Advertisement

Television Actress: কোনও রকমে জড়ানো শাড়ি, টেলি অভিনেত্রীর বৃষ্টিভেজা শরীরী-ছবি VIRAL

Television Actress: অস্বস্তিকর গরম থেকে মুক্তি দিয়েছে বৃষ্টি। আর বৃষ্টিভেজা দিন মানেই সিনেমার মতোই চারপাশটা হয়ে ওঠে। আর এই বৃষ্টির দিনেই একটু অন্যরকমের হয়ে উঠলেন ছোটপর্দার এই জনপ্রিয় নায়িকা। বাড়ির ছাদ থেকেই শেয়ার করলেন ভেজা শরীরের ছবি। আর যা দেখে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতার পারদ চড়ছে চড়চড়িয়ে।

চিনুন টেলিভিশন অভিনেত্রীকে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 31 May 2024,
  • अपडेटेड 5:07 PM IST
  • আর এই বৃষ্টির দিনেই একটু অন্যরকমের হয়ে উঠলেন ছোটপর্দার এই জনপ্রিয় নায়িকা।

অস্বস্তিকর গরম থেকে মুক্তি দিয়েছে বৃষ্টি। আর বৃষ্টিভেজা দিন মানেই সিনেমার মতোই চারপাশটা হয়ে ওঠে। আর এই বৃষ্টির দিনেই একটু অন্যরকমের হয়ে উঠলেন ছোটপর্দার এই জনপ্রিয় নায়িকা। বাড়ির ছাদ থেকেই শেয়ার করলেন ভেজা শরীরের ছবি। আর যা দেখে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতার পারদ চড়ছে চড়চড়িয়ে। 

অভিনেত্রী তাঁর সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন। কোনও ছবিতে অভিনেত্রী পিছন করে বসে রয়েছেন, সরু ফিতের ব্লাউজ সঙ্গে নীল-কালো প্রিন্টেড শাড়ি। বৃষ্টিতে ভেজার কারণে শরীরের সঙ্গে শাড়ি লেপ্টে গিয়েছে। উন্মুক্ত কোমরের ভাঁজ আর সেখানে কোমর বন্ধনী। অভিনেত্রীর এই বৃষ্টিতে ভেজা বোল্ড অবতার ভাইরাল হতে বেশি সময় নেয়নি। কখনও বসে আবার কখনও বা দাঁড়িয়ে পোজ দিয়েছেন অভিনেত্রী। বৃষ্টির দিনটা যে তিনি দারুণভাবে উপভোগ করছেন তা আর বলে দিতে হবে না। শাড়িতেও তাঁর খোলামেলা শরীরের আবেদনে ঘাম ঝরছে নেট পাড়ার। 

আসলে এই ছবিগুলি পোস্ট করেছেন ছোটপর্দার জনপ্রিয় নায়িকা অর্পিতা মণ্ডল।  নীল রঙা শিফন শাড়িতে ফুলকি খ্যাত অভিনেত্রী। তাঁর নির্মেদ শরীর দিয়ে বেয়ে চলেছে বারিধারা। খোলা ছাদে কালো ফিনফিনে সুতোর ব্লাউজে রূপে-লাস্যে হইচই ফেললেন সুন্দরী। ৬ মাস আগেই অভিনেতা স্বর্নদীপ্তর সঙ্গে বিয়ে সেরেছেন অর্পিতা। রাজকীয় বিয়ের পর ফের আরও একবার সোশ্যাল মিডিয়ায় হইচই ফেললেন ফুলকির ননদ। শুধু নিজে ছবি তুলেই ক্ষান্ত থাকেননি। অ্রর্পিতা এদিন বরের কোলে চড়ে রোম্যান্সে মশগুল। প্রেক্ষাপটে বাজছে অরিজিতের ‘ও সজনি রে…’। 

সম্প্রতি তাঁদের বিয়ের ৬ মাস পূর্তি হয়েছে। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি-ভিডিও শেয়ার করেছিলেন অর্পিতা-স্বর্নদীপ্ত। স্বর্ণদীপ্ত স্ত্রী অর্পিতার সঙ্গে ছবি পোস্ট করে লেখেন, 'দেখতে দেখতে হুঁস করে ছয় মাস কেটে গেল মাম্মা'। অর্পিতাকে আদর করে স্বর্ণদীপ্ত মাম্মা বলেই ডাকেন। সোশ্যাল মিডিয়ায় বরাবরই বেশ অ্য়াকটিভ থআকেন অর্পিতা ও স্বর্ণদীপ্ত। নিজেদের সমস্ত ছোট বড় ঘটনা সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন এই জুটি।

Advertisement

দু'জনেই আগে আলাদা ধারাবাহিকে অভিনয় করতেন। ফলে চিনতেন না একে-অপরকে। পরে জনপ্রিয় ধারাবাহিক 'লক্ষ্মী কাকিমা সুপারস্টারের' হাত ধরে প্রথম আলাপ হয় তাঁদের। এই ধারাবাহিকে অভিনয় করতে এসে প্রথমে বেশ ভালে বন্ধুত্ব গড়ে ওঠে অর্পিতা-স্বর্ণদীপ্তর মধ্যে। তারপরে সেই বন্ধুত্ব পরিণত হয় প্রেমে। সেই প্রেমই পরে বিয়েতে পরিণত হয়। 


   

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement