Advertisement

Adrit Roy: হানিমুন থেকে ফিরে ভক্তদের সঙ্গে দেখা করার ইচ্ছে, পোস্ট দিতেই ট্রোল উচ্ছেবাবু

Adrit Roy: মিঠাইয়ের উচ্ছেবাবুর ভক্তের সংখ্যা নেহাত কম নয়। মিঠাই সিরিয়ালের পর থেকে তাঁর ভক্তের সংখ্যা হু হু করে বেড়ে গিয়েছে। ৯ মে বিয়ে করেন ছোটপর্দার লাভবার্ডস আদৃত রায় ও কৌশাম্বী চক্রবর্তী। বিয়ের দিন আদৃত-কৌশাম্বী জুটির ভক্তরা তাঁদেরকে দূর থেকেই শুভেচ্ছা জানিয়েছিলেন। বর-কনে বেশে নবদম্পতির ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলেও অনেকেই সোশ্যাল মিডিয়া মারফৎ আদৃতকে বিয়ের দিন দেখার আবদার করেছিলেন।

আদৃত কৌশাম্বী ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 24 May 2024,
  • अपडेटेड 2:53 PM IST
  • মিঠাইয়ের উচ্ছেবাবুর ভক্তের সংখ্যা নেহাত কম নয়।

মিঠাইয়ের উচ্ছেবাবুর ভক্তের সংখ্যা নেহাত কম নয়। মিঠাই সিরিয়ালের পর থেকে তাঁর ভক্তের সংখ্যা হু হু করে বেড়ে গিয়েছে। ৯ মে বিয়ে করেন ছোটপর্দার লাভবার্ডস আদৃত রায় ও কৌশাম্বী চক্রবর্তী। বিয়ের দিন আদৃত-কৌশাম্বী জুটির ভক্তরা তাঁদেরকে দূর থেকেই শুভেচ্ছা জানিয়েছিলেন। বর-কনে বেশে নবদম্পতির ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলেও অনেকেই সোশ্যাল মিডিয়া মারফৎ আদৃতকে বিয়ের দিন দেখার আবদার করেছিলেন। এবার ভক্তের ইচ্ছেপূরণে ময়দানে নামছেন আদৃত। সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে বিশেষ ঘোষণা করলেন ছোট পর্দার উচ্ছেবাবু। একদিন পরই ভক্তদের সঙ্গে দেখা করবেন অভিনেতা। পোস্টেই দিনক্ষণ জানিয়ে দিলেন আদৃত।

তবে আদৃতের সঙ্গে কৌশাম্বী থাকবেন কিনা সেটা কিছু জানাননি আদৃত। অভিনেতা তাঁর সোশ্যাল মিডিয়া পেজে লেখেন, 'হ্যালো পরিবার, সকলকে জানাতে চাই শ্রী ভারতলক্ষ্মী পিকচার্সে আগামী ২৫ মে শনিবার আমি থাকছি। আমি সবাইকে কথা দিয়েছিলাম যে সকলের সঙ্গে দেখা করব। যাঁরা আমাকে বিয়ের দিন দেখতে চেয়েছিলেন তাঁদের সঙ্গে আমি দেখা করব। তবে একটা অনুরোধ দয়া করে কেউ উপহার আনবেন না।' যেহেতু বিয়ের পর আদৃত দেখা করবেন আর ২৫ মে অভিনেতার জন্মদিনও তাই সকলকে তিনি উপহার না আনার অনুরোধ করেছেন। এই পোস্টের শেষে আদৃত সময়টাও জানিয়ে দিয়েছেন। পোস্টের শেষে দিনক্ষণ জানিয়ে লিখেছেন, দুপুর একটা বেজে ৩০ মিনিট থেকে আড়াইটে। অর্থাৎ এক ঘণ্টা আদৃতের ভক্তরা তাঁর সঙ্গে সময় কাটাতে পারবেন।

তবে এই পোস্ট করতেই তুমুল ট্রোলের মুখে পড়েন আদৃত। অনেক নেটিজেনই লিখেছেন যে তাঁরা গতবার আদৃতের জন্মদিনে গিয়ে তাঁর আসল চেহারা দেখে এসেছেন। অনেকে আবার লিখেছেন যে আদৃত উপহার আনতে বারণ করেছেন যাতে সবাই সেটা নিয়ে আসে। সব মিলিয়ে আদৃতের সঙ্গে কতজন ভক্ত দেখা করতে আসেন এখন সেটাই দেখার। 

Advertisement

এরই মাঝে কৌশাম্বী তাঁর ও আদৃতের হানিমুনের ছবি শেয়ার করেছেন। গোয়ায় হানিমুন করতে গিয়েছেন তাঁরা। সেখান থেকেই বেশ কিছু ছবি শেয়ার করেছেন কৌশাম্বী। যেখানে তাঁদের একসঙ্গে দেখা গিয়েছে। তারকাযুগলের ছবি দেখে খুশি ভক্তরা। বিয়ের পরপরই তাঁরা হানিমুনে গিয়েছেন সেই ইঙ্গিত কৌশাম্বীর ইনস্টা স্টোরিতে নেট নাগরিকরা আগেই পেয়েছে। তবে ২৫ মে-এর আগেই যে তাঁরা ফিরে আসবেন সেটা আদৃতের পোস্ট থেকে স্পষ্ট। 

প্রসঙ্গত, লাল টুকটুকে বেনারসি, গা ভর্তি সোনার গয়না, দুহাত জুড়ে মেহেন্দি আর শাঁখা পলায় বিয়ের দিন সেজেছিলেন কৌশাম্বী চক্রবর্তী। হলুদ পঞ্জাবি মাথায় টোপর পরে বরবেশে ছিলেন আদৃত। ৯ মে সাত পাক ঘুরে সিঁদুরদান হয় কৌশাম্বীর। মিঠাই সিরিয়াল থেকেই আদৃত ও কৌশাম্বীর সম্পর্ক শুরু হয়। সেই সম্পর্ক বিয়েতে পরিণতি পায়।          

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement