Advertisement

Rahul Banerjee: 'রাজের কারণে সুশান্ত সিং রাজপুত হতে পারতাম', পরিচালককে নিয়ে বিস্ফোরক রাহুল

Rahul Banerjee: অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায় এখন চর্চার কেন্দ্রে। বেশ কিছুদিন ধরেই অভিনেতা শিরোনাম জুড়ে রয়েছে। সম্প্রতি আবার প্রলয় টিজার প্রকাশ্যে আসার পরই পরিচালক রাজ চক্রবর্তীকে নিয়ে সরব হন রাহুল। নিজের সোশ্যাল মিডিয়া পেজে রাজকে কপিক্যাট বলেও কটাক্ষ করেন।

রাজকে নিয়ে কী বললেন রাহুল
Aajtak Bangla
  • কলকাতা,
  • 09 Jul 2023,
  • अपडेटेड 2:34 PM IST
  • অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায় এখন চর্চার কেন্দ্রে। বেশ কিছুদিন ধরেই অভিনেতা শিরোনাম জুড়ে রয়েছেন।

অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায় এখন চর্চার কেন্দ্রে। বেশ কিছুদিন ধরেই অভিনেতা শিরোনাম জুড়ে রয়েছেন। সম্প্রতি আবার প্রলয় টিজার প্রকাশ্যে আসার পরই পরিচালক রাজ চক্রবর্তীকে নিয়ে সরব হন রাহুল। নিজের সোশ্যাল মিডিয়া পেজে রাজকে কপিক্যাট বলেও কটাক্ষ করেন। এরপরই শোরগোল পড়ে যায় টলিউড জুড়ে। অনেকের মনেই প্রশ্ন জাগে যে রাজের হাত ধরেই যেখানে রাহুলের উত্থান, তাহলে কেন এত তিক্ত সম্পর্ক তাঁদের মধ্যে? এ বিষয়ে bangla.aajtak.in-এর কাছে পরিচালক রাজকে নিয়ে রাহুল তাঁর ক্ষোভের কথা উগরে দিলেন। 

রাজের চিরদিনই তুমি যে আমার সিনেমা দিয়েই রাহুলের কেরিয়ার মোড় নেয়, অথচ এখন তাঁদের মধ্যে মুখ দেখাদেখি বন্ধ। এই প্রসঙ্গে bangla.aajtak.in-কে রাহুল বলেন, 'চিরদিনই তুমি যে আমার ২০০৮ সালের ১৫ অগাস্ট ছবি মুক্তি পায়। ২০০৯-এর জানুয়ারিতে বাংলার এক জনপ্রিয় সংবাদপত্রে রাজ চক্রবর্তী ইন্টারভিউ দিয়েছিল যে রাহুলের মতো খারাপ ছেলেকে ব্রেক দেওয়া আমার অন্যায় হয়েছে, ওর মতো খারাপ ছেলে হয় না, ওর সঙ্গে আর কাজ করতে চাই না। এবার কাজ করতে গিয়ে সম্পর্কের অবনতি অনেকেরই হয়। কিন্তু আমিও তখন নিউ কামার, যে পায়ের তলায় জমি খুঁজছে। তখন রাজের ওই ওপেন ইন্টারভিউটা আমার পরিবার, বন্ধু ও চারপাশের লোকেদের ওপর কী প্রভাব ফেলেছিল সেটা রাজ জানে না। আর ওইভাবে বলাটা কতটা প্রভাব ফেলে একজনের কেরিয়ারে, সেটা ওর বোঝা উচিত ছিল। আমার খুব ভাগ্য ভাল যে আমি কলকাতা শহরে একা ছিলাম না। আমার পাশে পরিবার ছিল, মা ছিল, প্রিয়াঙ্কা ছিল, বাবা তখনও বেঁচে, তিনি অত্যন্ত আঘাত পেয়েছিল। তাঁরা সবাই আমায় ঘিরে রেখেছিল বলে আমি সেই অবসাদ থেকে বেরোই নয়তো আমিও সুশান্ত সিং রাজপুত হতে পারতাম সেই সময়টায়।' 

Advertisement

সুশান্ত সিং রাজপুত যেমন বলিউডের স্বজনপোষণকে মেনে নিতে না পেরে অবসাদে আত্মঘাতী হয়েছিলেন, রাহুলও ঠিক সেই পথেই যাচ্ছিলেন, তবে তাঁকে ওই সময় সামলেছিলেন তাঁর পরিবার-প্রিয়াঙ্কা। তবে এ ধরনের কথা কেন রাজ বলেছিলেন সেই সময়, রাহুল এ বিষয়ে কিছুই জানেন না। অভিনেতা বলেন, 'এটা কেন রাজ বলেছে এটা আমি বলতে পারব না। এটার পিছনে কি লজিক কাজ করেছে এটা আমি জানি না। ওর সঙ্গে আমার মতানৈক্য হয়েছে, বিভিন্ন বিষয় নিয়ে, সেটা ব্যক্তিগত পর্যায়েও, আজকে সেটা বলে লাভ নেই, তিক্ত কাদা ছোঁড়াছুঁড়ি হবে, ব্যক্তি মানুষ অনেকে জড়িয়ে যাবে, যাদের কোনও দোষই নেই। সেই আলোচনায় আমি যাব না। কিন্তু একজন নিউ কামার, যে তোমারই হাতে তৈরি হয়েছে, তার সম্পর্কে সর্বাধিক প্রচলিত সংবাদপত্রে তুমি এটা বলে দিলে। তাঁর কেরিয়ারের প্রভাবটা? সেটা কেউ ভাবল না। একটা কথা আছে না কুড়ুল যখন একটা গাছকে কাটে কুড়ুল ভুলে যায়, গাছ মনে রাখে, আমি সেই গাছটা।'  

বর্তমানে কেরিয়ারের মধ্যগগনে রয়েছেন রাহুল। হরগৌরী পাইস হোটেল-এ চুটিয়ে অভিনয় করার পাশাপাশি রাহুলকে সৃজিত মুখোপাধ্যায়ের ব্যোমকেশে অজিত চরিত্রে দেখা যাবে। এছাড়াও সম্প্রতি রাহুলের মায়া ছবিটি মুক্তি পেয়েছে। ব্যক্তিগত জীবনও আর অগোছলো নেই। প্রিয়াঙ্কার সঙ্গে ফের নতুন করে সবকিছু শুরু করেছেন রাহুল। টলিউডের ভুল-ভ্রান্তি নিয়ে বরাবরই সরব থাকতে ভালোবাসেন অভিনেতা। এ বারও তার ব্যতিক্রম দেখা গেল না।  

  

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement