Advertisement

Jeetu Kamal-Nabanita Das: 'চরিত্র একবার হারিয়ে গেলে..', জিতুর বিস্ফোরক ইঙ্গিত কি তবে নবনীতার দিকে?

Jeetu Kamal-Nabanita Das: গত ২৯ জুন টেলি অভিনেত্রী নবনীতা দাস সোশ্যাল মিডিয়া পেজে ঘোষণা করেন তাঁর ও জিতু কমলের বিচ্ছেদের কথা। তারপর থেকেই টলিউডে হট টপিকে পরিণত হয়েছে জিতু-নবনীতার বিচ্ছেদ। এর মাঝে যেমন জিতুর পরকীয়া নিয়ে চর্চা চলছিল তেমনি নবনীতার পরকীয়া সম্পর্ক নিয়েও এখন জোর গুঞ্জন টলি পাড়ায়।

জিতু কমল-নবনীতা দাস
Aajtak Bangla
  • কলকাতা,
  • 13 Aug 2023,
  • अपडेटेड 10:27 AM IST
  • গত ২৯ জুন টেলি অভিনেত্রী নবনীতা দাস সোশ্যাল মিডিয়া পেজে ঘোষণা করেন তাঁর ও জিতু কমলের বিচ্ছেদের কথা।
  • তারপর থেকেই টলিউডে হট টপিকে পরিণত হয়েছে জিতু-নবনীতার বিচ্ছেদ।

গত ২৯ জুন টেলি অভিনেত্রী নবনীতা দাস সোশ্যাল মিডিয়া পেজে ঘোষণা করেন তাঁর ও জিতু কমলের বিচ্ছেদের কথা। তারপর থেকেই টলিউডে হট টপিকে পরিণত হয়েছে জিতু-নবনীতার বিচ্ছেদ। এর মাঝে যেমন জিতুর পরকীয়া নিয়ে চর্চা চলছিল তেমনি নবনীতার পরকীয়া সম্পর্ক নিয়েও এখন জোর গুঞ্জন টলি পাড়ায়। ইন্ডাস্ট্রির অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে, এক ব্যবসায়ীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন জিতুর বাচ্চা বউ নবনীতা। যদিও এই গোটা বিষয় নিয়েই মুখে কুলুপ এঁটেছেন জিতু। তবে শনিবার ইনস্টাগ্রাম স্টোরিতে এক ভিডিওর মাধ্যমে জিতু সেই পরকীয়া চর্চাকেই ফের উস্কে দিয়েছে। 

জিতু শনিবার তাঁর ইনস্টা স্টোরিতে একটি ছোট ভিডিও শেয়ার করেছেন। সেই ভিডিওর বক্তব্য অনুযায়ী, 'যখন তুমি টাকা হারিয়ে ফেল তখন জানবে জীবনের কিছুই হারাওনি। যখন শরীরটা একটু খারাপ হয় তখন মনে করবে অল্প কিছু হারিয়েছ। কিন্তু, যখন নিজের চরিত্র বিসর্জন দিয়ে দেবে তখন বুঝবে তুমি সর্বহারা।' অভিনেতার এই পোস্টেই স্পষ্ট যে জিতু কমল পরোক্ষভাবে নবনীতাকেই কটাক্ষ করেছেন। 

বিচ্ছেদের খবর সামনে আসার পর থেকে সোশ্যাল মিডিয়ায় একাধিক ইঙ্গতিপূর্ণ পোস্ট শেয়ার করেছেন টলিউডের এই অভিনেতা। তবে জিতুর প্রথম দিকের পোস্টগুলিতে নবনীতার জন্য ভালোবাসা, যত্নের একটা ছোঁয়া পাওয়া যেত। নবনীতা বিচ্ছেদের খবর জানালেও জিতু বলেছিলেন, আগামীতেও বাচ্চা বউকে আগলে রাখবেন। এরপরও সোশ্যাল মিডিয়া পোস্টে জিতু লেখেন, দূরে থাকলেই সম্পর্ক নষ্ট হয় না। অন্য একটি পোস্টে আবার বলেন, সম্পর্ক নিয়ে খুবই আত্মবিশ্বাসী। কিন্তু, লন্ডনে আমি আমার মতো ছবির শ্যুটিং করতে গিয়ে প্রথমবার হতাশায় ভরা একটি রিল শেয়ার করেন। সেখানে সবকিছু ছেড়ে অচেনা শহরে নতুন নামে নতুন করে সংসার শুরুর কথা বলেছিলেন। এরপর থেকেই জিতুর প্রতিটি পোস্টে নেতিবাচক ইঙ্গিত পাওয়া যেতে শুরু করে। তবে এই পোস্টগুলো যে নবনীতার উদ্দেশ্যেই করা তা বুঝতে কারও অসুবিধা হয় না। 

Advertisement

তবে এতকিছুর মাঝেও ৩ অগাস্ট নবনীতাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে ভোলেন না জিতু। পুরনো ছবি পোস্ট করে জিতু নবনীতাকে ভালো থেকো জানিয়েছেন।  যদিও জিতুর পোস্টে কোনও রকম প্রতিক্রিয়া দেননি নবনীতা। ঘনিষ্ঠমহল সূত্রে খবর, জন্মদিন উপলক্ষ্যে শর্ট ট্রিপে গিয়েছিলেন নবনীতা। জিতুর সঙ্গে বিচ্ছেদের মাঝেই বড় পর্দাতেও অভিষেক ঘটার সম্ভবনা রয়েছে। টলি প্রযোজক রানা দাসের সঙ্গে একটি ছবি প্রাথমিক পর্যায়ের আলোচনাও হয়েছে। তবে এখনও পর্যন্ত কোনও চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি।   

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement