Advertisement

Prosenjit Chatterjee: বাড়ির লনেই চলছে ছোটাছুটি, প্রিয় দুই সদস্যকে নিয়েই শীতের সকাল কাটান প্রসেনজিৎ

Prosenjit Chatterjee: টলিউডে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের অভিনয় যেমন চর্চিত তেমনি তাঁর ফিটনেস নিয়েও আলোচনা কম হয় না। ৬০ বছর বয়স হলেও প্রসেনজিৎ-এর চেহারায় তা বোঝা দায়। অভিনেতা এমনিতে খাওয়া-দাওয়া যেমন মেপে করেন তেমনি প্রতিদিন কড়া শরীরচর্চার মধ্যেও তিনি থাকেন। আর এখন তো শীতের সময়।

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়
Aajtak Bangla
  • কলকাতা,
  • 16 Jan 2024,
  • अपडेटेड 6:02 PM IST
  • টলিউডে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের অভিনয় যেমন চর্চিত তেমনি তাঁর ফিটনেস নিয়েও আলোচনা কম হয় না।

টলিউডে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের অভিনয় যেমন চর্চিত তেমনি তাঁর ফিটনেস নিয়েও আলোচনা কম হয় না। ৬০ বছর বয়স হলেও প্রসেনজিৎ-এর চেহারায় তা বোঝা দায়। অভিনেতা এমনিতে খাওয়া-দাওয়া যেমন মেপে করেন তেমনি প্রতিদিন কড়া শরীরচর্চার মধ্যেও তিনি থাকেন। আর এখন তো শীতের সময়। মিঠে রোদ গায়ে মেখে সকালটা তাঁর কাটে প্রিয় দুই সদস্যদের সঙ্গে। তাদের ছাড়া বুম্বাদার সকাল শুরুই হয় না। 

বালিগঞ্জের বাড়িতে সকালে যেদিন প্রসেনজিৎ থাকেন সেদিন যেন হাতির পাঁচ পা দেখে তাঁর দুই প্রিয় পোষ্য রকি ও র‍্যাম্বো। একটি গোল্ডেন রিট্রিভার ও অন্যটি ল্যাব। আর এই দুটিকে একসঙ্গে পেলে প্রসেনজিৎ এদের নিয়ে খেলবেন না তাই কখনও হয়। বাড়িতেই বিরাট সবুজ লনে দুই পোষ্যকে নিয়ে চলল খেলাধূলা। বুম্বাদা যে ভিডিও শেয়ার করেছেন, সেখানে দেখা গিয়েছে যে প্রসেনজিৎ-এর হাতে ধরা চায়ের কাপ। আর দুই পোষ্যের সঙ্গে চুটিয়ে মজা করছেন তিনি। বুম্বাদা এই ভিডিও শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, এই শীতের সকালে আমি এভাবেই কার্ডিও করতে ভালোবাসি।

কার্ডিও রুটিনের মধ্যে হাঁটা, দৌড় এই ধরনের শরীরচর্চাগুলি পড়ে। আর প্রসেনজিতের শীতকালের সকালগুলো তাঁর দুই পোষ্যের সঙ্গে এভাবে কার্ডিও করে কাটে সেটা স্পষ্ট। প্রসেনজিতের আগে তাঁর বাবা বিশ্বজিতের কাছেও স্পিচ জাতের কুকুর ছিল। আর সেখান থেকেই পোষ্য প্রেম এসেছে প্রসেনজিতের। অভিনেতা প্রায়ই তাঁর এই পোষ্যদুটিকে নিয়ে ছবি শেয়ার করে থাকেন। 

সম্প্রতি বর্ধমানের নীলপুর যুব উৎসবে গিয়ে গান গেয়ে প্রসেনজিৎ সকলের মন জয় করেছেন। এই উৎসবে গিয়ে চিরদিনই তুমি যে আমার, শ্বশুরবাড়ি জিন্দাবাদ ছির গান গেয়ে মাতিয়ে দিয়েছিলেন অনুষ্ঠান। প্রসেনজিতের সেই ভিডিও রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। পুজোতেই মুক্তি পেয়েছে সৃজিত মুখোপাধ্যায়ের দশম অবতার। যেখানে পুলিশ অফিসার প্রবীর চৌধুরীর ভূমিকায় অভিনয় করে প্রসেনজিৎ সকলের প্রশংসা কুড়িয়েছেন। নিজের ফিটনেস নিয়ে বরাবরই সচেতন বুম্বাদা। অভিনয়ের পাশাপাশি পরিচলনার কাজেও কামব্যাক করেছেন তিনি। প্যান ইন্ডিয়া বেস ছবি নটী বিনোদিনী তৈরি করবেন, যেখানে অভিনয় করতে দেখা যাবে কঙ্গনা রানাওয়াতকে। 

Advertisement

    

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement