Advertisement

Neel Bhattacharya-Trina Saha: ছোটপর্দায় হয়নি সুযোগ, প্রথমবার বড়পর্দায় জুটি বাঁধবেন নীল-তৃণা

Neel Bhattacharya-Trina Saha: সম্পর্কে স্বামী-স্ত্রী হলেও কখনও ছোটপর্দায় জুটি বেঁধে কাজ করার সুযোগ তাঁদের হয়নি। তবে এবার সেই সুযোগ করে দিল বড়পর্দা। টেলিভিশনের জনপ্রিয় রিল লাইফ জুটি নীল ভট্টাচার্য ও তৃণা সাহা এবার বড়পর্দায় জুটি বাঁধবেন বলে জানা গিয়েছে। প্রসঙ্গত, ছোট পর্দার জনপ্রিয় অভিনেতাদের বড় পর্দায় আসার ট্রেন্ড সম্প্রতি বেড়ে গিয়েছে। সেই ধারা অনুযায়ী এবার নীল ও তৃণাকেও দেখা যাবে বড় পর্দায়।

প্রথমবার নীল-তৃণা বড়পর্দায় কাজ করবেন একসঙ্গে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 12 Jul 2023,
  • अपडेटेड 10:53 AM IST
  • সম্পর্কে স্বামী-স্ত্রী হলেও কখনও ছোটপর্দায় জুটি বেঁধে কাজ করার সুযোগ তাঁদের হয়নি। তবে এবার সেই সুযোগ করে দিল বড়পর্দা।
  • টেলিভিশনের জনপ্রিয় রিল লাইফ জুটি নীল ভট্টাচার্য ও তৃণা সাহা এবার বড়পর্দায় জুটি বাঁধবেন বলে জানা গিয়েছে।

সম্পর্কে স্বামী-স্ত্রী হলেও কখনও ছোটপর্দায় জুটি বেঁধে কাজ করার সুযোগ তাঁদের হয়নি। তবে এবার সেই সুযোগ করে দিল বড়পর্দা। টেলিভিশনের জনপ্রিয় রিল লাইফ জুটি নীল ভট্টাচার্য ও তৃণা সাহা এবার বড়পর্দায় জুটি বাঁধবেন বলে জানা গিয়েছে। প্রসঙ্গত, ছোট পর্দার জনপ্রিয় অভিনেতাদের বড় পর্দায় আসার ট্রেন্ড সম্প্রতি বেড়ে গিয়েছে। সেই ধারা অনুযায়ী এবার নীল ও তৃণাকেও দেখা যাবে বড় পর্দায়। 

তৃণা যদিও কিছু সিনেমায় কাজ করেছেন। সম্প্রতি তাঁকে দেখা গিয়েছিল শ্রীমতী ছবিতে, স্বস্তিকা মুখোপাধ্যায়ের বোনের চরিত্রে। তবে নতুন বাংলা ছবি তিলোত্তমা-তে তৃণা প্রধান চরিত্রে থাকছেন। তেমনভাবে নীলও মুখ্য চরিত্রে। এই ছবির পরিচালক সৌম্যজিৎ আদক। নীল-তৃণা ছাড়াও এই ছবিতে দেখা যাবে পরান বন্দ্যোপাধ্যায়, ঋতব্রত মুখোপাধ্যায় এবং নবাগতা রাই দাস। এর আগে সৌরভ দাস-দর্শনা বণিক অভিনীত হৃদয়পুর ছবিটি পরিচালনা করেছেন সৌম্যজিৎ। সেই ছবিতে দেখা যাবে নীলকে। সেটিও মুক্তির অপেক্ষায়। 

এই ছবিতে তৃণা সিঙ্গল মাদারের ভূমিকায় অভিনয় করবেন। নীল রয়েছেন একটি মিউজিক ব্যান্ডের গায়কের চরিত্রে। এই সিনেমায় মুখ্য আকর্ষণ নীল-তৃণা হলেও তাঁরা এই সিনেমায় জুটি হিসাবে নেই। নীলের সঙ্গে একটা দৃশ্যেই দেখা যাবে তৃণাকে। তিলোত্তমা ছবির শ্যুটিং শেষ হবে বুধবারই। আগামী বছর এই ছবি মুক্তি পাবে বলে জানা গিয়েছে। 

টেলিভিশন দুনিয়ায় নীল ও তৃণা পাওয়ার কাপল বলে পরিচিতি। দশ বছরের প্রেম পরিণতি পায় তিন বছর আগেই। দুজনেই সিরিয়ালে চুটিয়ে কাজ করেন। যদিও কখনও একসঙ্গে জুটি বাধতে দেখা দেয়নি এঁদের। কিছুদিন আগেও নীল-তৃণার বিচ্ছেদের গুজবে শোরগোল পরে গিয়েছিল টেলিভিশন জগতে। যদিও তৃণা ও নীল বারবার বলে এসেছেন যে তাঁদের মধ্যে সম্পর্ক ঠিকই আছে। সোশ্যাল মিডিয়ায় দুজনেই খুব সক্রিয় থাকেন। প্রায়ই নিজের বিভিন্ন মুহূর্তের ছবি ভাগ করে নেন ভক্তদের সঙ্গে। এই মুহূর্তে নীল ব্যস্ত রয়েছেন বাংলা মিডিয়াম সিরিয়াল নিয়ে। অপরদিকে কিছুদিন আগেই বন্ধ হয়ে গিয়েছে তৃণার বালিঝড় সিরিয়ালটি।   

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement