Advertisement

Kanchan-Sreemoyee Marriage: বিয়ের পর জমিয়ে নাচলেন নতুন বউ, বাসর রাতে কাঞ্চনকে কী বললেন শ্রীময়ী?

Kanchan-Sreemoyee Marriage: বিয়ে হওয়ার কথা ছিল ৬ মার্চ। কিন্তু আচমকাই ২ মার্চ সাতপাকে বাঁধা পড়লেন টলি পাড়ার সবচেয়ে চর্চিত জুটি কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজ। একেবারে বাঙালি বিয়ের সব রীতি-নীতি মেনেই বিয়ে করেন বিধায়ক-অভিনেতা কাঞ্চন ও শ্রীময়ী। সকালে নান্থিমুখ থেকে গায়ে হলুদ সব ছবিই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

কাঞ্চন-শ্রীময়ী
Aajtak Bangla
  • কলকাতা,
  • 03 Mar 2024,
  • अपडेटेड 12:06 PM IST
  • বিয়ে হওয়ার কথা ছিল ৬ মার্চ। কিন্তু আচমকাই ২ মার্চ সাতপাকে বাঁধা পড়লেন টলি পাড়ার সবচেয়ে চর্চিত জুটি কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজ।

বিয়ে হওয়ার কথা ছিল ৬ মার্চ। কিন্তু আচমকাই ২ মার্চ সাতপাকে বাঁধা পড়লেন টলি পাড়ার সবচেয়ে চর্চিত জুটি কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজ। একেবারে বাঙালি বিয়ের সব রীতি-নীতি মেনেই বিয়ে করেন বিধায়ক-অভিনেতা কাঞ্চন ও শ্রীময়ী। সকালে নান্থিমুখ থেকে গায়ে হলুদ সব ছবিই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। শুভদৃষ্টি, মালাবদল, সাত পাক, সিঁদুরদান— একেবারে বাঙালি রীতি মেনেই বিয়ে হয়েছে। আর বিয়ের পর জমজমাটি বাসর রাত মিস্টার ও মিসেস মল্লিকের।  

শনিবার শ্রীময়ী পরেছিলেন লাল রঙের বেনারসী, তাঁরই ডিজাইন করা। সঙ্গে সোনার গয়না, শোলার মুকুট, সবেতেই সাবেকিয়ানার ছোঁয়া। দক্ষিণ কলকাতার এক ক্লাবে এই বিয়ে হয়। বিয়ে শেষ হতেই কাঞ্চন-শ্রীময়ী মেতে ওঠেন তাঁদের বাসর রাত নিয়ে। শ্রীময়ী তাঁর বিয়ের সকাল থেকেই সব ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। বাসর রাতের ঝলকও শ্রীময়ী তাঁর সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন। যেখানে কাঞ্চন ও শ্রীময়ী বিয়ের পোশাকে রয়েছেন, নেপথ্যে বাজছে রোম্যান্টিক গান। ঘরে সাদা গেঞ্জি আর ট্রাউজারে দেখা গেল কাঞ্চন মল্লিককেও। শ্রীময়ী কাঞ্চনকে জিজ্ঞেস করছেন, কী হয়েছে বাসর রাতে? কাঞ্চন সেই প্রশ্ন শুনে বলছেন, মুড চলে এসেছে। তবে বাসর রাতে শুধু কাঞ্চন-শ্রীময়ী একা নেই, রয়েছে তাঁদের সব বন্ধু-বান্ধবও। 

বিয়ে সম্পন্ন হওয়ার পরও শ্রীময়ী মাথাভর্তি সিঁদুর নিয়েই নাচতে শুরু করে দেন। বিয়ের পর প্রসেনজিৎ-ঋতুপর্ণার 'শ্বশুরবাড়ি জিন্দাবাদ' ছবির গানে জমিয়ে নাচলেন নববধূ শ্রীময়ী। তাঁর সঙ্গী ছিলেন পরিবারের ঘনিষ্ঠরা। ব্যাকগ্রাউন্ডে জোরে জোরে বাজছিল 'চোখ তুলে দেখো না কে এসেছে/ নতুন করে আবার বিয়ের সানাই বেজেছে…'। হ্যাঁ, ঠিকই তাই নতুন করেই আবার সানাই বেজেছে কাঞ্চনের। আর ফুল এনার্জি নিয়ে তখন নেচে চলেছিলেন নতুন বউ শ্রীময়ী। শ্রীময়ী-কঞ্চনের বিয়ের ভিডিয়োগুলি দেখেই বেশ বোঝা যাচ্ছে গোটা অনুষ্ঠানটিই বেশ মজাদার হয়ে উঠেছিল। 

Advertisement

প্রসঙ্গত, কাঞ্চন মল্লিকের এটা তৃতীয় বিয়ে। এর আগে দুটি বিয়ে ভেঙেছে বিধায়ক-অভিনেতার। শ্রীময়ীর সঙ্গে বহু বছর ধরেই সম্পর্কে রয়েছেন কাঞ্চন। যদিও তা প্রকাশ্যে আনেন কাঞ্চনের দ্বিতীয় স্ত্রী পিঙ্কি। কাঞ্চনের বাড়ির পুজো থেকে তাঁর ছবির প্রিমিয়ার, সব জায়গায় শ্রীময়ীর অবাধ যাতায়াত শুরু হয়। তবে তখনও তাঁরা সম্পর্কে আছেন কি না, তা নিয়ে ধোঁয়াশা বজায় রেখেছিলেন।  এরপর ১০ জানুয়ারি কাঞ্চন ও পিঙ্কির ডিভোর্সের পর ১৪ ফেব্রুয়ারি কাঞ্চন আইনি বিয়ে সারেন শ্রীময়ীর সঙ্গে। আগামী ৬ মার্চ পার্ক স্ট্রিটের এক ব্যাঙ্কোয়েটে হবে রিসেপশন। যদিও বিয়ে হওয়ার কথা ছিল এইদিনেই। রিসেপশনে টলিউডের তারকারা উপস্থিত থাকতে পারেন বলে মনে করা হচ্ছে।   
  
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement