Advertisement

Tollywood Gossip: আপনিও হয়তো এঁর গানের ভক্ত, বাবার বাইকে বসা এই কিশোরকে চিনতে পারছেন?

Tollywood Gossip: গত দুমাস ধরে তিনি চর্চার কেন্দ্রে রয়েছেন। টলিউডের জনপ্রিয় গায়ক তিনি। তাঁর গান জীবন দর্শনের কথা বলে আবার তাঁর গানে প্রেমের গন্ধও রয়েছে ভরপুর। নতুন প্রজন্মের কাছে তিনি আইকন। গানের দুনিয়ায় এক নয়া জোয়ার এনেছেন তিনি। সেই গায়কই শেয়ার করলেন তাঁর ছোটবেলার ছবি। যা দেখে অবার সোশ্যাল মিডিয়া।

অনুপম রায়
Aajtak Bangla
  • কলকাতা,
  • 01 Jan 2024,
  • अपडेटेड 3:45 PM IST
  • গত দুমাস ধরে তিনি চর্চার কেন্দ্রে রয়েছেন। টলিউডের জনপ্রিয় গায়ক তিনি।

গত দুমাস ধরে তিনি চর্চার কেন্দ্রে রয়েছেন। টলিউডের জনপ্রিয় গায়ক তিনি। তাঁর গান জীবন দর্শনের কথা বলে আবার তাঁর গানে প্রেমের গন্ধও রয়েছে ভরপুর। নতুন প্রজন্মের কাছে তিনি আইকন। গানের দুনিয়ায় এক নয়া জোয়ার এনেছেন তিনি। সেই গায়কই শেয়ার করলেন তাঁর ছোটবেলার ছবি। যা দেখে অবার সোশ্যাল মিডিয়া। স্কুল ইউনিফর্ম পরে বাবার বাইকের পিছনে বসে টলিউডের এই জনপ্রিয় শিল্পী।

চেহারা একেবারে আর পাঁচটা সাধারণ ছেলের মতোই, চোখে চশমা, পিঠে স্কুলের ব্যাগ। স্কুল ইউনিফর্ম পরে নিতান্ত ভালো মানুষ হয়ে বাবার বাইকের পিছনে বসে আছে সেই কিশোর। দেখে মনে হচ্ছে সেই কিশোর নবম বা দশম শ্রেণীতে পড়ে। এই ছবি দেখে কী চেনা যাচ্ছে ইনি আসলে কে? ইনি হলেন অনুপম রায়, যাঁর গাওয়া আমি সেই মানুষটা আর নেই গানটি এখন জনপ্রিয়তার তুঙ্গে। অনুপম এই ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, আসলে তুমি আমার হিরো। শুভ জন্মদিন বাবা। এই ছবিতে অনুপমের ভক্তদের কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। সকলেই জানতে চাইছেন যে গায়ক কোন স্কুলের ছাত্র ছিলেন। 

প্রসঙ্গত, অনুপম কলকাতার সেন্ট পলস বোর্ডিং স্কুলের পড়ুয়া ছিলেন। সেখান থেকেই তিনি পড়াশোনা করেন। এরপর যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে গায়ক ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়াশোনা করেন। ২০০৪ সালে তিনি গোল্ড মেডেলও পান। কিন্তু ইঞ্জিনিয়ারিং ছেড়ে তিনি গানকেই তাঁর পেশা হিসাবে বেছে নেন। সৃজিত মুখোপাধ্যায়ের ছবি অটোগ্রাফ-এ আমাকে আমার মতো বাঁচতে দাও গান অনুপমের জীবনের মোড় ঘুরিয়ে দেয়। এরপর আর পিছন ফিরে তাকাতে হয়নি তাঁকে।  

অনুপম রায় তাঁর ছোটবেলার এই ছবি পোস্ট করেছেন বাবার জন্মদিন উপলক্ষ্যে। এই ছবি পোস্ট করে অনুপম তাঁর বাবাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। এই মুহূর্তে অনুপমের ব্যক্তিগত জীবন দারুণভাবে চর্চিত। কারণ তাঁর দ্বিতীয় প্রাক্তন স্ত্রী পিয়া সম্প্রতি বিয়ে করেছেন টলিউড অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়কে। আর সেই নিয়েই সোশ্যাল মিডিয়ায় পরম-পিয়াকে ট্রোল করার পাশাপাশি অনুপমের প্রতি সমবেদনা উপছে পড়ছে। পরমব্রত ও পিয়ার বিয়ের দিন অনুপম বিদেশে ছিলেন। আর ফিরে এসে তিনি মা-বাবাকে নিয়ে রওনা দেন ভাইজ্যাকে। সেই ছবিও পোস্ট করেন তিনি সোশ্যাল মিডিয়াতে। 

Advertisement

সম্প্রতি মুক্তি পেয়েছে দেব-সৌমিতৃষার ছবি প্রধান। সেই ছবির জন্যই গান গেয়েছেন অনুপম রায়। গানটি হল ‘তাই ফিরে এসো তাসের ঘর হয়ে…’। সেই গানেও রয়েছে বেদনার সুর। আর তাতেই চোখ ভিজেছে অনুরাগীদের। এখন সোশ্যাল মিডিয়ায় অনুপম কোনও পোস্ট করলেই নেটিজেনরা তাতে সমবেদনা জানাতে ছাড়ছেন না। হঠাৎ করেই অনুপমের ক্রেজ বেড়ে গিয়েছে তাঁর ভক্তদের কাছে। পিয়ার সঙ্গে ডিভোর্সের পর অনুপম এখন সময় পেলেই মা-বাবার সঙ্গে সময় কাটাতেই ভালোবাসেন।  
 

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement