Advertisement

Lalit-Sushmita: 'তুমিই আমার ভালবাসা', দুগ্গা, দুগ্গা লিখে ললিত কথা-সুস্মিতার

সদ্য মলদ্বীপ বেড়াতে গিয়েছিলেন প্রাক্তন বিশ্বসুন্দরী। ইনস্টায় ছবি-ভিডিও পোস্ট করেছেন। তেমনই একটি ভিডিও ২২ জুন পোস্ট করেছিলেন সুস্মিতা।

ললিত ও সুস্মিতা।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 15 Jul 2022,
  • अपडेटेड 12:00 PM IST
  • বৃহস্পতিবার সন্ধ্যায় প্রাক্তন ক্রিকেট কর্তা টুইটারে সুস্মিতার সঙ্গে তাঁর ছবি দিয়েছেন। কোনওটায় প্রাক্তন বিশ্বসুন্দরী তাঁর বক্ষলগ্না। আবার কোনওটায় কাঁধে মাথা।
  • সুস্মিতা-ললিতের এমন প্রেমে হাবুডুবু ছবি ঘুরছে নেট মাধ্যমে।
  • তবে আগেই নতুন প্রেমিকের কথা জনসমক্ষে বলেছিলেন সুস্মিতা।

সুস্মিতা সেনের সঙ্গে একের পর এক ছবি দিয়ে প্রেমের ঘোষণা করেছেন ললিত মোদী। বৃহস্পতিবার সন্ধ্যায় প্রাক্তন ক্রিকেট কর্তা টুইটারে সুস্মিতার সঙ্গে তাঁর ছবি দিয়েছেন। কোনওটায় প্রাক্তন বিশ্বসুন্দরী তাঁর বক্ষলগ্না। আবার কোনওটায় কাঁধে মাথা। সুস্মিতা-ললিতের এমন প্রেমে হাবুডুবু ছবি ঘুরছে নেট মাধ্যমে। মুহূর্তে তা ভাইরাল। তবে আগেই নতুন প্রেমিকের কথা জনসমক্ষে বলেছিলেন সুস্মিতা। যদিও সেই পুরুষের নামটা বলেননি।

সদ্য মলদ্বীপ বেড়াতে গিয়েছিলেন প্রাক্তন বিশ্বসুন্দরী। ইনস্টায় ছবি-ভিডিও পোস্ট করেছেন। তেমনই একটি ভিডিও ২২ জুন পোস্ট করেছিলেন সুস্মিতা। তাতে দেখা যাচ্ছে, কৃত্রিম জলাশয়ের নীল জলরাশিতে ডুবে সুস্মিতার শরীরের অর্ধাংশ। আর ক্যাপশনে লেখা,'তোমায় জানতে চাই। তুমিই আমার জীবনের ভালবাসা। তোমাদের ভালবাসি। দুগ্গা দুগ্গা।'     

ওই দিনেই মলদ্বীপের ছবি শেয়ার করেছিলেন ললিত মোদী। তবে কারও সন্দেহ হয়নি। কারণ মলদ্বীপ এখন সেলেবদের পছন্দের গন্তব্য। ললিত মোদী যে ছবিগুলি শেয়ার করেছেন সে সব দেখে স্পষ্ট, এগুলি তোলা হয়েছে মলদ্বীপেই। দু'জনেই ঘুরতে গিয়েছিলেন দ্বীপরাষ্ট্রে। সুস্মিতা অবশ্য নিজের ইনস্টাগ্রাম থেকে ছবি শেয়ার করেননি।         

নেট মাধ্যমে ললিতের পোস্ট করা ছবিতে সুস্মিতার বাঁ হাতের অনামিকায় পরা একটি আংটিও দেখা গিয়েছে। ললিতও অর্ধাঙ্গিনী হিসেবে পরিচয় দিয়েছিলেন। তাহলে কি বাগ্‌দান হয়ে গিয়েছে? ললিত দাবি করেছেন, শীঘ্রই সাত পাকে বাঁধা পড়বেন। 

আরও পড়ুন- সুস্মিতার সঙ্গে চুপিসারে এনগেজমেন্ট ললিতের? আংটিতে ইঙ্গিত

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement