Advertisement

Sudipa Chatterjee: জামাইষষ্ঠীর আগে ইলিশ নিয়ে বড় খবর, জানাবেন সুদীপা, কবে?

Sudipa Chatterjee: একসময় রান্নাঘর কুকারি শোতে রাজ করতেন সুদীপা চট্টোপাধ্যায়। বহু বছর চলার পর সুদীপার রান্নাঘর বন্ধ হয়। যদিও একই চ্যানেলে শুরু হয়েছে নতুন এক কুকারি শো। কিন্তু সেখানে সুদীপাকে দেখা যাচ্ছে না। রান্নাঘরের রানি ফিরেছেন তাঁর নিজস্ব শো নিয়ে। ডিজিটাল প্ল্যাটফর্মেই সুদীপা কামব্যাক করছেন তাঁর শো নিয়ে।

সুদীপা চট্টোপাধ্যায়
Aajtak Bangla
  • কলকাতা,
  • 07 Jun 2024,
  • अपडेटेड 2:52 PM IST
  • একসময় রান্নাঘর কুকারি শোতে রাজ করতেন সুদীপা চট্টোপাধ্যায়।

একসময় রান্নাঘর কুকারি শোতে রাজ করতেন সুদীপা চট্টোপাধ্যায়। বহু বছর চলার পর সুদীপার রান্নাঘর বন্ধ হয়। যদিও একই চ্যানেলে শুরু হয়েছে নতুন এক কুকারি শো। কিন্তু সেখানে সুদীপাকে দেখা যাচ্ছে না। রান্নাঘরের রানি ফিরেছেন তাঁর নিজস্ব শো নিয়ে। ডিজিটাল প্ল্যাটফর্মেই সুদীপা কামব্যাক করছেন তাঁর শো নিয়ে। আর এই শোয়ের নাম সুদীপার সংসার। আর সেই সংসার প্রযোজনায় প্রযোজনায় তিনি এবং অগ্নিদেব চট্টোপাধ্যায়। 

জামাইষষ্ঠীর কথা মাথায় রেখে সুদীপা তাঁর শো শুরু করবেন বাঙালির অতি প্রিয় ইলিশ ও চিংড়ি মাছের বিশেষ পদ নিজের হাতে রান্না করে। আসলে জামাইষষ্ঠীতে ইলিশ ছাড়া ঠিক জমে না। ইলিশের তেল ঝোল রান্না করে তো দেখাবেন সুদীপা, কিন্তু তাঁর হঠাৎ করেই মনে হল যে ইলিশ খাওয়া আদৌও কি উপকারী। তাঁর নতুন শোয়ের প্রোমোতে দেখা গিয়েছে সুদীপা বলছেন, 'মাছের রানি, জলের রানি বলা হয় ইলিশকে। সুন্দর রুপোলি, তার উপর গোলাপি আভা। সেই মাছ কিনে এনেছি গড়িয়াহাট বাজার থেকে, রান্নাও করেছি খুব আদর করে। কিন্তু ভয় লাগছে খাব কিনা! তবে সুদীপার পাশে বসা বিশেষজ্ঞ তাঁকে আশ্বস্ত করেন যে ‘ইলিশ তো শুধু মাছের রানি নয়, ইলিশ খাওয়া খুব সেফ। ইলিশ সবসময়ই স্বাস্থ্যের পক্ষে উপকারী’।

হ্যাঁ, সুদীপা শুধু রান্না করে দেখাবেন তা নয়, কোন খাদ্যে কী উপকারিতা রয়েছে সেটাও দেখাবেন তিনি নিজের শোতে। সুদীপার এই শোয়ের দুটো প্রোমো ইতিমধ্যেই সোশ্যা মিডিয়ায় চলে এসেছে। সুদীপার নতুন শো নিয়ে উত্তেজিত ভক্তরা। প্রথম এপিসোডে সুদীপার সাজও নজরকাড়া। লাল পেড়ে অফ হোয়াইট শাড়ি আর সাবেকি গয়নায় সেজেছেন চট্টোপাধ্যায় গিন্নি। জামাইষষ্ঠী স্পেশাল এপিসোড সুদীপার নিজস্ব ইউটিউব চ্যানেল আসবে ৮ এবং ৯ তারিখ সকাল ৯টায়। রান্না ছাড়াও ঘরকন্নার টুকিটাকি সব টিপস থাকবে এই এপিসোডে। 

Advertisement

সম্প্রতি সুদীপা ছেলে আদিদেবকে নিয়ে বাংলাদেশে গিয়েছেন। সেখানে জনপ্রিয় এক চ্যানেলের কুকারি শো-তে ভারতের প্রতিনিধিত্ব করতে দেখা যাবে তাঁকে। প্রসঙ্গত, সুদীপার রান্নাঘর একসময় দারুণ হিট হয়েছিল টেলিভিশন দুনিয়ায়। কিন্তু তারপর এই শো বন্ধ হয়ে যাওয়ার পর আর সুদীপাকে পুরনো রূপে দেখতে পাওয়া যায়নি। রন্ধনে বন্ধন নামে এই কুকারি শো শুরু হওয়ার আগে মনে হয়েছিল হয়তো সুদীপাকে দেখা যাবে এই শোতে। কিন্তু সেখানে দেখা যাচ্ছে গৌরব-ঋদ্ধিমাকে। তবে মান-অভিমান ভুলে সুদীপা তাঁর এই নতুন শোটি শুরু করেছেন এবং দর্শকেরাও তাঁকে পুরনো রূপে পেয়ে ভীষণ খুশি। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement