Advertisement

Rupanjana Mitra: বিয়ের পাঁচমাসের পূর্তি, স্ত্রী রূপাঞ্জনার জন্য কী রাঁধলেন বর রাতুল?

Rupanjana Mitra: গত বছর থেকেই শোনা গিয়েছিল যে বিয়ে করতে চলেছেন রূপাঞ্জনা মিত্র। অভিনেত্রী তাঁর দীর্ঘদিনের লিভ-ইন পার্টনার রাতুল মুখোপাধ্যায়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন এই বছরের এপ্রিল মাসে। যদিও এই বিয়ে নিয়ে একাধিকবার ট্রোলের মুখে পড়তে হয়েছে রূপাঞ্জনাকে। ৬ বয়সের ছোট রাতুলকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়ে রূপাঞ্জনাকে কম ট্রোলিং করা হয়নি।

রূপাঞ্জনা-রাতুল ছবি সৌজন্যে : ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 21 Sep 2024,
  • अपडेटेड 2:04 PM IST
  • গত বছর থেকেই শোনা গিয়েছিল যে বিয়ে করতে চলেছেন রূপাঞ্জনা মিত্র।

গত বছর থেকেই শোনা গিয়েছিল যে বিয়ে করতে চলেছেন রূপাঞ্জনা মিত্র। অভিনেত্রী তাঁর দীর্ঘদিনের লিভ-ইন পার্টনার রাতুল মুখোপাধ্যায়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন এই বছরের এপ্রিল মাসে। যদিও এই বিয়ে নিয়ে একাধিকবার ট্রোলের মুখে পড়তে হয়েছে রূপাঞ্জনাকে। ৬ বয়সের ছোট রাতুলকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়ে রূপাঞ্জনাকে কম ট্রোলিং করা হয়নি। কিন্তু নিন্দুকদের মুখে ছাই ঢেলে রূপাঞ্জনা বিয়ে করেন তাঁর লিভ-ইন পার্টনার রাতুলকে। ছেলেকে নিয়েই বিয়ের পিঁড়িতে বসেন। সেই বিয়েই দেখতে দেখতে পাঁচমাসে পা দিল। আর স্ত্রী রূপাঞ্জনার জন্য বিশেষ পদ রান্না করলেন রাতুল। 

রূপাঞ্জনার এটা দ্বিতীয় বিয়ে। এর আগে বাড়ির অমতে ভিন ধর্মে বিয়ে করেছিলেন অভিনেত্রী। তবে সেই বিয়ে সুখের হয়নি। ছোট্ট রিয়ানকে নিয়েই ডিভোর্স নেন রূপাঞ্জনা। সিঙ্গল মাদার হিসাবেই ছেলেকে বড় করে তুলেছেন তিনি। ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করতে-করতেই আলাপ রূপাঞ্জনা-রাতুলের। সিরিয়ালে অভিনয় করতেন রাতুল। রূপাঞ্জনার সঙ্গে সেখান থেকেই আলাপ। বন্ধুত্ব। প্রেম। রাতুলের মধ্যে পরিচালক সত্ত্বাকে উজ্জ্বীবিত করেছিলেন রূপাঞ্জনাই। বর্তমানে রাতুল পুরোদস্তুর পরিচালনাতেই মন দিয়েছেন। বিয়ের আগে একসঙ্গেই থাকতেন রাতুল-রূপাঞ্জনা। এরপর এপ্রিলেই আইনি মতে এবং সামাজিক মতে বিয়ে সারেন তাঁরা। 

আর দেখতে দেখতে সেপ্টেম্বরে পাঁচমাস সম্পূর্ণ হল রূপাঞ্জনা-রাতুলের বিয়ের। বিয়ের পাঁচমাসের পূর্তিতে রাতুল ও রূপাঞ্জনা বিয়ে ও বউভাতের কিছু মুহূর্ত শেয়ার করেন তাঁরা। আর এই বিশেষ দিনে স্ত্রীকে খুশি রাখতে ভাল-মন্দ রান্না করার দায়িত্ব নিলেন রাতুল। সোশ্যাল মিডিয়া পেজে রাতুল সেই পদগুলির ছবি শেয়ার করেছেন। রাতুল রূপাঞ্জনার জন্য রেঁধেছেন চিকেন স্টেক সঙ্গে হালকা করে ভাজা সবজি ও সর্ষে ইলিশ। এই ছবি শেয়ার করে রাতুল ক্যাপশনে লেখেন, প্রিয় স্ত্রীর জন্য রান্না করলাম। বিয়ের পর সুখেই সংসার করছেন রাতুল-রূপাঞ্জনা। ছেলে রিয়ানকে নিয়েই ঘুরতে যান তাঁরা সব জায়গাতেই। 

Advertisement

রূপাঞ্জনার পুত্র রিয়ানের সঙ্গে দারুণ ভাব রাতুলের। তাকে ‘চ্যাম্পস’ বলে ডাকেন রাতুল। স্ত্রী বয়সে বড় হওয়া নিয়ে কোনও সমস্যাই নেই রাতুলের। বরং তাঁরা এইসব ট্রোলকে বুড়ো আঙুল দেখিয়ে চুটিয়ে সংসার করছেন। আইবুড়োভাত, নান্দীমুখ থেকে গায়ে হলুদ, সবই হয় রূপাঞ্জনা ও রাতুলের। একেবারে বাঙালি মতেই বিয়ে সারেন তাঁরা। বিয়ের পর পরই কাশ্মীরেও গিয়েছিলেন রাতুল-রূপাঞ্জনা, সঙ্গে ছিলেন ছেলে রিয়ান। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement