Advertisement

Swastika Mukherjee-Anwesha Mukherjee: প্রেমিককে লিপ-KISS, চুটিয়ে প্রেম করছেন স্বস্তিকা-কন্যা, ভিডিও VIRAL

Swastika Mukherjee-Anwesha Mukherjee: টলিউডের অন্যতম স্টার কিড অন্বেষা মুখোপাধ্যায়। মা স্বস্তিকা। বিয়ে, প্রেম, অভিনয়, সন্তান— সব নিয়েই বরাবর অনায়াস, অকপট নায়িকা। মেয়েও হয়েছেন মায়ের মতো। রাখঢাকে খুব একটা বিশ্বাসী নন অন্বেষা মুখোপাধ্যায়। অভিনয় নয়, পড়াশোনা নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি। স্কুল শেষ করে স্নাতক স্তরের পড়াশোনার জন্য কলকাতা ছেড়েছেন।

স্বস্তিকা-কন্যা অন্বেষা বিদেশ ঘুরে বেড়াচ্ছেন প্রেমিকের সঙ্গে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 22 Aug 2023,
  • अपडेटेड 3:50 PM IST
  • টলিউডের অন্যতম স্টার কিড অন্বেষা মুখোপাধ্যায়। মা স্বস্তিকা।
  • বিয়ে, প্রেম, অভিনয়, সন্তান— সব নিয়েই বরাবর অনায়াস, অকপট নায়িকা। মেয়েও হয়েছেন মায়ের মতো।

টলিউডের অন্যতম স্টার কিড অন্বেষা মুখোপাধ্যায়। মা স্বস্তিকা। বিয়ে, প্রেম, অভিনয়, সন্তান— সব নিয়েই বরাবর অনায়াস, অকপট নায়িকা। মেয়েও হয়েছেন মায়ের মতো। রাখঢাকে খুব একটা বিশ্বাসী নন অন্বেষা মুখোপাধ্যায়। অভিনয় নয়, পড়াশোনা নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি। স্কুল শেষ করে স্নাতক স্তরের পড়াশোনার জন্য কলকাতা ছেড়েছেন। বিদেশেই থাকেন তিনি। এমনিতেই তারকা সন্তানদের জীবনযাপন নিয়ে কৌতূহল থেকেই যায় নেটাগরিকদের মধ্যে। ব্যতিক্রম নন অন্বেষা। প্রায়ই নিজের চর্চিত প্রেমিককে নিয়ে শিরোনামে থাকেন অন্বেষা। 

চলতি বছরেই নিজের প্রেমিক শ্লোক চন্দনের সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছিলেন স্বস্তিকা-কন্যা। এরপর থেকে প্রায়ই তাঁদের একসঙ্গে দেখা যায় সোশ্যাল মিডিয়া পেজে। স্বস্তিকার মতোই মেয়ে অন্বেষা মুক্তচিন্তার মানুষ। তাই তাঁর প্রেমিককে নিয়েই বিদেশে র্নিদ্বিধায় ঘুরে বেড়াচ্ছেন। সেই ভিডিও পোস্টও করেছেন অন্বেষা তাঁর সোশ্যাল মিডিয়ায়।

স্বস্তিকা কন্যা তাঁর সোশ্যাল মিডিয়া পেজে যে ভিডিও শেয়ার করেছেন সেখানে দেখা গিয়েছে অন্বেষা ও শ্লোক একসঙ্গে ঘুরে বেড়াচ্ছেন। কখনও সমুদ্রের ধারে আবার কখনও বা নাইট পার্টিতে জমিয়ে মজা করছেন আবার কখনও বা ঠোঁটো ঠোঁট রেখে নিজেদের ভালোবাসাকে উদযাপন করছেন। সব মিলিয়ে প্রেমিক শ্লোক চন্দনের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন অন্বেষা। অন্বেষার এই সম্পর্কের খবর রাখেন মা স্বস্তিকা। মেয়ে ও তাঁর বিশেষ বন্ধুর সঙ্গে ডিনার নাইটেও গিয়েছিলেন অভিনেত্রী। অন্বেষার এই ভিডিওতে স্বস্তিকা কমেন্ট না করলেও অভিনেত্রীর বোন সেই ভিডিওতে কমেন্ট করেছেন। অন্বেষাকে তাঁর মাসী অজোপা মুখোপাধ্যায় লিখেছেন, অনেক অনেক ভালোবাসা এই ভিডিওতে, বড় হয়ে গেল মামাই। 

কলকাতার ছেলে শ্লোক চন্দন স্বস্তিকার মেয়ের প্রেমিক। গত একবছর ধরে অন্বেষা ও শ্লোক চন্দন সম্পর্কে রয়েছেন। প্রায়ই প্রেমিকের সঙ্গে ছবি দিয়ে থাকেন অন্বেষা। স্বস্তিকা ও প্রমিত সেনের মেয়ে অন্বেষা। মেয়েকে একা হাতে বড় করেছেন স্বস্তিকা। তিনি সিঙ্গল মাদার। মেয়ের ছোটবেলাতেই স্বামীর সঙ্গে ছাড়াছাড়ি হয়ে যাওয়ায় সমাজের কটাক্ষ শুনতে হয়েছে তাঁকেও। এমনকি বাবা না থাকায় স্কুলে ভর্তি করতেও মুখোমুখি হতে হয়েছে নানা সমস্যার। অনেকেই তাকিয়েছেন বাঁকা চোখে। কিন্তু সমাজের কেয়ার কবেই বা করেছেন তিনি। স্বস্তিকা ও অন্বেষার মধ্যে একেবারেই বন্ধুত্বের সম্পর্ক। তাই অন্বেষার সব সিক্রেটই জানেন মা স্বস্তিকা। 

Advertisement

  

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement