Advertisement

Ankush Hazra: 'বিজ্ঞানী হতে চেয়েছিলাম', অঙ্কুশের ইচ্ছা শুনে হাসির রোল নেট দুনিয়ায়

Ankush Hazra: নিজের আজব আজব কাণ্ডের জন্য প্রায়ই সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার হয়ে থাকেন টলি পাড়ার নায়ক অঙ্কুশ হাজরা। এ বারেও তার ব্যতিক্রম হল না। মাস খানেক আগেই আইসল্যান্ড ঘুরতে গিয়েছিলেন অভিনেতা ও তাঁর প্রেমিকা ঐন্দ্রিলা। বরফের মাঝে ঘুরে বেড়ানোর তেমনই এক ভিডিও রবিবার পোস্ট করেন অঙ্কুশ।

অঙ্কুশ হাজরা
Aajtak Bangla
  • কলকাতা,
  • 09 Jul 2023,
  • अपडेटेड 8:58 AM IST
  • নিজের আজব আজব কাণ্ডের জন্য প্রায়ই সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার হয়ে থাকেন টলি পাড়ার নায়ক অঙ্কুশ হাজরা।
  • এ বারেও তার ব্যতিক্রম হল না। মাস খানেক আগেই আইসল্যান্ড ঘুরতে গিয়েছিলেন অভিনেতা ও তাঁর প্রেমিকা ঐন্দ্রিলা।

নিজের আজব আজব কাণ্ডের জন্য প্রায়ই সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার হয়ে থাকেন টলি পাড়ার নায়ক অঙ্কুশ হাজরা। এ বারেও তার ব্যতিক্রম হল না। মাস খানেক আগেই আইসল্যান্ড ঘুরতে গিয়েছিলেন অভিনেতা ও তাঁর প্রেমিকা ঐন্দ্রিলা। বরফের মাঝে ঘুরে বেড়ানোর তেমনই এক ভিডিও রবিবার পোস্ট করেন অঙ্কুশ। আর এই ভিডিওর ক্যাপশন পরেনেট দুনিয়ায় হাসির রোল উঠেছে।

চারিদিকে বরফ। ঠান্ডায় কাঁপছেন টলিপাড়ার নায়ক। নিজেকে ঢেকে রেখেছেন মোটা জ্যাকেট, টুপি আর সোয়েটারে। পুরো বরফে ঢাকা নদীর মধ্যে দিয়ে নৌকা করে যাচ্ছেন তিনি। এই ভিডিও করেছেন ঐন্দ্রিলা। ইনস্টাগ্রামে এই ভিডিও পোস্ট করে নায়ক লেখেন, 'আমি সবসময় বিজ্ঞানী হতে চেয়েছিলাম। আমার এই ইচ্ছেকে সবাই সমর্থন করলেও পরীক্ষার ফল বা রেজ়াল্ট আমার পাশে থাকল না।' এরপর অভিনেতা আরও লেখেন, 'এতে আমার কোনও ক্ষতি হয়নি। ক্ষতি হয়েছে পৃথিবীর। যাই হোক রবিবার সবাই ভাল কাটান।' অঙ্কুশ পুরো বিষয়টাই মজার ছলে উল্লেখ করেছেন। 

কিন্তু তাঁর এই মন্তব্য পড়ে হাসির রোল উঠেছে সোশ্যাল মিডিয়ায়। অঙ্কুশের এই ভিডিওতে একজন মন্তব্য করেছেন আপনার আত্মবিশ্বাস দেখছি অন্য স্তরে। অনেকে আবার এরপর বিবিএ, বিটেক করার পরামর্শ দিয়েছেন। অভিনেতা ভিডিও পোস্ট করার পর রীতিমতো কটাক্ষ ধেয়ে এসেছে। তবে এটা প্রথম নয়, বছর দুয়েক আগেও নায়কের পড়াশোনা, হিন্দি ছবি ছাড়ার প্রসঙ্গে অনেক বিরূপ মন্তব্য শুনতে হয়েছে অঙ্কুশকে। যা নিয়ে বিস্তর বিতর্কও দানা বাঁধে। আবারও নায়কের এই বক্তব্যকে কেন্দ্র করে তৈরি হয়েছে ব্যঙ্গবিদ্রুপ।

অঙ্কুশ এখন একের পর সিনেমার শ্যুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। কিছু দিন আগেই তাঁর প্রযোজনা সংস্থাকে ঘিরে তৈরি হয়েছিল দ্বন্দ্ব। দর্শকের সেই বিভ্রান্তি দূর করেছেন অঙ্কুশই। অভিনেতা সম্প্রতি কৌশিক গঙ্গোপাধ্যায় পরিচালিত ‘অসুখ বিসুখ’ ছবির শুটিং শেষ করেছেন। এই ছবিতে অভিনেত্রী ইশা সাহার সঙ্গে জুটি বেঁধেছেন অঙ্কুশ।   
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement