Advertisement

Shruti Das: মা-বাবার বিবাহবার্ষিকী, বিশেষ দিনে কী উপহার দিলেন শ্রুতি?

Shruti Das: টেলিভিশন দুনিয়ায় শ্রুতি দাস খুবই জনপ্রিয় নাম। খুব কম সময়ের মধ্যে অভিনেত্রী পরিচিতি পেয়েছেন দর্শকমহলে। একসময় তাঁর গায়ের শ্যামলা রং নিয়ে কম ট্রোল হতে হয়নি। তবে এইসব কিছুর জবাব দিয়েছেন অভিনেত্রী। ত্রিনয়নী সিরিয়াল দিয়ে নিজের কেরিয়ার শুরু করেছিলেন শ্রুতি। এরপর দেশের মাটি ও রাঙা বউ।

শ্রুতি দাস ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 30 Apr 2024,
  • अपडेटेड 12:26 PM IST
  • টেলিভিশন দুনিয়ায় শ্রুতি দাস খুবই জনপ্রিয় নাম। খুব কম সময়ের মধ্যে অভিনেত্রী পরিচিতি পেয়েছেন দর্শকমহলে।

টেলিভিশন দুনিয়ায় শ্রুতি দাস খুবই জনপ্রিয় নাম। খুব কম সময়ের মধ্যে অভিনেত্রী পরিচিতি পেয়েছেন দর্শকমহলে। একসময় তাঁর গায়ের শ্যামলা রং নিয়ে কম ট্রোল হতে হয়নি। তবে এইসব কিছুর জবাব দিয়েছেন অভিনেত্রী। ত্রিনয়নী সিরিয়াল দিয়ে নিজের কেরিয়ার শুরু করেছিলেন শ্রুতি। এরপর দেশের মাটি ও রাঙা বউ। তিনটে সিরিয়ালের পর আর ছোটপর্দায় দেখা যায়নি অভিনেত্রীকে। শিবপ্রসাদ-নন্দিতার হাত ধরে শ্রুতি বড়পর্দাতেও ডেবিউ করবেন। সম্প্রতি মা-বাবার বিবাহবার্ষিকী পালন করলেন অভিনেত্রী আর এই উপলক্ষ্যে মা-বাবাকে দিলেন দারুণ উপহার।  

নিজের পরিশ্রমে শ্রুতি টেলি ইন্ডাস্ট্রিতে তাঁর পা জমিয়ে ফেলেছেন। বর্ধমানের মেয়ে শ্রুতি কলকাতায় এসে তাঁর স্বপ্ন পূরণ করেন। আর নিজের যখন স্বপ্ন পূরণ হয়েছে, মা-বাবার স্বপ্ন অবশ্য পূরণ করবেন অভিনেত্রী। কিছুদিন আগেই শ্রুতি জানিয়েছিলেন তিনি নতুন ফ্ল্যাট কিনবেন। আর মা-বাবার বিবাহবার্ষীকিতে দিলেন বিশেষ উপহার। একটি নেমপ্লেটের ছবি ভাগ করে নিলেন তিনি। দরজায় বড় বড় করে লেখা রয়েছে, ‘দাস’। আর দরজার পাশের দেওয়ালে সুন্দর কারুকার্য। রঙিন দেওয়ালে একটি সিনেমার ক্ল্যাপ বোর্ড। আর লেখা রয়েছে শ্রুতি, সুব্রত দাস, স্বরূপা দাস। রয়েছে তিনজনের হাতের ছাপও। এই ছবি শেয়ার করে শ্রুতি ক্যাপশনে লেখেন, আজ আমার মা বাবার তিরিশতম বিবাহবার্ষিকী। এই বছর বাবা মা কে আমার উপহার দেওয়া দু চোখ ভরা এই স্বপ্ন। ধন্যবাদ @banikaakash আমার এই স্বপ্ন বাস্তবায়িত করার জন্য। অনেক ভালোবাসা @iswarna কে সবসময় মানসিক ভাবে পাশে থাকার জন্য। মেয়ের এই উপহারে দারুণ খুশি শ্রুতির মা-বাবাও। 

গত বছর পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের সঙ্গে আইনি বিয়ে সারেন শ্রুতি। স্বর্ণেন্দুর সঙ্গে শ্রুতির প্রেম বহুদিনের। কোনওদিনই শ্রুতি ও স্বর্ণেন্দু তাঁদের প্রেমকে লুকিয়ে রাখেননি। বরং সবসময়ই তাঁদের সম্পর্ককে সকলের সামনে তুলে ধরেছেন। আইনি বিয়ে সম্পন্ন হলেও এখনও সামাজিকভাবে বিয়েটা হয়নি। এর আগে দিদি নম্বর ১-এ এসেও এই ফ্ল্যাট কেনা নিয়ে শ্রুতি জানিয়েছিলেন, একই বিল্ডিংয়ের দুটি তলায় দুটি ফ্যাট কিনেছেন শ্রুতি। একটি স্বর্ণেন্দু সমাদ্দারের সঙ্গে যৌথ ভাবে। অপরটি তিনি কিনেছেন মা-বাবার জন্য। বিয়ের পর যাতে মা-বাবার কাছাকাছি থাকতে পারেন শ্রুতি, সেই কারণেই এই সিদ্ধান্ত নেওয়া। 

Advertisement

এরপর শ্রুতিকে দেখা যাবে আমার বস সিনেমায়। শিবপ্রসাদ-নন্দিতার হাত ধরেই পা রাখছেন বড় পর্দায়। এই সিনেমায় তিনি কাজ করেছেন রাখি গুলজার, শ্রাবন্তী চট্টোপাধ্যায়দের সঙ্গে। সিনেমায় রয়েছেন শিবপ্রসাদ নিজেও।  

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement