Advertisement

Tollywood Gossip: পরিচালক সৃজিত মান্না দে-র সঙ্গে মাউথ অর্গ্যান বাজাতেন? ছবি VIRAL

Tollywood Gossip: ঘরোয়া জলসার ছবি। যেখানে গান গাইছেন কিংবদন্তী গায়ক মান্না দে। তাঁর চারপাশে রয়েছেন আরও মানুষ। একজন গিটার বাজাচ্ছেন আর তারই পাশে দেখা যাচ্ছে এক তরুণকে, যিনি হারমোনিকা বা মাউথ অর্গান বাজাচ্ছেন।

মান্না দে-এর সঙ্গে মাউথ অর্গান বাজাচ্ছেন সৃজিত নাকি?
Aajtak Bangla
  • কলকাতা,
  • 22 Oct 2024,
  • अपडेटेड 1:58 PM IST
  • মান্না দে-এর সঙ্গে এই মাউথ অর্গান বাজানো তরুণটি বর্তমানে টলিউডের এক নামকরা পরিচালক।

ঘরোয়া জলসার ছবি। যেখানে গান গাইছেন কিংবদন্তী গায়ক মান্না দে। তাঁর চারপাশে রয়েছেন আরও মানুষ। একজন গিটার বাজাচ্ছেন আর তারই পাশে দেখা যাচ্ছে এক তরুণকে, যিনি হারমোনিকা বা মাউথ অর্গান বাজাচ্ছেন। মান্না দে-এর সঙ্গে এই মাউথ অর্গান বাজানো তরুণটি বর্তমানে টলিউডের এক নামকরা পরিচালক। যাঁর কিছুদিন আগেই পুজোতে ছবি মুক্তি হয়েছে। বলতে পারেন এই পরিচালকের নাম?

টলিউড বা টেলিভিশন, তারকারা মাঝে মাঝেই তাঁদের পুরনো দিনের ছবি শেয়ার করে থাকেন নিজেদের সোশ্যাল মিডিয়া পেজে। তাঁদের সেইসব ছবি দেখতে ভালোইবাসেন ভক্ত-অনুরাগীরা। যে ছবির কথা এখন বলা হচ্ছে সেখানে মান্না দে-এর সঙ্গে হারমোনিকা বাজাতে দেখা যাচ্ছে পরিচালক সৃজিত মুখোপাধ্যায়কে। সবুজ রঙের ফুলহাতা শার্ট, প্যান্ট পরে পরিচালককে মাউথ অর্গান বাজাতে দেখা গিয়েছে। এই ছবি শেয়ার করে সৃজিত লিখেছেন, কিংবদন্তী মান্না দে-এর সঙ্গে হারমোনিকা বাজাচ্ছি। 

তবে সৃজিত যে মাউথ অর্গান দারুণ বাজাতে পারেন তার নজির আগেও দেখা গিয়েছে। মাঝে মাঝেই টলিস্টারদের ঘরোয়া আড্ডায় সৃজিতকে এই মাউথ অর্গান বাজাতে দেখা যায়। কখনও তাঁর সঙ্গে সঙ্গ দেন যিশু আবার কখনও বা পরমব্রত। পরিচালনার পাশাপাশি সৃজিত মউথ অর্গান বাজাতেও যে দক্ষ তা টলিউডের অনেকেই জানেন। বাংলা চলচ্চিত্রে এখন জনপ্রিয় পরিচালকদের মধ্যে সৃজিত মুখোপাধ্যায় একজন। তবে পরিচালনার পাশাপাশি তিনি মাউথ অর্গানেও দারুণ সুর তুলতে পারেন। 

তারকাদের সুরেলা আড্ডায় মাঝে মাঝেই সৃজিত তাঁর মাউথ অর্গানে সুর তোলেন চলা যাতা হুঁ অথবা এক্স=প্রেমের গান। পরিচালক সৃজিত মুখোপাধ্যায় এত্ত ভালো মাউথ অর্গান বাজান এটা কিন্তু অনেকেই জানেন না। সৃজিতকে শিবপ্রসাদের বেলাশুরু ছবির সোহাগে আদরে গানটি বাজাতেও শোনা গিয়েছে। সব মিলিয়ে সৃজিতের পুরনো ছবি বলে দিচ্ছে মাউথ অর্গান বাজানোর প্রতি ভালোবাসা কতটা তীব্র। 

Advertisement

এই বছর পুজোতে সৃজিতের 'টেক্কা' মুক্তি পেয়েছে। যা নিয়ে দর্শকদের মধ্যে প্রথম থেকেই উত্তেজনা ছিল তুঙ্গে।ছবিতে দেব-রুক্মিণীর সঙ্গে দেখা গিয়েছে স্বস্তিকা মুখোপাধ্যায়কেও। এই মুহূর্তে 'সত্যি বলে সত্যি কিছু নেই' ছবির কাজ চলছে পুরোদমে। এখন অবশ্য সৃজিত রয়েছেন লন্ডনে। সেখানে কাজের পাশাপাশি তাঁর প্রিয় সাপেদের সঙ্গে সময় কাটাতে ভোলেননি।   

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement