Advertisement

Actor Dev: বড়দিনের আগেই দেবের বাড়িতে ক্রিসমাস উদযাপন, কার সঙ্গে সময় কাটালেন?

Actor Dev: এই বছরটা এককথায় দেবের বছর বলা চলে। একের পর এক সিনেমা মুক্তি পেয়েছে অভিনেতার। ব্যোমকেশ ও দুর্গরহস্য ও বাঘাযতীন-এর পর বড়দিনের ছুটিতে মুক্তি পাবে তাঁর ছবি প্রধান। এই ছবিতে প্রথমবার দেবকে দেখা যাবে পুলিশ অফিসারের ভূমিকায়।

দেব
Aajtak Bangla
  • কলকাতা,
  • 20 Dec 2023,
  • अपडेटेड 8:03 PM IST
  • এই বছরটা এককথায় দেবের বছর বলা চলে। একের পর এক সিনেমা মুক্তি পেয়েছে অভিনেতার।

এই বছরটা এককথায় দেবের বছর বলা চলে। একের পর এক সিনেমা মুক্তি পেয়েছে অভিনেতার। ব্যোমকেশ ও দুর্গরহস্য ও বাঘাযতীন-এর পর বড়দিনের ছুটিতে মুক্তি পাবে তাঁর ছবি প্রধান। এই ছবিতে প্রথমবার দেবকে দেখা যাবে পুলিশ অফিসারের ভূমিকায়। উপরন্তু ২৫ ডিসেম্বর দেবের জন্মদিনও বটে। সুতরাং বছরের শেষ সময়টা দেবের ভালোই যাবে বলা চলে। তবে বড়দিনের আগেই দেব ক্রিসমাসের আনন্দে মাতলেন। যদিও সঙ্গে রুক্মিণী ছিলেন না, তবে সেও অভিনেতার যে খুব প্রিয়, তা দেখেই বোঝা গিয়েছে। 

প্রধান ছবির প্রচার প্রায় শেষের দিকে। এখন একটু অবসর পেয়েছেন অভিনেতা। তাই বাড়িতেই সময় কাটাচ্ছেন। আগামী বছর থেকে ফের নতুন উদ্যমে কাজ শুরু করবেন তিনি। দেবের বাড়িতে এখন বড়দিনের আমেজ বলা চলে। দেব এদিন বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন। যেখানে দেখা গিয়েছে, সামনের টেবিলে একটি রেইনডিয়ার রাখা। পিছনে দেখা যাচ্ছে সুন্দর করে সাজানো একটি পেল্লাই সাইজের ক্রিসমাস ট্রি। দেব পরে রয়েছেন লাল রঙের জ্যাকেট আর তাঁর সঙ্গে রয়েছে সুপারস্টারের প্রিয় পোষ্য। এই ছবিগুলো পোস্ট করে অভিনেতা ক্যাপশনে লেখেন, 'হ্যালো ক্রিসমাস।'

প্রসঙ্গত, আর কিছুদিন বাদেই বড়দিন। আর সেদিনই দেবের জন্মদিন। প্রতি বছর জন্মদিনের আগে বা পরে অভিনেতার কোনও না কোনও সিনেমা মুক্তি পায়। এ বছরও মুক্তি পাবে দেবের প্রধান সিনেমা। আগামী ২২ ডিসেম্বর মুক্তি পাচ্ছে দেব অভিনীত ছবি প্রধান। এই ছবিতে দেবের বিপরীতে দেখা যাবে সৌমিতৃষা কুণ্ডুকে। এছাড়া আছেন পরাণ বন্দ্যোপাধ্যায়, অনির্বাণ চক্রবর্তী, মমতা শঙ্কর, সোহম চক্রবর্তী, প্রমুখ। এখানে ধর্মপুর নামক একটি গ্রামে ঘটে যাওয়া নানা ঘটনার কথা উঠে আসবে।

আগামী বছর আরও এক সুখবর অপেক্ষা করে আছে দেবের জন্য। ২ বছর ধরে আটকে থাকার পর অবশেষে চূড়ান্ত হল ‘রঘু ডাকাত’-এর স্ক্রিপ্ট। নতুন বছরেই এই ছবির শ্যুটিং শুরু করবেন তারকা সাংসদ। ইতিমধ্যেই পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায় এই ছবি তৈরি হচ্ছে বলে জানিয়েছেন। আগামী বছরের সেকেন্ড কোয়াটারে অর্থাৎ এপ্রিল মাস নাগাদ নাকি ফ্লোরে যাচ্ছে ‘রঘু ডাকাত’।  

Advertisement

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement