Advertisement

Solanki Roy: সোহমের সঙ্গে প্রেমচর্চা তুঙ্গে, এরই মাঝে মা হতে চান শোলাঙ্কি

Solanki Roy: টেলি দুনিয়ায় দারুণভাবে জনপ্রিয় শোলাঙ্কি রায়। গাঁটছড়া সিরিয়ালে খড়ি চরিত্রের মাধ্যমে দারুণভাবে জনপ্রিয়তা পেয়েছিলেন শোলাঙ্কি। তাঁর অভিনয় বেশ প্রশংসিত। গাঁটছড়া ছাড়ার পর থেকেই শোলাঙ্কি নিজের ভাগ্য পরীক্ষা করতে চলে গিয়েছিলেন মুম্বইতে। নিজের অভিনয়ের পাশাপাশি শোলাঙ্কির ব্যক্তিগত জীবন বেশ চর্চিত।

শোলাঙ্কি রায়
Aajtak Bangla
  • কলকাতা,
  • 02 Mar 2024,
  • अपडेटेड 11:45 AM IST
  • টেলি দুনিয়ায় দারুণভাবে জনপ্রিয় শোলাঙ্কি রায়। গাঁটছড়া সিরিয়ালে খড়ি চরিত্রের মাধ্যমে দারুণভাবে জনপ্রিয়তা পেয়েছিলেন শোলাঙ্কি।

টেলি দুনিয়ায় দারুণভাবে জনপ্রিয় শোলাঙ্কি রায়। গাঁটছড়া সিরিয়ালে খড়ি চরিত্রের মাধ্যমে দারুণভাবে জনপ্রিয়তা পেয়েছিলেন শোলাঙ্কি। তাঁর অভিনয় বেশ প্রশংসিত। গাঁটছড়া ছাড়ার পর থেকেই শোলাঙ্কি নিজের ভাগ্য পরীক্ষা করতে চলে গিয়েছিলেন মুম্বইতে। নিজের অভিনয়ের পাশাপাশি শোলাঙ্কির ব্যক্তিগত জীবন বেশ চর্চিত। কবীর সিং অভিনেতা সোহম মজুমদারের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে কম জলঘোলা হয়নি। আর এরই মাঝে শোলাঙ্কি জানিয়ে দিলেন তাঁর এক সুপ্ত বাসনার কথা। 

চ্যানেল কর্তৃপক্ষের সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হয়ে যাওয়ার কারণে মাঝপথেই গাঁটছড়া ছাড়েন শোলাঙ্কি। এরপরই মুম্বইতে নতুন কেরিয়ার গড়ার উদ্দেশ্যে পাড়ি জমান। যদিও সেখানে এখনও পর্যন্ত সেভাবে কোনও কিছুই করে উঠতে পারেননি অভিনেত্রী। আর এইসবের মধ্যেই শোলাঙ্কি জানিয়ে দিলেন তিনি মা হতে চান। তাও দুটি সন্তানের। এক ইউটিউব চ্যানেলে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে খোলামেলা আড্ডা দিলেন গাঁটছড়ার খড়ি। আর সেখানেই জানান যে তিনি মা হতে চান। 

শোলাঙ্কি বলেন, আমার তো ছোটবেলা থেকেই খুব ইচ্ছে যে আমি সন্তান দত্তক নেব। সত্যি আমি চাই। আমি একটা মেয়ে আর আরেকটা ছেলেকে দত্তক নিতে চাই। কারণ আমাদের সমাজে মেয়েরা ঠিকই আছে, একজন ভালো পুরুষ মানুষ তৈরি করাটা জরুরি। যাঁর মধ্যে সব ভ্যালুস থাকবে। একজন মানুষ তৈরি করা খুব কঠিন ব্যাপার। যে মহিলাদের বুঝবে। তবে নিঃসন্দেহে এটা হাইপোটেথিক্যাল ইচ্ছে'। প্রসঙ্গত, শোলাঙ্কি তাঁর ছোটবেলাকার বন্ধু শাক্যকে বিয়ে করেন। বিয়ের পর টলিগঞ্জ ছেড়ে নিউজিল্যান্ডে সংসার পাতেন। বছর খানেকের মাথায় ফিরে এসে ফের কাজ শুরু করেন। তখন থেকেই শোলাঙ্কি-শাক্যর বিচ্ছেদ নিয়ে গুঞ্জন শুরু হয়ে যায় টলি পাড়ায়। যদিও শোলাঙ্কি নিজে থেকে কিছুই এই বিষয়ে বলেননি। 

শোলাঙ্কি ইউটিউব চ্যানেলের ওই সাক্ষাৎকারে স্পষ্ট বলেন যে তাঁর ডিভোর্স হয়ে গিয়েছে। তবে শোলাঙ্কি এও জানান যে তিনি তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে কখনই আলোচনা করতে ভালোবাসেন না। শোলাঙ্কি শুধু এইটুকু বলেন যে তিনি ও তাঁর স্বামী এখন আইনত আলাদা। এরই মাঝে অভিনেতা সোহম মজুমদারের সঙ্গে প্রেমচর্চা রীতিমতো তুঙ্গে। শোনা যাচ্ছে নাকি, মুম্বইতে সোহমের সঙ্গেই থাকেন শোলাঙ্কি। তবে মায়ানগরীতে এখনও শিঁকে ছিঁড়তে পারেননি শোলাঙ্কি। সদ্যই দেবালয় ভট্টাচার্যের সঙ্গে একটি সিরিজে কাজ করলেন শোলাঙ্কি। এখনও ঠিক হয়নি নাম। আপতত মুম্বইতেই নিজের ভাগ্য পরীক্ষা করতে চান তিনি। 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement