Advertisement

Priyanka Mitra Marriage: ফিল্মি কায়দায় আংটি বদল, পুজোর আগেই আইনি বিয়ে সারলেন প্রিয়াঙ্কা-শুভ্রজিৎ

Priyanka Mitra Marriage: চলতি বছরের জুন মাসেই শোনা গিয়েছিল যে টেলিভিশনের পরিচিত মুখ প্রিয়াঙ্কা মিত্র সম্পর্কে জড়িয়েছেন টেলি অভিনেতা শুভ্রজিৎ সাহার সঙ্গে। আর পুজোর আগেই রাজকীয়ভাবে আইনি বিয়ে সেরে নিলেন প্রিয়াঙ্কা-শুভ্রজিৎ। শুক্রবারই প্রিয়াঙ্কা ও শুভ্রজিৎ আইনি বিয়ের পাশাপাশি আংটি বদলও করেন।

প্রিয়াঙ্কা-শুভ্রজিতের আইনি বিয়ে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 05 Oct 2024,
  • अपडेटेड 10:07 AM IST
  • চলতি বছরের জুন মাসেই শোনা গিয়েছিল যে টেলিভিশনের পরিচিত মুখ প্রিয়াঙ্কা মিত্র সম্পর্কে জড়িয়েছেন টেলি অভিনেতা শুভ্রজিৎ সাহার সঙ্গে।

চলতি বছরের জুন মাসেই শোনা গিয়েছিল যে টেলিভিশনের পরিচিত মুখ প্রিয়াঙ্কা মিত্র সম্পর্কে জড়িয়েছেন টেলি অভিনেতা শুভ্রজিৎ সাহার সঙ্গে। আর পুজোর আগেই রাজকীয়ভাবে আইনি বিয়ে সেরে নিলেন প্রিয়াঙ্কা-শুভ্রজিৎ। শুক্রবারই প্রিয়াঙ্কা ও শুভ্রজিৎ আইনি বিয়ের পাশাপাশি আংটি বদলও করেন। সোশ্যাল মিডিয়া পেজে তাঁদের বিয়ের ছবি রীতিমতো ভাইরাল। ছোট পর্দায় প্রিয়াঙ্কা ও শুভ্রজিৎ বেশ পরিচিত মুখ। তাঁদের প্রেমের খবর আচমকাই এই বছর প্রকাশ্যে আসে। 

শুক্রবারের সন্ধ্যায় প্রিয়াঙ্কা সেজেছিলেন একেবারে রাজকুমারির মতো। সকালে ছিল আইনি বিয়ের রীতি। তাই সেই সময় অভিনেত্রীকে দেখা গিয়েছে গোলাপি রঙের জারদৌসি শাড়িতে, পরনে সোনার গয়না। শুভ্রজিৎ পরেছিলেন সাদা রঙের শেরওয়ানি। কাছের বন্ধু ও পরিবারের মানুষদের নিয়ে আইনি বিয়ে সারেন। এরপর আংটি বদলের সেরিমনি ছিল ওইদিন সন্ধ্যেতে। তখন অভিনেত্রী পরেছিলেন পিচরঙা সিক্যুইনের গাউন। খোলা চুলে একই রঙের জরির ফুল। অভিনেত্রীর চোখমুখে খুশির ছটা। শুভ্রজিৎ সাহেবি কেতায় সেজেছিলেন। কালো ব্লেজার, বো-এর নীচে সাদা শার্ট।

প্রিয়াঙ্কা-শুভ্রজিতের আইনি বিয়ে ও বাগদানের ছবি-ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। শুভ্রজিৎ ফিল্মি কায়দায় প্রিয়াঙ্কাকে হাঁটু মুড়ে বসে প্রপোজও করেন আর প্রিয়াঙ্কা আরও একবার সম্মতি জানান। সব মিলিয়ে তাঁদের এই আইনি বিয়ের অনুষ্ঠান ছিল নজরকাড়া। সম্পর্কের খবরে সিলমোহর দেওয়ার সঙ্গে সঙ্গে প্রিয়াঙ্কা অক্টোবরেই যে আইনি বিয়ে সারবেন সে কথাও খোলাখুলি জানিয়ে দিয়েছিলেন। প্রসঙ্গত, ধারাবাহিক ‘খড়কুটো’র দৌলতে অভিনেত্রী ‘চিনি’ নামে খ্যাত।

   

প্রিয়াঙ্কার সঙ্গে শুভ্রজিতের আলাপ অভিনয় সূত্রে। এর আগে অভিনেত্রী জড়িয়েছিলেন অভিনেতা ও ইউটিউবার সায়ন্তন মোদকের সঙ্গে। তবে সেই সম্পর্ক বেশিদিন টেকেনি। যদিও দুজনের কেউই এই ব্রেক-আপ নিয়ে কথা বলেননি। আর তার মাঝেই প্রিয়াঙ্কা জড়িয়ে পড়েন নতুন সম্পর্কে। সোশ্যাল মিডিয়ায় তাঁদের ছবি দেখেই সকলের মনে সন্দেহ জাগে যে তাঁরা হয়ত সম্পর্কে জড়িয়েছেন। যদিও কোনও কিছুই গোপন করে রাখেননি প্রিয়াঙ্কা ও শুভ্রজিৎ। অভিনেতার ঝুলিতে ‘রাখী বন্ধন’, ‘করুণাময়ী রানী রাসমণি’, ‘নয়নতারা’র মতো জনপ্রিয় ধারাবাহিক রয়েছে। ‘কনস্টেবল মঞ্জু’ ধারাবাহিকে নিয়মিত অভিনয় করছেন তিনি। অন্য দিকে, প্রিয়াঙ্কাকে শেষ দেখা গিয়েছে ‘অষ্টমী’ ধারাবাহিকে। আগামী বছর সামাজিকভাবে বিয়ে সারবেন প্রিয়াঙ্কা ও শুভ্রজিৎ। 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement