Advertisement

'পুষ্পা' চললেন হলিউড! Marvel সুপারহিরো ছবিতে দেখা দিতে পারেন আল্লু

আল্লু অর্জুনের ছবি 'পুষ্পা: দ্য রাইজ' (Pushpa: The Rise) বক্স অফিসে হিট হওয়ার পর থেকে, তিনি হলিউডের বিভিন্ন নামী স্টুডিওর কর্তাদের সঙ্গে একের পর এক বৈঠক করছেন। তিনি যাতে হলিউডে প্রবেশ করতে পারেন সে জন্য তারা চেষ্টা করছেন। রিপোর্ট অনুসারে, আল্লু অর্জুন নিউইয়র্কের ইন্ডিয়া ডে প্যারেডে হলিউডের বহু নামী মানুষের সঙ্গে দেখা করেছেন।

'পুষ্পা' চললেন হলিউড! Marvel সুপারহিরো ছবিতে দেখা দিতে পারেন আল্লু
Aajtak Bangla
  • কলকাতা,
  • 01 Sep 2022,
  • अपडेटेड 9:54 AM IST

দক্ষিণের সুপারস্টার আল্লু অর্জুনকে (Allu Arjun) তার বন্ধু ধনুশের (Dhanush) পদাঙ্ক অনুসরণ করতে দেখা যাচ্ছে। ধনুশ যেমন হলিউডে প্রবেশ করেছেন, তেমন আল্লু অর্জুনও তার প্রস্তুতিতে ব্যস্ত। আল্লু অর্জুনের ছবি 'পুষ্পা: দ্য রাইজ' (Pushpa: The Rise) বক্স অফিসে হিট হওয়ার পর থেকে, তিনি হলিউডের বিভিন্ন নামী স্টুডিওর কর্তাদের সঙ্গে একের পর এক বৈঠক করছেন। তিনি যাতে হলিউডে প্রবেশ করতে পারেন সে জন্য তারা চেষ্টা করছেন। রিপোর্ট অনুসারে, আল্লু অর্জুন নিউইয়র্কের ইন্ডিয়া ডে প্যারেডে হলিউডের বহু নামী মানুষের সঙ্গে দেখা করেছেন।


হলিউডে ডেবিউ করতে পারেন আল্লু অর্জুন

'পুষ্পা: দ্য রাইজ' হিট হওয়ার পর, পিঙ্কভিলার রিপোর্টে দাবি করা হয়েছে যে আল্লু অর্জুন গত বেশ কয়েকদিন ধরে সুপারহিরো ফ্র্যাঞ্চাইজির সঙ্গে মিটিং করছেন। খবর যদি বিশ্বাস করা হয়, আল্লু অর্জুন হলিউডে ডেবিউ করা সর্বশেষ ভারতীয় তারকাদের তালিকায় অন্তর্ভুক্ত হতে পারেন। আল্লু অর্জুনও ভারতীয় অভিনেতাদের সঙ্গে যোগ দেবেন যারা একটি সুপারহিরো ফ্র্যাঞ্চাইজি ফিল্ম করেছেন।

সম্প্রতি এমসিইউতে (Marvel Cinematic Universe) অভিষেক হয়েছে ফারহান আখতারের (Farhan Akhtar). ওয়েব সিরিজ 'মিস মার্ভেল'-এ অভিনয় করেছেন তিনি। শাহরুখ খানও (Shah Rukh Khan) সিনেমাটিক ইউনিভার্সে প্রবেশ করেছেন। সুপারহিরোদের কথা বলতে গেলে, ধনুশ cem Kevsk Eis আগে রায়ান গসলিং এবং ক্রিস ইভান্সের সঙ্গে 'দ্য গ্রে ম্যান' ছবিতে অভিনয় করেন। আলিয়া ভাটকে (Alia Bhatt) হলিউডের ছবি 'হার্ট অফ স্টোন'-এ দেখা যাবে গ্যাল গাদো-র (Gal Gadot) সঙ্গে। গত মাসে এই ছবিটির শুটিং শেষ করে ভারতে ফিরেছেন আলিয়া।

আল্লু অর্জুন ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন, যাতে তাকে নিউইয়র্কের টাইমস স্কোয়ারে তাঁকে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে। পিছনের বিল বোর্ডে আল্লুর ছবি ছিল। আল্লু নিউইয়র্কে ইন্ডিয়া ডে প্যারেডেও নেতৃত্ব দিয়েছিলেন। এছাড়াও তিনি 'পুষ্পা: দ্য রুল' (Pushpa: The Rule) ছবির শুটিংও শুরু করেছেন। নির্মাতারা এখনও আনুষ্ঠানিকভাবে 'পুষ্পা: দ্য রুল'-এর মুক্তির তারিখ ঘোষণা করেননি, তবে বিজনেস টুডে-তে একটি প্রতিবেদনে নির্মাতারা জানান, ২০২৩-এর অগাস্টের মধ্যে ছবিটি মুক্তি পেতে পারে। নির্মাতারা আরও জানান, এবার ছবিটি আরও জমকালোভাবে মুক্তি পাবে।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement