Advertisement

Tollywood Stars superstition: লাকি নম্বর থেকে পিছনে ডাকা, কোন টলি তারকা কোন কুসংস্কারে বিশ্বাসী ?

Tollywood Stars superstition: টলিউডের বহু তারকাই আছেন যাঁরা সফলতার শিখরে বিরাজ করছেন। এঁদের জনপ্রিয়তা একেবারেই আকাশ ছোঁয়া। প্রসেনজিৎ থেকে দেব, যিশু থেকে নুসরত, এঁরা সকলেই কেরিয়ারে দারুণভাবে সফল। এত সফলতা, জনপ্রিয়তা অর্জন করা সত্ত্বেও এই টলিউড তারকাদের মধ্যে কিছু কুসংস্কার রয়েছে, যা তাঁরা মন-প্রাণ দিয়ে মেনে চলেন।

টলিউড তারকা
Aajtak Bangla
  • কলকাতা,
  • 29 Oct 2023,
  • अपडेटेड 5:45 PM IST
  • টলিউডের বহু তারকাই আছেন যাঁরা সফলতার শিখরে বিরাজ করছেন। এঁদের জনপ্রিয়তা একেবারেই আকাশ ছোঁয়া।

টলিউডের বহু তারকাই আছেন যাঁরা সফলতার শিখরে বিরাজ করছেন। এঁদের জনপ্রিয়তা একেবারেই আকাশ ছোঁয়া। প্রসেনজিৎ থেকে দেব, যিশু থেকে নুসরত, এঁরা সকলেই কেরিয়ারে দারুণভাবে সফল। এত সফলতা, জনপ্রিয়তা অর্জন করা সত্ত্বেও এই টলিউড তারকাদের মধ্যে কিছু কুসংস্কার রয়েছে, যা তাঁরা মন-প্রাণ দিয়ে মেনে চলেন। এই তারকারা মনে করেন এঁদের জনপ্রিয়তা আসলে এইসব কুসংস্কার মানার জন্যই এসেছে। আসুন তাহলে জেনে নেওয়া যাক কোন তারকা ঠিক কী ধরনের কুসংস্কার মেনে চলেন। 

টোটা রায়চৌধুরী
অভিনেতা টোটার কাছে ৯ সংখ্যাটি খুব লাকি। তাঁর জন্ম ৯ জুলাই। এমনকী তাঁর গাড়ির নম্বর প্লেটেও স্থান পেয়েছে ৯। অভিনেতার মোবাইল নম্বরের শেষের তিন সংখ্যাও ৯। টোটা কোনও নতুন প্রজেক্ট শুরু করেন ৯, ১৮ বা ২৭ তারিখে। কারণ এই সংখ্যার যোগফল ৯। 

রাইমা সেন
বাইরে বেরনোর আগে কেউ যদি রাইমাকে পিছন থেকে ডাকেন অথবা হাঁচি দেয়, তাহলে রাইমা কিছুক্ষণ দাঁড়িয়ে তারপর বাড়ির বাইরে বের হন। আর রাইরাম ব্যাগে সবসময়ই মা সারদার ছবি থাকে। 

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়
প্রসেনজিৎ-এর লাকি নম্বর হল ৩ ও ৬। তাঁর সব গাড়ির নম্বরেই এই দুটো সংখ্যা থাকে। মোবাইল নম্বর তো বটেই শহরের বাইরে গেলে কোনও হোটেলে উঠলে সেই রুমের নম্বর ৩ বা ৬ হতে হবে। 

ঋতুপর্ণা সেনগুপ্ত
ঋতুপর্ণার লাকি নম্বর ৩ এবং সৌভাগ্যের রং লাল। কোনও গুরুত্বপূর্ণ কাজে যাওয়ার সময় ঋতুপর্ণা লাল রঙের পোশাক পরেন। লাল রঙের লিপস্টিক থাকে সব সময় ঋতুপর্ণার কাছে। 

পার্ণো মিত্র
নিজের ফোন নিয়ে খুব আতঙ্কে থাকেন পার্ণো মিত্র। ইতিমধ্যেই ১২-১৫টা ফোন হারিয়ে ফেলেছেন তিনি। তাই নতুন ফোন কেনার পর তা নিয়ে একেবারে আবেগপ্রবণ বলা চলে। ২ মিনিট অন্তর অন্তরই ব্যাগে ফোন রয়েছে কিনা চেক করেন অভিনেত্রী। 

Advertisement

অঙ্কুশ হাজরা
নীল রঙের কোনও গাড়িতে চড়েন না অঙ্কুশ। আর তাঁর গাড়িগুলির নম্বরে ১১ নম্বরটি থাকতেই হবে। কোনও শো শুরু হওয়ার আগে বা সিনেমার কোনও প্রথম শট দেওয়ার আগে তিনি কারোর সঙ্গে ১১ মিনিটের বেশি কথা বলেন না। যখন অভিনেতার ফ্লাইট টেক অফ হয়, তখন তিনি তার ১১ মিনিট আগে কথা বলেন না কারণ সেই সময়েও তিনি প্রার্থনা করেন।

সায়ন্তিকা বন্দোপাধ্যায়
সায়ন্তিকার গাড়ি চালানোর পথে কোনও গাড়ি যদি সামনে থেকে চলে যায় তাহলে সায়ন্তিকা ২ মিনিট অপেক্ষা করে তবে গাড়ি চালান। বাড়ি থেকে একসঙ্গে তিনজন মিলে বেরোন না সায়ন্তিকা। এক এক জন করে বের হন বলেই জানান অভিনেত্রী। 

শুভশ্রী
শুভশ্রীর লাকি নম্বর ৩। রাজ চক্রবর্তীর জন্মদিন যেহেতু ২১ ফেব্রুয়ারি, যার যোগফল ৩, তাই শুভশ্রীর কাছে এই নম্বর খুবই বিশেষ। তাঁরও গাড়ির নম্বর প্লেটে ২১ নম্বর রয়েছে। আর রাজের গাড়িতে রয়েছে ১১১ নম্বরটি। যার যোগফল সেই ৩।  


 

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement