Advertisement

Swastika Mukherjee: মেয়ের সঙ্গে ডেট নাইটে স্বস্তিকা, কার কাছে ডেজার্ট খাওয়ার আবদার করলেন?

Swastika Mukherjee: টলিউড অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ের এখন আর দম ফেলবার ফুরসত নেই। না, তিনি এখন কোনও অভিনয় নিয়ে ব্যস্ত নন। বরং শহরে এসেছে তাঁর মেয়ে অন্বেষা। আর এখন তাঁকে নিয়েই বিশাল ব্যস্ত 'কলা' অভিনেত্রী। প্রসঙ্গত, মা স্বস্তিকার সঙ্গে মেয়ে অন্বেষার সম্পর্ক একেবারে বন্ধুর মতোই। তা তিনি একাধিক সাক্ষাৎকারেই জানিয়েছেন। এবার মেয়ে অন্বেষার চর্চিত প্রেমিককে সঙ্গে নিয়েই স্বস্তিকা শহরের এক পাঁচতারা হোটেলে ডেট নাইটে গেলেন।

মেয়ে স্বস্তিকার সঙ্গে অন্বেষা ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 12 Apr 2023,
  • अपडेटेड 6:05 PM IST
  • টলিউড অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ের এখন আর দম ফেলবার ফুরসত নেই।
  • শহরে এসেছে তাঁর মেয়ে অন্বেষা। আর এখন তাঁকে নিয়েই বিশাল ব্যস্ত 'কলা' অভিনেত্রী।
  • এবার মেয়ে অন্বেষার চর্চিত প্রেমিককে সঙ্গে নিয়েই স্বস্তিকা শহরের এক পাঁচতারা হোটেলে ডেট নাইটে গেলেন

টলিউড অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ের এখন আর দম ফেলবার ফুরসত নেই। না, তিনি এখন কোনও অভিনয় নিয়ে ব্যস্ত নন। বরং শহরে এসেছে তাঁর মেয়ে অন্বেষা। আর এখন তাঁকে নিয়েই বিশাল ব্যস্ত 'কলা' অভিনেত্রী। প্রসঙ্গত, মা স্বস্তিকার সঙ্গে মেয়ে অন্বেষার সম্পর্ক একেবারে বন্ধুর মতোই। তা তিনি একাধিক সাক্ষাৎকারেই জানিয়েছেন। এবার মেয়ে অন্বেষার চর্চিত প্রেমিককে সঙ্গে নিয়েই স্বস্তিকা শহরের এক পাঁচতারা হোটেলে ডেট নাইটে গেলেন। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি পোস্টও করেছেন অভিনেত্রী। 

টলিউডের স্টার কিডদের মধ্যে অন্যতম হলেন অন্বেষা। কারণ তাঁর মা স্বস্তিকা মুখোপাধ্যায়। স্কুল শেষ করে স্নাতক স্তরের পড়াশোনার জন্য কলকাতা ছেড়েছেন। বিদেশেই থাকেন তিনি। পড়াশোনা নিয়েই ব্যস্ত থাকেন অন্বেষা। কিছুদিন আগেই স্বস্তিকা-কন্যা তাঁর সোশ্যাল মিডিয়ায় ফলাও করে নিজের ও তাঁর চর্চিত প্রেমিককে নিয়ে একাধিক পোস্ট করেন। সেই পোস্টে কমেন্ট করেন স্বস্তিকা নিজে। 

আরও পড়ুন: Swastika Mukherjee: ১৮ বছরে বিয়ে, দু'বছর পর ডিভোর্স, স্বস্তিকার জীবনে ঠিক কী ঘটেছিল?

 

এতদিন শহরে তাঁর কন্যা অন্বেষা ছিলেন না। তবে বেশ কিছুদিন হল মায়ের কাছে ছুটি কাটাতে এসেছেন তিনি। মা-মেয়ে মিলেই চুটিয়ে উপভোগ করছেন বাসন্তী পুজো, কালীপুজো। আর এইসবের মাঝেই মেয়ে অন্বেষা ও তাঁর বিশেষ বন্ধু শ্লোক চন্দনকে সঙ্গে নিয়ে স্বস্তিকা শহরের এক পাঁচতারা হোটেলে ডেট নাইট কাটাতে গেলেন। সেই ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। স্বস্তিকা ক্যাপশনে লিখেছেন, ডেট নাইট বাচ্চাদের সঙ্গে। শুধু তাই নয়, অন্বেষার বিশেষ বন্ধুকে এটা জানাতে ভুললেন না যে তাঁর সঙ্গে স্বস্তিকার ডেজার্ট নাইট এখনও বাকি রয়েছে। 

আরও পড়ুন: Swastika Mukherjee: 'আমার শাড়িতে এখনও বেবি স্মেল', মেয়েকে নিয়ে আদুরে পোস্ট স্বস্তিকার

Advertisement

এই শহরের ছেলে শ্লোক চন্দন, যিনি অন্বেষার চর্চিত প্রেমিক। সম্প্রতি অন্বেষা ও শ্লোকের ভালোবাসার বর্ষপূর্তিতে স্বস্তিকার মেয়ে একগুচ্ছ ছবি পোস্ট করে  লিখেছিলেন, ‘বছরপূর্তির ভালবাসা, একটা বছর যেন কোনও সফরের থেকে কম না। ওই প্রতিটা ঝগড়া, সব কিছুর জন্য ধন্যবাদ যে কারণে আমরা ফিরে ফিরে আসি।’ আর এই পোস্টেই অন্বেষা জানিয়েছিলেন যে তিনি একমাস পর বাড়ি ফিরছেন এবং শ্লোকের সঙ্গে থাকবেন। স্বস্তিকা নিজেও অন্বেষা ও শ্লোকের প্রেমের বিষয়টি জানেন। 

অন্বেষাকে আদর করে মানি বলেই ডাকেন মা স্বস্তিকা। মেয়েকে নিজের মতো করে বড় হওয়ার স্বাধীনতা দিয়েছেন তিনি। স্বস্তিকা তাঁর মেয়ের খুব কাছের। মেয়ে কম বন্ধু বেশি অন্বেষা। একাধিক সাক্ষাৎকারে স্বস্তিকা নিজেই স্বীকার করেছেন যে তাঁর কাজের প্রতি কোনও আগ্রহ নেই মেয়ে অন্বেষার। বরং ঘুষ দিয়ে স্বস্তিকার সিনেমা বা সিরিজ দেখাতে হয় তাঁকে। তবে মেয়েকেই প্রথম তাঁর কলা সিরিজটি দেখিয়েছিলেন স্বস্তিকা। 


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement