Advertisement

Ditipriya Roy: 'রানি রাসমণি'র পর ছোটপর্দায় কামব্যাক দিতিপ্রিয়ার, কোন সিরিয়ালে দেখা যাবে?

Ditipriya Roy: রানি রাসমণির পর ছোটপর্দায় সেভাবে দেখা যায়নি দিতিপ্রিয়া রায়কে। বড়পর্দা ও ওয়েব সিরিজে চুটিয়ে কাজ করলেও কয়েকটা বছর ছোটপর্দা থেকে দূরেই ছিলেন দিতিপ্রিয়া। তবে বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল যে টেলিভিশনে আবার ফিরতে চলেছেন অভিনেত্রী।

দিতিপ্রিয়া রায় ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 26 Aug 2024,
  • अपडेटेड 1:56 PM IST
  • রানি রাসমণির পর ছোটপর্দায় সেভাবে দেখা যায়নি দিতিপ্রিয়া রায়কে।

রানি রাসমণির পর ছোটপর্দায় সেভাবে দেখা যায়নি দিতিপ্রিয়া রায়কে। বড়পর্দা ও ওয়েব সিরিজে চুটিয়ে কাজ করলেও কয়েকটা বছর ছোটপর্দা থেকে দূরেই ছিলেন দিতিপ্রিয়া। তবে বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল যে টেলিভিশনে আবার ফিরতে চলেছেন অভিনেত্রী। তবে কোনও নতুন সিরিয়াল নাকি পুরনো সিরিয়ালেই তাঁকে দেখা যাবে তা বোঝা যাচ্ছিল না। টেলি দুনিয়ার অন্দরের খবর, দিতিপ্রিয়াকে নাকি দেখা যাবে অনুরাগের ছোঁয়া সিরিয়ালে। কোন চরিত্রে দেখা মিলবে?

অনুরাগের ছোঁয়া সিরিয়ালের গল্প অনুযায়ী সূর্য ও দীপার দুই যমজ কন্যা সোনা-রূপা। আর এই রূপার যুবতী চরিত্রেই দেখা যেতে পারে দিতিপ্রিয়াকে। তাহলে সোনার চরিত্রে কাকে দেখা যাবে? প্রথমে শোনা গিয়েছিল এই চরিত্রে স্বস্তিকা ঘোষকেই দেখা যাবে, যাঁকে দীপার চরিত্রে দেখা যাচ্ছে। কিন্তু পরে এক সংবাদমাধ্যমকে স্বস্তিকা নিজেই জানিয়েছেন যে তিনি নয় বরং সোনার যুবতী চরিত্রের জন্য অভিনেত্রী খোঁজা হচ্ছে। নতুন কাউকে কাস্ট করা হতে পারে। ধারাবাহিকে এতদিন যেন দুই খুদেকে দেখা যেত সোনা আর রুপার চরিত্রে, তাঁরা এখন বড় হয়ে গিয়েছে। আর সেই ধারাবাহিকেই, রূপার চরিত্রে দেখা যাবে দিতিপ্রিয়াকে।

তবে এই নিয়ে দিতিপ্রিয়ার পক্ষ থেকে এখনও কিছু জানানো হয়নি। এর আগে দিতিপ্রিয়াকে দেখা গিয়েছিল রানি রাসমণি-র নাম ভূমিকায়। এই চরিত্রে কাজ করার সময়ই দিতিপ্রিয়ার জনপ্রিয়তা তুঙ্গে ওঠে। মেক আপ বদলেছে, চরিত্রের মোড় ঘুরেছে.. প্রত্যেকটা চরিত্রের বাঁকই দক্ষতার সঙ্গে পালন করেছেন দিতিপ্রিয়া। আর এবার, আরও এক নতুন ধারাবাহিক, নতুন চরিত্রে দেখা যাবে তাঁকে। তবে এই সিরিয়াল শেষ হওয়ার পর নতুন করে ছোটপর্দায় আর দেখা যায়নি দিতিপ্রিয়াকে। 

অভিনেত্রী বরং বড়পর্দা ও ওয়েব সিরিজে অভিনয় করছেন চুটিয়ে। ওয়েব সিরিজ 'রাজনীতি' এবং 'আবার রাজনীতি'-তে প্রশংসিত হয়েছিল দিতিপ্রিয়ার অভিনয়। 'ডাকঘর'-সহ বেশ কিছু ওয়েব সিরিজে অভিনয় করে বেশ জনপ্রিয় হয়েছেন দিতিপ্রিয়া। তিনি 'আয় খুকু আয়' সিনেমার মুখ্যভূমিকাতেও অভিনয় করেছিলেন। পাশাপাশি 'পাটালীগঞ্জের পুতুলখেলা'-সিনেমাতেও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে দিতিপ্রিয়াকে। তবে এইসবের মাঝেই ছোটপর্দায় বহুদিন পর কামব্যাক করছেন দিতিপ্রিয়া।  

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement