Advertisement

Tonni Laha Roy: পথ-শিশুদের সঙ্গে মিঠাই-এর 'তোর্সা', ছকভাঙা স্বাধীনতা দিবস উদযাপন তন্বীর

Tonni Laha Roy: মিঠাই সিরিয়ালের মাধ্যমে দর্শকদের ঘরের মেয়ে উঠেছিলেন তন্বী লাহা রায় ওরফে তোর্সা। বাংলা সিরিয়ালের পরিচিত মুখ তিনি। এই মুহূর্তে টলিপাড়ায় অবশ্য তিনি পরিচিত ‘টেস’ নামে। মিঠাই সিরিয়ালে তাঁর দুষ্টু-মিষ্টি নেগেটিভ চরিত্র সকলের ভালো লেগেছিল। এই সিরিয়াল শেষ হওয়ার পর এখন কিছুদিনের জন্য বিরতিতে রয়েছেন তন্বী

তন্বী লাহা রায়
Aajtak Bangla
  • কলকাতা,
  • 15 Aug 2023,
  • अपडेटेड 12:44 PM IST
  • মিঠাই সিরিয়ালের মাধ্যমে দর্শকদের ঘরের মেয়ে উঠেছিলেন তন্বী লাহা রায় ওরফে তোর্সা।
  • বাংলা সিরিয়ালের পরিচিত মুখ তিনি।

মিঠাই সিরিয়ালের মাধ্যমে দর্শকদের ঘরের মেয়ে উঠেছিলেন তন্বী লাহা রায় ওরফে তোর্সা। বাংলা সিরিয়ালের পরিচিত মুখ তিনি। এই মুহূর্তে টলিপাড়ায় অবশ্য তিনি পরিচিত ‘টেস’ নামে। মিঠাই সিরিয়ালে তাঁর দুষ্টু-মিষ্টি নেগেটিভ চরিত্র সকলের ভালো লেগেছিল। এই সিরিয়াল শেষ হওয়ার পর এখন কিছুদিনের জন্য বিরতিতে রয়েছেন তন্বী। তবে সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় অভিনেত্রী। প্রায়ই নিজের ছবি-ভিডিও পোস্ট করে থাকেন তিনি। ১৫ অগাস্ট গোটা দেশজুড়ে পালন হচ্ছে স্বাধীনতা দিবস। আর এইদিনটি একটু অন্যভাবে পালন করলেন অভিনেত্রী। 

তন্বী সোশ্যাল মিডিয়া পেজে বেশ কিছু ছবি পোস্ট করেছেন। যেখানে অভিনেত্রীকে দেখা যাচ্ছে একঝাঁক পথশিশুদের সঙ্গে সময় কাটাতে। তাদের প্রত্যেকের হাতেই দেশের পতাকা। তন্বী সেই সব শিশুদের নিয়েই কাটাচ্ছেন তাঁর স্বাধীনতা দিবস। শিশুদের কিনে দিয়েছেন আইসক্রিমও। শুধু তাই নয়, অভিনেত্রী নিদের হাতে খাইয়ে দিচ্ছেন তাদের। একেবারে অন্যরকমভাবে অভিনেত্রী তাঁর স্বাধীনতা দিবস পালন করলেন। এই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই তন্বীর এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন সকলে। অভিনেত্রীর প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। 

এই মুহূর্তে তন্বী বিরতিতে রয়েছেন। মিঠাই সিরিয়াল শেষ হওয়ার পর এখন বিরতিতে আছেন অভিনেত্রী। পরিচালক সৌম্যজিৎ আদকের ‘হৃদয়পুর’ ছবিটিতে অভিনয় করেছিলেন তিনি। সেই ছবিটিরই ডাবিং নিয়ে ব্যস্ত। এরই মাঝে নিজের জন্মদিনও পালন করেন অভিনেত্রী। সেখানে তাঁকে বার্বি লুকে দেখা গিয়েছিল। সোশ্যাল মিডিয়ায় তন্বীর ফ্যান ফলোয়ার্স দিন দিন বেড়েই চলেছে। ছোটপর্দা থেকেই কেরিয়ার শুরু করেন তন্বী। মিঠাই ছাড়াও, ‘‌বেনে বউ’‌ ও ‘‌টেক্কা রাজা বাদশা’‌ সিরিয়ালেও অভিনয় করেছেন তন্বী। তন্বী তাঁর অভিনয়ের কেরিয়ার শুরু করেছেন ২০১৪ সালে ‘‌তুমি রবে নীরবে’‌ ধারাবাহিক দিয়ে। 

সোশ্যাল মিডিয়ায় তন্বীর ক্রেজ তুঙ্গে। তাঁর বোল্ড অবতারের ছবিগুলি রীতিমতো ঝড় তোলে নেট দুনিয়ায়। মিঠাই সিরিয়ালে সিড তথা সিদ্ধার্থ মোদককে পেতে মরিয়া হলেও বর্তমানে অভিনেত্রী কিন্তু সিঙ্গল এবং মিঙ্গল হওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছেন। তারই মাঝে স্বাধীনতা দিবসের দিন তাঁর এই প্রচেষ্টা অবশ্যই মন ভালো করে দিয়েছে তাঁর ভক্তদের। 
 
  

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement