Advertisement

Kunal Ghosh-Dev: 'ও কুণালদা, ভাল আছেন?' পাল্টা দিলেন কুণাল, দেবের থেকে পেলেন চুমুও

Kunal Ghosh-Dev: গত কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় চলছে কুণাল ঘোষ ও দেবের উত্তপ্ত কথোপকথন। যা দেখে ঠাট্টা করতে ছাড়েনি বিরোধী শিবিরও। তবে দেবের আগামী ছবি টেক্কার ট্রেলার লঞ্চের পর কুণাল-দেবের মান-অভিমানের পালা কিছুটা হলেও দূর হয়েছে।

দেবের টেক্কার ট্রেলার লঞ্চে কুণাল ঘোষ
Aajtak Bangla
  • কলকাতা,
  • 30 Sep 2024,
  • अपडेटेड 12:49 PM IST
  • গত কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় চলছে কুণাল ঘোষ ও দেবের উত্তপ্ত কথোপকথন।

গত কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় চলছে কুণাল ঘোষ ও দেবের উত্তপ্ত কথোপকথন। যা দেখে ঠাট্টা করতে ছাড়েনি বিরোধী শিবিরও। তবে দেবের আগামী ছবি টেক্কার ট্রেলার লঞ্চের পর কুণাল-দেবের মান-অভিমানের পালা কিছুটা হলেও দূর হয়েছে। একদিকে যেমন দেব খোঁজ নিলেন কুণালের অপরদিকে কুণালও দেবের ছবির জন্য শুভেচ্ছা জানাতে ভুললেন না। তাহলে কী দুজনের মধ্যেকার বরফ অবশেষে গলল?

শনিবার সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত দেবের আগামী ছবি টেক্কা-র ট্রেলার লঞ্চের ইভেন্ট ছিল। আর সেখানেই স্বয়ং উপস্থিত হয়েছিলেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ। আর কুণালকে দেখেই দেব তাঁর খোঁজ নেন। অভিনেতা বলেন, 'ও কুণালদা, ভাল আছেন?' দেবের সেই মুহূর্তের ভিডিও শেয়ার করে কুণাল উত্তর দিয়েছেন। তিনি ক্যাপশনে লেখেন, 'হ্যাঁ ভাই। ভালো আছি। দুলাল জানালো। তুমিও ভাল থেকো।' শুধু তাই নয়, দেবের টেক্কার ট্রেলার শেয়ার করে কুণাল ঘোষ দেব, সৃজিত সহ গোটা টেক্কা টিমকে শুভেচ্ছা জানিয়েছেন। আর এ বার সেই পোস্টে পাল্টা চুম্বন পাঠিয়েছেন দেব।


অথচ দুদিন আগেই এই টেক্কা নিয়ে খোদ কুণাল ঘোষের গলাতেই শোনা গিয়েছিল একেবারে উল্টোসুর। কুণাল অভিযোগ করেছিলেন যে আরজি কর-কাণ্ডের আবেগকে কাজে লাগিয়ে পরিচালক-অভিনেতারা ছবির প্রচার করার চেষ্টা করছেন। টেক্কার একটি হোর্ডিংয়ের ছবিও তিনি পোস্ট করেন সোশ্যাল মিডিয়া পেজে। সেখানে দেখা যায়, ছবির অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়কে। সঙ্গে ক্যাপশন, “আমার মেয়েকে কে ফেরাবে?” যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিতর্কের সৃষ্টি হয়। অনেকেই দেব-স্বস্তিকাকে কটাক্ষ করতেও ছাড়েননি। 

যদিও টেক্কা ছবির গল্প একেবারেই আলাদা তা স্বীকার করে নিলেও কুণাল ঘোষ তাঁর সোশ্যাল মিডিয়া পেজে জানিয়েছিলেন যে ছবিটির বিষয়বস্তু অপহরণের হলেও এই আরজি কর আবহে ট্র্যাজেডিকে কাজে লাগিয়ে সিনেমার প্রোমোশন করতে চাইছে পরিচালক-প্রযোজক। যেটা চোখে লাগছে। এরপরই সৃজিত এই ছবির পোস্টার বদলে ফেলেন। আর সেই কুণালই টেক্কার ট্রোলার শেয়ার করে লেখেন, 'দেব, সৃজিত এবং তাদের পুরো টিমকে আগাম শুভেচ্ছা। ‘টেক্কা’ সফল হোক। দর্শক হলে গিয়ে দেখুন। কয়েক ঝলক দেখেই বোঝা যাচ্ছে বাংলা সিনেমায় নতুন স্বাদ ও ঝাঁজ।'

Advertisement

দেব এই পোস্টের জবাব দিতে ভোলেননি। তৃণমূল সাংসদ তথা দেব তাঁর এক্স হ্যান্ডেলে কুণালের পোস্ট শেয়ার করেন এবং তৃণমূল মুখপাত্রকে ধন্যবাদ জানিয়ে চুম্বনের ইমোজি পোস্ট করেন   

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement