Advertisement

Manali Dey: মা হতে ভয় পাচ্ছেন মানালি, ফাঁস করলেন সহ-অভিনেত্রীরা

Manali Dey: ছোটপর্দার অতি পরিচিত মুখ হলেন অভিনেত্রী মানালি দে। ধুলোকণা-র পর কার কাছে কই মনের কথা সিরিয়াল দিয়ে কামব্যাক করছেন অভিনেত্রী। ২ সিরিজেও দেখা যাচ্ছে অভিনেত্রীকে। অভিনয়ে পাকাপোক্ত হলেও মানালি কিন্তু এখনও সংসারী হয়ে উঠতে পারলেন না।

মা হতে ভয় পাচ্ছেন মানালি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 04 Jul 2023,
  • अपडेटेड 10:46 AM IST
  • ছোটপর্দার অতি পরিচিত মুখ হলেন অভিনেত্রী মানালি দে।

ছোটপর্দার অতি পরিচিত মুখ হলেন অভিনেত্রী মানালি দে। ধুলোকণা-র পর কার কাছে কই মনের কথা সিরিয়াল দিয়ে কামব্যাক করছেন অভিনেত্রী। ২ সিরিজেও দেখা যাচ্ছে অভিনেত্রীকে। অভিনয়ে পাকাপোক্ত হলেও মানালি কিন্তু এখনও সংসারী হয়ে উঠতে পারলেন না। আর সম্প্রতি দিদি নম্বর ১ শো-তে এসে অভিনেত্রী জানিয়েই দিলেন যে তিনি এখন থেকেই মা হতে ভয় পাচ্ছেন। 

৩ জুলাই থেকে শুরু হয়েছে কার কাছে কই মনের কথা সিরিয়ালটি। এই সিরিয়ালে মানালির সঙ্গে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাচ্ছে স্নেহা চট্টোপাধ্যায়, বাসবদত্তা চট্টোপাধ্যায়, সৃজনী মিত্র ও কুয়াশা বিশ্বাসকে। সিরিয়ালে শিমুলের চরিত্রে দেখা যাচ্ছে মানালিকে। এই সিরিয়ালের প্রচারের জন্য সম্প্রতি অভিনেত্রী এসেছিলেন দিদি নম্বর ১-এ। সেখানেই তিনি জানিয়েছেন যে তাঁর মা হতে এখ থেকেই ভয় লাগছে। 

প্রসঙ্গত, এমনিতেই বিবাহিত মেয়েরা একসঙ্গে হলে সংসারের নানান কথাবার্তা উঠে আসেই। তারওপর এই পাঁচটা মেয়ের মধ্যে দুজন নতুন মা। একজন স্নেহা আর অন্য জন বাসবদত্তা। সিরিয়াল সেটে নানান ধরনের কথা হতেই থাকে। সে সব ছাপিয়ে আলোচনায় দু’জনের সন্তানের প্রসঙ্গ বার বার উঠে আসে। সেই প্রসঙ্গে দিদি নম্বর ১-এ এসে স্নেহা বলেন, আমরা দু’জন তো ছানা নিয়ে গল্প জুড়ে দিয়েছি। আমি বাসবদত্তাকে বলি আমার ছেলেটা কী ঘুমোয় রে। এ মা তোমার মেয়েটা ঘুমোয় না? কী কষ্ট তোমার!’’ স্নেহাকে থামিয়ে বাসবদত্তা পাশ থেকে বলে ওঠেন যে এইসব কথা শুনে মানালি ভয় পেয়ে যাচ্ছে। মানালি জানান যে স্নেহা-বাসবদত্তা যখন কথা বলেন, তখন তিনি তাঁদের মুখের দিকে হাঁ করে দেখেন শুধু আর বলেন যে তাঁরা যেন আর এ ধরনের কথা না বলেন। 

২০২০ সালে পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়কে বিয়ে করেন মানালি। তিন বছর পার করবেন আর কয়েকদিনের মধ্যে। তবে এখনও মা হওয়ার কোনও পরিকল্পনাই নেই অভিনেত্রীর। বরং স্বামী-স্ত্রী দুজনেই চুটিয়ে কাজ করে চলেছেন। তবে সন্তান প্রসঙ্গে ‘দিদি নম্বর ১’-এর মঞ্চে এসে আগে মানালি জানিয়েছিলেন, ‘একটা মেয়ে মধুচন্দ্রিমায় কোথাও যায়নি। তা হলে ফ্ল্যামিলি প্ল্যানিং হবে কী ভাবে?’ স্নেহা ও বাসবদত্তা সদ্য নতুন মা হয়েছেন, তাই তাঁদের কথাবার্তা শুনেই মানালি এখন থেকেই মা হওয়া নিয়ে বলা চলে আতঙ্কেই রয়েছেন।     

Advertisement

   

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement