মদিনে আবার কখনও বা কোনও পার্টিতে অথবা কোনও ভ্যাকেশনে, একে-অপরের ঠোঁটে ঠোঁট রেখে ভালোবাসা প্রকাশ করতেই ভালোবাসেন রাজ দম্পতি। তবে নতুন বছরে এই দৃশ্য সামনে আসতেই ফের ট্রোলিং শুরু। সোশ্যাল মিডিয়ায় যে ছবি পোস্ট করেছেন শুভশ্রী সেখানে দেখা গিয়েছে, তিনি মিনি স্কার্ট, টপ আর জ্যাকেট পরে রয়েছেন। পায়ে মানানসই স্নিকার্স। অন্যদিকে, একেবারে ফরম্যাল প্যান্ট-টি শার্ট আর ব্লেজার পরে ক্যামেরায় ধরা দিলেন রাজ। দুজনেই ডুবেছেন একে-অপরের ঠোঁটে। এই ছবি পোস্ট করে শুভশ্রী সকলকে হ্যাপি নিউ ইয়ার উইশ করেন। 

এরপরই ট্রোল শুরু হয়। নানা কটাক্ষ, ট্রোলিং এসমস্ত চলতেই থাকে কমেন্টে। একমাসের ছোট্ট মেয়ে ইয়ালিনিকে ফেলে কীভাবে মা বাবা এমন পার্টি করতে পারে, তা নিয়েই নানা চর্চা। শুধু তাই নয় অনেকে আবার জানতে চেয়েছেন যে তৃতীয় সন্তান আসছে নাকি। তবে সবকিছুর মাঝে যে বিষয়টা নিয়ে সকলের মাথাব্যথা তা হল চুমু তো বাড়িতেও খাওয়া যায়, তার জন্য এভাবে সকলকে দেখানোর প্রয়োজন কী?

Advertisement

কিছুদিন আগেই রাজ-শুভশ্রী তাঁদের বন্ধু-বান্ধব ও দুই সন্তানকে নিয়ে বিদেশ ভ্রমণ করতে গিয়েছিলেন। ক্রিসমাসও পালন করেছেন তাঁরা বাড়িতেই। তবে এবার রাজ-শুভশ্রী তাঁদের কন্যা ইয়ালিনির মুখ এখনও প্রকাশ্যে আনেননি। অন্যান্য তারকাদের মতোই তাঁরাও তাঁদের দ্বিতীয় সন্তানকে আপাতত আড়ালেই রেখেছেন।  

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement