Advertisement

Jasmine Roy: খোলা পিঠে জেসমিন, ট্যাটুতেই 'ফিদা' নেটিজেনরা, Love ইমোজির বন্যা

Jasmine Roy: টেলি পাড়ার জনপ্রিয় অভিনেত্রী জেসমিন রায়। বর্তমানে তিনি অভিনয় করছেন দ্বিতীয় বসন্ত সিরিয়ালে। টেলি দুনিয়ায় জেসমিন সেনসেশনল অভিনেত্রী হিসাবেই পরিচিত। তাঁর ডাকসাইটে রূপে ঘায়েল পুরুষ হৃদয়। অভিনয়ের পাশাপাশি জেসমিন সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন। মাঝে মাঝেই তাঁর বোল্ড অবতার নেট দুনিয়ায় ভাইরাল হতে বেশি সময় নেয় না।

জেসমিন রায় ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 15 May 2024,
  • अपडेटेड 5:41 PM IST
  • টেলি পাড়ার জনপ্রিয় অভিনেত্রী জেসমিন রায়।

টেলি পাড়ার জনপ্রিয় অভিনেত্রী জেসমিন রায়। বর্তমানে তিনি অভিনয় করছেন দ্বিতীয় বসন্ত সিরিয়ালে। টেলি দুনিয়ায় জেসমিন সেনসেশনল অভিনেত্রী হিসাবেই পরিচিত। তাঁর ডাকসাইটে রূপে ঘায়েল পুরুষ হৃদয়। অভিনয়ের পাশাপাশি জেসমিন সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন। মাঝে মাঝেই তাঁর বোল্ড অবতার নেট দুনিয়ায় ভাইরাল হতে বেশি সময় নেয় না। সম্প্রতি জেসমিন যে ছবি পোস্ট করেছেন তাতে তাঁর ট্যাটু ফ্লন্ট করছেন তিনি। আর এই ছবি পোস্ট হতেই লাইক-কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। 

জেসমিন তাঁর একটি সাদা-কালো ছবি পোস্ট করেছেন। যেখানে তিনি ব্যাকলেস ব্লাউসের সঙ্গে তাসের চিহ্নের প্রিন্ট করা শাড়ি পরেছেন। হাতে বই, ব্লাউজের দড়ি বাধা, কিন্তু খোলা পিঠ দেখা যাচ্ছে। তবে সেই পিঠে সকলের নজর কেড়েছে জেসমিনের ট্যাটু। ঘাড়ের ঠিক নীচে চাঁদ-তারা আঁকা ট্যাটু। এই ছবি পোস্ট করতেই লাইক-কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। সকলেই জেসমিনের ট্যাটুর প্রশংসা করেছেন। জেসমিনের ঘাড়েই নয় হাতেও রয়েছে ট্যাটু। 

সোশ্যাল মিডিয়ায় প্রায়ই জেসমিন তাঁর সাহসী অবতারের ছবি পোস্ট করে থাকেন। কখনও শাড়িতে আবার কখনও বা সাহসী অবতারে নিজেকে তুলে ধরেন অভিনেত্রী। এখন দ্বিতীয় বসন্ত সিরিয়ালে অভিনয় করছেন তিনি। অভিনয় নিয়ে ব্যস্ত থাকলেও জেসমিনের ব্যক্তিগত জীবন বেশ চর্চায় থাকে। একসময় অভিনেতা গৌরব মণ্ডলের সঙ্গে সম্পর্কে ছিলেন জেসমিন। লিভ-ইনও করতেন তাঁরা। কিন্তু সেই সম্পর্ক ভেঙে যায়। শোনা যায়, অভিনেতা রবি শ-এর সঙ্গেই জেসমিনের ঘনিষ্ঠতা বাড়ার কারণেই গৌরব ও তাঁর মধ্যে ব্রেক আপ হয়েছিল। এই রবি শ-এর সঙ্গে অভিনেত্রী জেসমিন ‘আমার সোনা চাঁদের কণা-তে অভিনয় করছিলেন। কিন্তু এই সম্পর্ক নিয়ে দুজনের কেউই মুখ খোলেননি। 

বর্তমানে জেসমিন অভিনয় করছেন দ্বিতীয় বসন্ত সিরিয়ালে। আর এই সিরিয়াল করতে গিয়েই নাকি ফের সম্পর্কে জড়িয়েছেন রাজদীপ গুপ্তের সঙ্গে। এর আগে এক-দুবার তাঁদের একসঙ্গে দেখা গেলেও দোলের দিন রাজদীপ ও জেসমিন তাঁদের ছবি দিয়ে বুঝিয়ে দিলেন তাঁরা সম্পর্কে রয়েছেন। এর আগে তাঁদের সিরিয়ালের টিমের সঙ্গে একসঙ্গে দেখা গেলেও তাঁদের বেশ কিছু ছবি দেখার পর নেটপাড়ার তাঁদের সম্পর্ক নিয়ে জল্পনা শুরু হয়। তবে এখন মনে হচ্ছে তাঁরা একে-অপরের প্রেমে পড়েছেন। 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement