Advertisement

RG Kar protest-Sayantika: গিটার বাজিয়ে চরম ট্রোলড, 'দু মুখো সাপের মুখোশ...' মুখ খুললেন TMC-র সায়ন্তিকা

RG Kar protest-Sayantika: ৯ অগাস্ট আরজি কর-কাণ্ডের পর রীতিমতো উত্তপ্ত দেশ। সকলেই চাইছেন নির্যাতিতার দোষীদের শাস্তি হোক। এই ঘটনায় রাজনীতির রঙও লেগেছে। এই ঘটনার পরে রাস্তায় নেমেছেন আমজনতা থেকে বিশিষ্ট ব্যক্তিত্বরা। কিছুদিন আগেই ডানলপ, টবিন রোডের প্রতিবাদী মঞ্চে সাদা সালোয়ার কামিজ পরে দেখা গিয়েছিল তৃণমূলের বিধায়ক-অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়কে।

সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়
Aajtak Bangla
  • কলকাতা,
  • 02 Sep 2024,
  • अपडेटेड 4:16 PM IST
  • কিছুদিন আগেই ডানলপ, টবিন রোডের প্রতিবাদী মঞ্চে সাদা সালোয়ার কামিজ পরে দেখা গিয়েছিল তৃণমূলের বিধায়ক-অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়কে

৯ অগাস্ট আরজি কর-কাণ্ডের পর রীতিমতো উত্তপ্ত দেশ। সকলেই চাইছেন নির্যাতিতার দোষীদের শাস্তি হোক। এই ঘটনায় রাজনীতির রঙও লেগেছে। এই ঘটনার পরে রাস্তায় নেমেছেন আমজনতা থেকে বিশিষ্ট ব্যক্তিত্বরা। কিছুদিন আগেই ডানলপ, টবিন রোডের প্রতিবাদী মঞ্চে সাদা সালোয়ার কামিজ পরে দেখা গিয়েছিল তৃণমূলের বিধায়ক-অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়কে। হাতে গিটার। গিটার বাজাচ্ছেন নায়িকা। আর সুর তুলেছেন বাকিরা। সবাই গাইছেন, ‘আগুনের পরশমণি ছোঁয়াও প্রাণে।’ সকলের গানে গিটারের তাল মেলাতে গিয়ে একেবারে হিমশিম অবস্থা অভিনেত্রীর। ব্যস, নিমেষে এই ভিডিও ভাইরাল। তীব্র কটাক্ষের মুখেও পড়তে হয়েছিল বিধায়ককে। তবে এবার সায়ন্তিকা ট্রোলারদের দিলেন পাল্টা জবাব। 

এদিন সায়ন্তিকা তাঁর এক্স হ্যান্ডেলে সিপিআই(এম)-এর একটি ভিডিও শেয়ার করেন। যেখানে একটি মেয়ে কারার ওই লৌহ কপাট গানে নাচছেন। ভিডিওর ওপরে লেখা, প্রতিবাদের ভাষা, প্রতিরোধের আগুন। এই ভিডিও শেয়ার করে সায়ন্তিকা লেখেন, তোমার নাচ বিপ্লব আর আমার গিটার ট্রোল; অনেক হল দু'মুখো সাপের, মুখোশ টেনে খোল!! প্রসঙ্গত, আরজি কর-কাণ্ড নিয়ে যখন টলিউড সেলেবরা রাজনৈতিক রংকে উপেক্ষা করে রাস্তায় নেমেছেন, সেই সময় দেখা যায়নি সায়ন্তিকাকে। বরং তিনি নিজের দলের লোকজনদের নিয়েই এই ঘটনার প্রতিবাদে সামিল হয়েছেন। সায়ন্তিকার গিটার বাজানো নিয়ে বামপন্থীদের কাছ থেকেও কটাক্ষ শুনতে হয়েছিল বিধায়ক-অভিনেত্রীকে। তবে এবার সবকিছুর জবাব সপাটে দিলেন তিনি।   

সায়ন্তিকা যে গিটার বাজাতে পারেন তা তাঁর সোশ্যাল পেজে ঢুঁ মারলেই বোঝা যাবে। এর আগে গিটার প্রসঙ্গে সায়ন্তিকা এক সংবাদমাধ্যমকে বলেন যে ট্রোল নিয়ে তিনি একেবারেই বিচলিত নন। যাঁরা ট্রোল করেছেন, তার মানে নিশ্চয়ই তাঁরা তাঁকে নিয়ে ভাবছেন! সায়ন্তিকা এতেই খুশি। অভিনেত্রী বললেন, আমি তো গিটার বাজাতে পারি। কী হয়েছে তাতে! ট্রোলারদের আরও বুদ্ধিমান হওয়া উচিত।

Advertisement

কয়েক দিন আগে শিল্পীদের প্রতিবাদ মিছিলে নায়িকা ফ্রেমবন্দি হতেই উঠেছিল নিন্দার ঝড়। নায়িকার সাজ নিয়ে রীতিমতো সমালোচনা হয়েছিল। তাঁর ফোলা ঠোঁট নিয়ে নানা ধরনের মন্তব্য করেছিলেন সবাই। সেই সময়ও সায়ন্তিকা শান্তই ছিলেন। বরানগর বিধানসভা কেন্দ্র থেকে জয়ী হয়ে সায়ন্তিকা এলাকার কাজ করে চলেছেন। বিনোদন জগত থেকে একেবারেই নিজেকে সরিয়ে নিয়েছেন অভিনেত্রী। এখন শুধুই রাজনৈতিক কাজ করে চলেছেন।   

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement