Advertisement

Soham Chakraborty: স্ত্রী তনয়া নয়, সাত জন্ম কার সঙ্গে থাকতে চান সোহম?

Soham Chakraborty: একদিকে বিধায়ক আবার অন্যদিকে তিনি অভিনেতা। তার ওপর আবার প্রযোজনার কাজও সামলান তিনি। তাই সবমিলিয়ে এই মুহূর্তে অভিনেতা সোহম চক্রবর্তীর ব্যস্ততা একেবারে তুঙ্গে। তবে ব্যস্ততা যতই থাকুক না কেন পরিবারকে সময় দিতে ভোলেন না অভিনেতা। সেটার জন্য নির্দিষ্ট সময় ঠিক বের করে নেন তিনি।

সোহম চক্রবর্তী
Aajtak Bangla
  • কলকাতা,
  • 15 Jul 2023,
  • अपडेटेड 11:26 AM IST
  • একদিকে বিধায়ক আবার অন্যদিকে তিনি অভিনেতা। তার ওপর আবার প্রযোজনার কাজও সামলান তিনি। তাই সবমিলিয়ে এই মুহূর্তে অভিনেতা সোহম চক্রবর্তীর ব্যস্ততা একেবারে তুঙ্গে।

একদিকে বিধায়ক আবার অন্যদিকে তিনি অভিনেতা। তার ওপর আবার প্রযোজনার কাজও সামলান তিনি। তাই সবমিলিয়ে এই মুহূর্তে অভিনেতা সোহম চক্রবর্তীর ব্যস্ততা একেবারে তুঙ্গে। তবে ব্যস্ততা যতই থাকুক না কেন পরিবারকে সময় দিতে ভোলেন না অভিনেতা। সেটার জন্য নির্দিষ্ট সময় ঠিক বের করে নেন তিনি। শুক্রবার, ১৪ জুলাই সোহমের বড় ছেলে আয়ানসের জন্মদিন ছিল। আর সেই উপলক্ষ্যে আবেগপ্রবণ হয়ে পড়েন বাবা সোহম। সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে জানান তাঁর কাছে তাঁর সন্তানদের জায়গা কোথায়। 

সোহম যে দুটি ছবি পোস্ট করেছেন তার একটিতে সোহমকে দেখা গিয়েছে সাদা পাজামা-পাঞ্জাবি পরে বসে রয়েছেন আর কোলে সদ্যোজাত আয়ানস। আর একটি ছবিতে তখন খুদে অনেকটাই বড় হয়ে গিয়েছে। বাবা আদরে ভরিয়ে দিচ্ছেন ছেলেকে। আদুরে এই ছবি পোস্ট করে সোহম লেখেন, এই তো সে দিন এলি। আমার জীবনের সবচেয়ে দামি উপহার। দেখতে দেখতে সাত বছর কেটে গেল। ভগবানের কাছে প্রার্থনা করি, আগামী সাত জন্মে তুই আমারই থাক। অভিনেতা আরও লেখেন, ‘ঈশ্বরের আশীর্বাদে তুই সব সময় আনন্দে থাক এটাই চাই। শুভ জন্মদিন আমার ডন। অভিনেতার এই পোস্টে অনেকেই আয়ানসকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। 

দুই ছেলে, স্ত্রী তনয়া ও মা-বাবাকে নিয়ে গোছানো সংসার সোহমের। পরিবারের সদস্যদের জন্মদিন পালন করতে দেখা যায় অভিনেতাকে। প্রসঙ্গত, ২০১২ সালে তনয়া পালের সঙ্গে গাঁটছড়া বাঁধেন অভিনেতা সোহম চক্রবর্তী। ২০১৬ সালে তাঁদের জীবনে আসে প্রথম সন্তান আয়ানস। ২০১৮ সালের ৯ মার্চ দ্বিতীয়বার বাবা হন সোহম। সোহমের শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ছিল সায়ন্তন ঘোষাল পরিচালিত ‘লাল সুটকেসটা দেখেছেন’। তার পর বেশ অনেক দিন হল দেখা যায়নি নায়ককে। সেই ছবিকে কেন্দ্র করে বিতর্কও তৈরি হয়েছিল। 

Advertisement

তবে আপাতত নায়ক রাজ্যের পঞ্চায়েত ভোট নিয়েও খুব ব্যস্ত। শোনা যাচ্ছে, আগামী দিনে সায়ন্তন পরিচালিত একটি ছবিতেই দেখা যাবে তাঁকে। অপরদিকে দেবের সঙ্গেও সোহমকে দেখা যেতে পারে কোনও একটি সিনেমায়। তা নিয়েও টলিউডে চলছে জোরদার জল্পনা। 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement