Advertisement

Misty Singh: কেক-পেস্ট্রিতে ঘুরছে আরশোলা, পাঁচতারা হোটেলের কীর্তি ফাঁস টেলি অভিনেত্রীর

Misty Singh: শহরের এক নামজাদা হোটেলে খাবার কিনতে গিয়ে তিক্ত অভিজ্ঞতার সম্মুখীন হলেন ছোটপর্দার অভিনেত্রী মিষ্টি সিং। অভিনেত্রী আলতা ফড়িং সিরিয়ালে অমৃতার চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন। তবে সেই সিরিয়াল শেষ হয়েছে বেশ কিছুদিন হল। হাতে রয়েছে অনেকটা সময়। তাই বন্ধুদের সঙ্গে শহরের নামী পাঁচতারা হোটেলে খেতে গিয়েছিলেন। কিন্তু সেখানে যে তিক্ত অভিজ্ঞতা হল তা ভুলতে পারছেন না অভিনেত্রী।

মিষ্টি সিং ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 05 Apr 2023,
  • अपडेटेड 3:23 PM IST
  • শহরের এক নামজাদা হোটেলে খাবার কিনতে গিয়ে তিক্ত অভিজ্ঞতার সম্মুখীন হলেন ছোটপর্দার অভিনেত্রী মিষ্টি সিং
  • অভিনেত্রী আলতা ফড়িং সিরিয়ালে অমৃতার চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন।
  • বন্ধুদের সঙ্গে শহরের নামী পাঁচতারা হোটেলে খেতে গিয়েছিলেন

শহরের এক নামজাদা হোটেলে খাবার কিনতে গিয়ে তিক্ত অভিজ্ঞতার সম্মুখীন হলেন ছোটপর্দার অভিনেত্রী মিষ্টি সিং। অভিনেত্রী আলতা ফড়িং সিরিয়ালে অমৃতার চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন। তবে সেই সিরিয়াল শেষ হয়েছে বেশ কিছুদিন হল। হাতে রয়েছে অনেকটা সময়। তাই বন্ধুদের সঙ্গে শহরের নামী পাঁচতারা হোটেলে খেতে গিয়েছিলেন। কিন্তু সেখানে যে তিক্ত অভিজ্ঞতা হল তা ভুলতে পারছেন না অভিনেত্রী। হয়ত তিনি আর কোনওদিন পাঁচতারা হোটেলে খাবেনই না। 

কী ঘটেছে? মিষ্টি জানিয়েছেন যে তাঁর এই হোটেলের খাবার খুব ভালো লাগে। বিশেষ করে মিষ্টি জাতীয় খাবার। তাই যখন কেক অর্ডার দিতে যান তিনি হঠাৎই তাঁর নজরে আসে যে কেক-পেস্ট্রির ওপর আরশোলা ঘুরে বেড়াচ্ছে। তিনি প্রথমে ভেবেছিলেন যে এই খাবারগুলি হয়ত বিক্রি করা হবে না। কিন্তু তিনি এরপর কেকের কাউন্টারে থাকা মেয়েটিকে যখন জিজ্ঞাসা করেন তখন সে জানায় যে ওই খাবারগুলি একেবারে টাটকা। যার উপরে ঘুরে বেড়াচ্ছে আরশোলা। তিনি এই কথাগুলি শুনে একটু অবাকই হন এবং সঙ্গে সঙ্গে ভিডিও তৈরি করেন। 

 

আরও পড়ুুন: মধুমিতা প্রেম করছেন? স্ট্রবেরি লেমোনেডের পার্টনার কে...

মিষ্টি সিং এই ভিডিও তাঁর সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেন। এরপরই নড়েচড়ে বসে হোটেল কর্তৃপক্ষ। তারা বার বার যোগাযোগ করেছেন মিষ্টির সঙ্গে। ভিডিও মুছে নেওয়ার অনুরোধও জানিয়েছেন। কিন্তু অভিনেত্রী কোনও ভাবেই এই ভিডিও মুছতে চান না বলে স্পষ্ট করে জানিয়েছেন। মিষ্টি জানিয়েছেন যে ভিডিও তোলার ক্ষেত্রে তাঁর কিছু শর্ত মানতে হবে পাঁচতারা হোটেল কর্তৃপক্ষকে। তিনি এক সংবাদমাধ্যমকে বলেন, 'প্রথমে আমি ভয়ই পেয়েছিলাম। ওঁরা যদি কিছু বলেন। তবে তাঁরা অনুরোধ করেন। ক্ষমাও চান। কিন্তু শুধু আমার কাছে ক্ষমা চাইলে তো হবে না। আমার মতো অনেকেই ওখানে খেতে যান। তাঁদের সব গ্রাহকের কাছে ক্ষমা চাওয়া উচিত। তবেই আমি সেই ভিডিও মুছে দেব।'

Advertisement

আরও পড়ুন: প্রাক্তনের প্রবেশ? শোভন-স্বস্তিকার রিলেশনে ফাটল

এই ভিডিও পোস্ট হতেই অনেকে এতে কমেন্ট করেছেন। সকলেই হোটেলের এই কাণ্ডে হতবাক হয়েছেন। মিষ্টি ইনস্টাগ্রামে যে রিল বানিয়েছেন তাতে তাঁকে বলতে শোনা যায়, ‘জেডব্লিউ ম্যারিয়টে গিয়েছিলাম কিছু পেস্ট্রি তুলতে। যখন বাছতে গেলাম দেখি আরশোলা। এরকম একটা ফাইভস্টার সেভেনস্টার হোটেলের খাবারের উপর আরশোলা, পোকা-মাকড় ভাবাই যায় না। এইগুলোই অনলাইনে অর্ডার করার সময়তেও যায়। কতটা অস্বাস্থ্যকর পরিস্থিতি!’ মিষ্টির এই ভিডিও ইতিমধ্যেই তুমুল ভাইরাল।     

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement