Advertisement

Susmita Dey: এনগেজমেন্টের পরই ভাঙল সম্পর্ক, ব্রেক আপ সুস্মিতা-অনির্বাণের

Susmita Dey: টেলিপাড়ায় খুবই পরিচিত এক মুখ সুস্মিতা দে। খুব অল্প সময়ের মধ্যেই সুস্মিতা তাঁর পরিচিতি তৈরি করে নিয়েছেন। অপরাজিতা অপু-তে দস্যি গৃহবধূর চরিত্রটি আজও দর্শকদের মনে গেঁথে রয়েছে। এছাড়াও পঞ্চমী সিরিয়ালেও তাঁর অভিনয় বেশ প্রশংসা পেয়েছে। বর্তমানে সুস্মিতাকে দেখা যাচ্ছে কথা সিরিয়ালে।

সুস্মিতা দে-এর ব্রেক আপ
Aajtak Bangla
  • কলকাতা,
  • 15 Jun 2024,
  • अपडेटेड 10:16 AM IST
  • টেলিপাড়ায় খুবই পরিচিত এক মুখ সুস্মিতা দে।

টেলিপাড়ায় খুবই পরিচিত এক মুখ সুস্মিতা দে। খুব অল্প সময়ের মধ্যেই সুস্মিতা তাঁর পরিচিতি তৈরি করে নিয়েছেন। অপরাজিতা অপু-তে দস্যি গৃহবধূর চরিত্রটি আজও দর্শকদের মনে গেঁথে রয়েছে। এছাড়াও পঞ্চমী সিরিয়ালেও তাঁর অভিনয় বেশ প্রশংসা পেয়েছে। বর্তমানে সুস্মিতাকে দেখা যাচ্ছে কথা সিরিয়ালে। যেখানে তাঁর বিপরীতে রয়েছেন সাহেব চট্টোপাধ্যায়। তবে পেশাগত জীবনে যতই সফলতা পান না কেন এই মুহূর্তে তাঁর ব্যক্তিগত জীবন রীতিমতো টালমাটাল। দীর্ঘদিনের সম্পর্ক ভাঙল সুস্মিতার। 

টেলি অভিনেত্রী সুস্মিতার সঙ্গে প্রায় ৫ বছরের সম্পর্ক ছিল অনির্বাণ রায়ের সঙ্গে। অনির্বাণ যদিও এই ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত নন। তবে সুস্মিতার টেলি দুনিয়ায় আসার আগে থেকেই অনির্বাণের সঙ্গে তাঁর সম্পর্ক ছিল। অনির্বাণ ও সুস্মিতা যে সম্পর্কে আছেন এ কথা জানতেন প্রায় সকলেই। এমনকি সম্প্রতি এক রিয়ালিটি শো-য়েও তামাম দুনিয়ার সঙ্গে অনির্বাণের আলাপ করিয়ে দিয়েছিলেন সুস্মিতা। শোনা গিয়েছিল বিয়ের পিঁড়িতেও বসবেন তাঁরা। কিন্তু তারই মধ্যে এই বিপত্তি। 

গত ভ্যালেন্টাইন্স ডে-এর দিন এনগেজমেন্টের ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী। বাগদানের পর তাঁরা টালিগঞ্জের রানীকুঠিতে ফ্ল্যাটও কিনেছিলেন। সোশ্যাল মিডিয়াতেও অনির্বাণ ও সুস্মিতা প্রায়ই তাঁদের আদরে মাখা ছবি শেয়ার করতেন। কিন্তু সংসার পাতার স্বপ্ন আর পূরণ হল না। তার আগেই বিচ্ছেদ হয়ে গেল সুস্মিতা-অনির্বাণের। ব্রেকআপের খবর নিশ্চিত করেছেন সুস্মিতার প্রেমিক নিজেই। 

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন সুস্মিতার প্রেমিক অনির্বাণ৷ পোস্টে লেখা- ‘সুস্মিতা দে সংক্রান্ত কোনও প্রশ্ন আমাকে করবেন না। ব্যক্তিগত কিছু কারণে আমরা আলাদা হয়ে গিয়েছি। সঙ্গে জুড়ে দিয়েছেন হাত জোড় করা ইমোজি।’ এই পোস্ট ভাইরাল হতেই শোরগোল পড়ে গিয়েছে৷ মুহূর্তের মধ্যে নেটদুনিয়ায় ভাইরাল। টেলিপাড়ায় গুঞ্জন, সুস্মিতা নাকি জড়িয়েছেন নতুন সম্পর্কে আর তাই এই ব্রেকআপ। যদিও এর পিছনে থাকা আসল কারণ কেউই জানেন না। অভিনেত্রী সুস্মিতা আপাতত ব্রেক-আপ নিয়ে পুরোপুরি স্পিকটি নট। তবে এই বিষয়ে তিনি আপাতত কিছু বলতে চান না বলে জানিয়েছেন।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement